2014年11月4日星期二

IGA nephropathy রোগীদের উত্তরের জন্য উদ্বিগ্ন হয়.

স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
ক্রনিক নেফ্রাইটিস (দাঁড়া 130, প্রস্রাবের প্রোটিন, সিদ্ধাই রক্ত), জুলাই রেনাল বায়োপসি ভুগছেন জুন 2003 ইনভেস্টিগেশন: সম্পূর্ণ প্রোফাইল 16 glomeruli, 3 ছোট বল স্ক্লেরোসিস, ছোট বল Pao কোষ অনিয়মিত বৃদ্ধি, পুরু 2 ছোট বল বেলুন adhesions, বাকি Glomerular ক্ষত 3 বল জোড়া মধ্যে segmental segmental এন্ডোথেলিয়াল কোষ এবং প্রদাহজনক কোষ অনুপ্রবেশ, mesangial ম্যাট্রিক্স মধ্যপন্থী বৃদ্ধির ছোট পরিমাণ সঙ্গে mesangial মধ্যপন্থী hyperplasia, গুরুতর hyperplasia বিকীর্ণ. বল এবং mononuclear কোষ, নলাকার ছোট ফোকাল ক্ষয়িষ্ণুতা, পৃথক ছোট বদনা প্রাচীর পুরু স্থানে ফোকাল লিম্ফোসাইট অনুপ্রবেশ চারপাশে শক্ত রেনাল স্থানে ফোকাল ফাইব্রোসিস,. ECT: পরিস্রাবণ হার 78 নির্ণয়ের: IGA নেফ্রাইটিস (গ্লোবাল স্ক্লেরোসিস সঙ্গে proliferative mesangial) প্রথাগত চীনা ঔষধ (এক দৈনিক) পশ্চিমা ঔষধ হাসপাতালে নেওয়ার (এমএমএফ, Lotensin, এবং কুরআন, ক্যালসিয়াম সন্তানের বিজোড়, prednisone) দাঁড়া 100 নেতিবাচক প্রস্রাবের প্রোটিন, গুহ্য রক্ত ---- এখন ঠিক আছে, প্রতি দুই দিনে তিন drow মার্কিন যুক্তরাষ্ট্র দ্বারা প্রতিস্থাপন করা হয়েছে, একটি MMF দিন এক, prednisone একটি দৈনিক এক থেকে কমে যায় প্রতি দুই দিনের ওষুধ পরিবর্তন? এই চিকিত্সা এবং পূর্বাভাস এর প্রভাব?
কিডনি রোগের ডাক্তার:
হ্যালো, এই ড্রাগ ক্রনিক রোগের জন্য একটি ভালো ড্রাগ সক্রিয়ভাবে বিবেচনা করা উচিত নয়. ক্রনিক নেফ্রাইটিস পূর্বাভাস, এবং কারণে রুট রোগের বিভিন্ন ধরনের ক্রনিক নেফ্রাইটিস বিভিন্ন খুবই ভিন্ন. সাধারণভাবে বলতে গেলে, তীব্র সূত্রপাত পূর্বাভাস এর হাইপারটেনশন-সাধারণ ধরন দরিদ্র ভবিষ্যদ্বাণী ভাল, কিন্তু উচ্চ রক্তচাপ এবং রেনাল কর্মহীনতার উপস্থিতি শেষ দুই ধরনের যদি, পূর্বাভাস ভালো নয়. ক্রনিক নেফ্রাইটিস এর ভবিষ্যদ্বাণী প্রভাবিত উপাদানগুলোও: (1) আবেগপূর্ণ কারণের: (1) আবেগপূর্ণ ধরনের: হালকা mesangial glomerulonephritis ভাল ভবিষ্যদ্বাণী, গুরুতর mesangial proliferative glomerulonephritis এবং membranoproliferative glomerulonephritis, ফোকাল segmental glomerulosclerosis দরিদ্র ভবিষ্যদ্বাণী; ঝিল্লিময় nephropathy ভাল ভবিষ্যদ্বাণী, অগ্রগতি ধীর হয়েছে. (2) ক্রনিক সূচক: অংশুল চাঁদের সংখ্যা, glomerulosclerosis, স্থানে ফাইব্রোসিস এবং নলাকার ক্ষয়িষ্ণুতা এবং কত পূর্বাভাস সংক্রান্ত সংখ্যা. এই সূচক পূর্বাভাস খারাপ, আরো. দরিদ্র পূর্বাভাসের সঙ্গে রেনাল ভাস্কুলার রোগের ③ গুরুতর ক্ষত. (2) ক্লিনিকাল প্রকাশ: ① অধ্যবসায় বিশাল proteinuria এবং ক্রমাগত Hematuria, রেনাল ফাংশন ক্ষয় দ্রুততর; ② উচ্চ রক্তচাপ এবং নিয়ন্ত্রণ না করতে পারে, এবং রেনাল কর্মহীনতার এবং দরিদ্র ভবিষ্যদ্বাণী; যেমন রেনাল রক্তাল্পতা হিসাