2014年11月21日星期五

আমার ছেলে কোনো রোগ IGA নেফ্রাইটিস আছে

আমার ছেলে কোনো রোগ IGA নেফ্রাইটিস আছে
স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
বিশেষজ্ঞগণ: হ্যালো! আমার ছেলে শুধু অপরকে ছাড়া একটি ফলাফল, RBC তার 2 + +, চেক কারণে তার ঘন মূত্রত্যাগ প্রস্রাব করতে, 25 গত বছরের ডিসেম্বর 3 বছর বয়সী পরিণত. তিনি হাসপাতালের একটি সংখ্যা দিকে তাকিয়ে থেকে. নানজিং সামরিক অঞ্চলের জেনারেল হাসপাতালে, বিশেষজ্ঞদের পাতলা বুনিয়াদ ঝিল্লি নেফ্রাইটিস নেফ্রাইটিস IgA পারে বলে. প্রস্রাবের রুটিন পর্যবেক্ষণ করতে প্রতি সপ্তাহে আমাদের যাক. বিভিন্ন পরিদর্শন সম্পন্ন বেঠিক ফলাফল আরেকটি হাসপাতালে প্রস্রাব, 5 চেয়ে 5 থেকে 50% বেশি স্বাভাবিক পরিসীমা, লাল রক্ত কণিকা অঙ্গসংস্থানবিদ্যা চেয়ে প্রায় 50% কম, (লোহিত সংখ্যা উচ্চ ক্ষমতা ক্ষেত্রের প্রতি centrifugation পর) প্রস্রাবে পলল সম্পন্ন করা এবং কখনো কখনো প্রায় 40%, কখনও কখনও 30% -40%. 4-5 মাস তিনবার 24 ঘণ্টার প্রস্রাবের ক্যালসিয়াম, 24 ঘণ্টার প্রস্রাবের প্রোটিন যা করতে, hypercalciuria বলেন যে ইডিওপ্যাথিক hypercalciuria এবং ঔষধ 24 ঘণ্টার প্রস্রাবের দাঁড়া নির্ণয়ের - ডুয়েল গ্রাম. অন্যান্য ডাক্তাররা ইডিওপ্যাথিক hypercalciuria লাল রক্ত কণিকা অঙ্গসংস্থানবিদ্যা অভিন্ন আকৃতি হওয়া উচিত কারণ, পরস্পরবিরোধী আকৃতির multiforme করা উচিত নয়. তাই তারা একটি সন্তানের ঔষধ দিতে সাহস হয়নি. এ পর্যন্ত পরিলক্ষিত হয়েছে, আমি সন্তানের কি রোগ, খুব চিন্তিত শেষ হয় যে জানি না. আপনি ইডিওপ্যাথিক hypercalciuria? অথবা অন্য নেফ্রাইটিস? শিশুদের পিতা FSGS নেফ্রাইটিস কারণ, সন্তানের নানী এছাড়াও (Hematuria এবং proteinuria) আমরা যে জেনেটিক না চিন্তিত হয়েছে নেফ্রাইটিস. গত বছরের অক্টোবর পর্যন্ত প্রস্রাব প্রস্রাব পরীক্ষা হবে সময় সময় থেকে, শিশুদের স্বাভাবিক রুটিন আছে. আপনার উত্তরের জন্য অপেক্ষা, রোগ নির্ণয়ের সাহায্য করুন, আপনাকে ধন্যবাদ!
Nephropathy ডাক্তার: হ্যালো, এখন পরীক্ষাগার পরীক্ষার ফলাফল একটি ক্লিনিকাল নির্ণয়ের, যথেষ্ট না সূচক হিসেবে যথেষ্ট নয়, কিন্তু সন্তানের আপনি এখনও নিয়মিত পর্যালোচনা ডাক্তার, সঙ্গে পরীক্ষা করতে হবে, অস্বাভাবিক সূচক হয়. উপরন্তু কিডনি রোগ একটি জেনেটিক ফ্যাক্টর.
কিডনি রোগীদের: আপনি ইডিওপ্যাথিক hypercalciuria লাল রক্ত কণিকা অঙ্গসংস্থানবিদ্যা অভিন্ন আকৃতির হতে হবে এবং আকৃতির multiforme করা উচিত নয় যে মনে হয়? Centrifugation পরে, স্বাভাবিক সীমার কম 5 প্রতি উচ্চ- ক্ষমতা ক্ষেত্রের লোহিত সংখ্যা হয়, এটা? এটি নীচের অথবা 3? সাহায্য করুন, আপনাকে ধন্যবাদ!
Nephrotic ডাক্তার: হ্যালো hypercalciuria, প্রস্রাবে ক্যালসিয়াম রেচন ইডিওপ্যাথিক hypercalciuria বলা normocalcemic দৈনিক প্রস্রাবে ক্যালসিয়াম> 01mmol / কেজি কোনো সুস্পষ্ট কারণ, উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি. বেশিরভাগ আণুবীক্ষণিক Hematuria স্থূল Hematuria, পৌনঃপুনিক রোগীদের, এবং মূত্রনালীর পাথর সঙ্গে যুক্ত হতে পারে. মুত্র Ca / Cr> 0.21, 24 ঘণ্টার প্রস্রাবের ক্যালসিয়াম> 0.1mmol / মিলিগ্রাম ধরা, এবং ক্যালসিয়াম লোড পরীক্ষার জন্য nephropathy এবং অন্ত্রের বিশোষক পার্থক্য করা যাবে. এবং
কিডনি রোগীদের: বিশেষজ্ঞদের: হ্যালো! 24 ঘণ্টার প্রস্রাবে ক্যালসিয়াম এবং প্রস্রাবে দাঁড়া চেক করুন, আপনি দুধ পান না পারেন অগ্রিম তিন দিন প্রয়োজন? অগ্রিম 3 দিন দুধ চেক পান না, কিন্তু স্বাভাবিক, বা ইডিওপ্যাথিক hypercalciuria তা না হয় দুধ চেক ফলাফলের পান করতে নিষেধ করে না? এখানে সাম্প্রতিকতম পরিদর্শন প্রতিবেদন করো. CA2.90MMOL / লু-CRE8702UMOL / এল পেডিয়াট্রিক ওজন: 16KGS প্রস্রাব ভলিউম: 220ML উইল ফলাফল স্বাভাবিক? এই কিভাবে হিসাব করা হয়? আরেকটি: কেন্দ্রাতিগ 1-6 / এইচপি multiforme পর লোহিত সংখ্যা (রেনাল Hematuria এর?) প্রায় 30% -40% টাইপ
Nephrotic ডাক্তার আগে তিন দিন: হ্যালো, প্রস্রাব পেশী স্টেম চেক মধ্যে 24 ঘণ্টার প্রস্রাবে ক্যালসিয়াম, উচ্চ ক্যালসিয়াম এবং প্রোটিনের খাবার খাওয়া চলা উচিত পরিদর্শন ফলাফল প্রভাব প্রতিরোধ. এগিয়ে স্বাভাবিক তিন দিন, দুধ চেক ফলাফলের পান করতে নিষেধ ছাড়া দুধ চেক পান না থাকলে সাধারণত ইডিওপ্যাথিক hypercalciuria হিসাবে ধরা যাবে না, স্বাভাবিক নয়, কিন্তু আউট শাসিত করা যাবে না. এই ফলাফল স্বাভাবিক তুলনায় 24 ঘণ্টার প্রস্রাব আউটপুট কম hypercalciuria এর প্রাথমিক নির্ণয়ের, হতে পারে. প্রস্রাবে পলল না এখনো কিডনি থেকে প্রাপ্ত লোহিত. ক্যালকুলেশন পদ্ধতি, উপরোক্ত উত্তর পড়ুন দয়া করে.
Nephropathy রোগীদের: হ্যালো! নানজিং সামরিক অঞ্চলের জেনারেল হাসপাতালে বেশ কয়েক প্রস্রাবে পলল পরিক্ষীত. লোহিত ফলাফল: 60,000 30000 110,000 ওভার আকৃতির ছায়া লাল 30,000 60,000 আকৃতির আকৃতির টাইপ নল ধরে আকৃতির. একা পরীক্ষাগার রিপোর্ট কি শতাংশ লোহিত আকৃতির বিস্তারিতভাবে উল্লেখ করা হয়নি. পরীক্ষার ফলাফল সামরিক জেনারেল হাসপাতালে শুনিনি সঠিক. এই পরিস্থিতিতে, ইডিওপ্যাথিক hypercalciuria হতে পারে? আগে অন্য তিন দিন পর শিশু ফিরে দুই Xiaoqing স্পট, পয়সা আকার কপর্দকশূন্য. পিছনে (15 দিন আগে livedo 1 ডলার মুদ্রা সাইজ, প্রায় এক সপ্তাহের তা অদৃশ্য পরে.) আপনি রক্তবর্ণ অ্যানাফিল্যাক্টয়েড হবে?
কিডনি রোগের ডাক্তার: হ্যালো, ভাল একা শরীরের ecchymosis প্রতিষ্ঠিত নেফ্রাইটিস তা নির্ধারণ করতে পারে না এলার্জি রক্তবর্ণ হয়.
কিডনি রোগীদের: আপনার উত্তর করার জন্য আপনাকে ধন্যবাদ. কিন্তু প্রথম দুটি প্রশ্নের উত্তর দেওয়ার আগে, আপনি নেফ্রোলজি বিশেষজ্ঞরা প্রথম প্রশ্নের উত্তর দয়া যায়নি. স্থানীয় ডাক্তার যাতে শুধুমাত্র অনলাইন বিশেষজ্ঞদের পরামর্শ, কোন স্পষ্ট নির্ণয়ের. আপনাকে ধন্যবাদ.
Nephrotic ডাক্তার: ইডিওপ্যাথিক hypercalciuria সম্ভাবনা বাতিল না.
Nephropathy রোগীদের: হ্যালো! রক্তাল্পতা কত না পর্যন্ত করতে হবে? আপনাকে ধন্যবাদ!
Nephropathy ডাক্তার: হ্যালো: আপনি অনুসরণ হিসাবে উল্লেখ করা যাবে: সবচেয়ে সাধারণ রক্তাল্পতা লোহার অভাবজনিত রক্তাল্পতা হয়. আপনি যথেষ্ট লোহা পাবেন না যদি হেম প্রয়োজনীয় খনিজ লোহা উত্পাদন, লোহিত হ্রাস করা হবে. আয়রন অভাব কারণে দীর্ঘমেয়াদী রক্ত ক্ষয় করতে হয়, খাদ্যের মধ্যে লোহার অভাব, লোহা খর্ব ক্ষমতা, বা গর্ভাবস্থায় সংক্রান্ত কারণ শরীরের অন্ত্রের শোষণ লোহা বৃদ্ধি প্রয়োজন দ্বারা সৃষ্ট. লোহার অভাবজনিত রক্তাল্পতা এবং বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও পুষ্টি সংক্রান্ত রোগ অনেক রোগীদের. আয়রন অভাবজনিত রক্তাল্পতা রোগীর ফ্যাকাশে হয়, দেখা দেয়, সাধারণত এখনও ক্লান্তি, দুর্বলতা বোধ, একইভাবে মাথা ঘোরা, হাঁপানি, হৃদয় বুক ধড়ফড়, ঔদাসীন্য, কানে ভোঁ ভোঁ শব্দ, সীসা ভর্তি মত ভারী পায়ে প্রায়ই, বমি বমি ভাব দরিদ্র ক্ষুধা বোধ. আয়রন সম্পূরক সবচেয়ে মৌলিক ভাবে লোহার অভাবজনিত রক্তাল্পতা চিকিত্সার, মৌখিক লোহার উপসর্গ হয়. কিন্তু খুব বেশী লোহা কাজী নজরুল ইসলাম, যকৃত এবং খুব সংপৃক্ত হয় লোহার অন্যান্য অঙ্গ, রোগ হতে পারে. সুতরাং, খাদ্যের মাধ্যমে লোহা, খাদ্য থেরাপি সবচেয়ে ভাল উপায়. লৌহ সমৃদ্ধ পশু যকৃত, কিডনি; চর্বিহীন মাংস, ডিমের কুসুম, মুরগির মাংস, মাছ, চিংড়ি ও মটরশুটি দ্বারা অনুসরণ. সবুজ শাক সবজি, ত্রিপত্রোত্পাদী বৃক্ষবিশেষ, শাক, সেলারি, ধর্ষণ, পারিজাত, পশুপালক এর পার্স, কমল দিন, টমেটো মধ্যে আয়রন. ফলমূল, এপ্রিকট, পীচ, বরই, কিশমিশ, তারিখ, চেরি এবং আরো অন্যান্য লোহা, শুকনো ফল, আখরোট, এবং যেমন কেলপ, বাদামী চিনি হিসাবে অন্যান্য বিষয়, তিল লোহা রয়েছে. তারা প্রায়ই একটি ডায়েটিং যেতে কারণ উপরন্তু, বিশেষ করে বাবা না পর্যাপ্ত লোহা খাওয়ার ফলে, রক্তাল্পতা মেয়েদের আঘাতের অবধান করা উচিত.
মূত্রবিষদুষ্টতা তা Hydronephrosis?
স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
আমি নরম হ্রাস hydrocephalus ডাক্তারের জন্য হাসপাতালে খ আল্ট্রাসাউন্ড আছি তাই বলছে, কিডনি জন্য প্রথাগত চীনা ঔষধ বলেন? চিকিত্সা করা উচিত?
Nephrotic ডাক্তার জবাব দিলেন:
হ্যালো: মানব পদ্ধতিগত উপসর্গ বিরুদ্ধে চীনা দ্বান্দ্বিক সাধারণ চেক কিডনি ধরা যেতে পারে. কারণ hydronephrosis, ureteropelvic মোড় বিঘ্ন বিভিন্ন. বিঘ্ন সৃষ্টি লং hydronephrosis, অবশেষে কিডনি ফাংশন ধীরে ধীরে প্রান্তে ক্রমশ হতে হবে. দ্বিপাক্ষিক কিডনি বা নির্জন কিডনি anuria এর মধ্যে আংশিক বাধা রেনাল ব্যর্থতা, ফলে ঘটতে পারে.
কিডনি রোগীদের: আপনাকে ধন্যবাদ, ডাক্তার, আমি কিছু ঔষধ TCM ব্যবহার আমাকে এটা করতে পারেন, যা বিরোধী প্রদাহজনক ড্রাগ এবং লিউ ওয়েই Di হুয়াং Wan খেতে দিন

কিডনি ডাক্তার জবাব দিলেন: হ্যালো, চীনা ঔষধ ব্যবহার করা যেতে পারে. নিয়মিত রোগের নির্দিষ্ট পরিস্থিতিতে অনুযায়ী ঔষধ পরীক্ষা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor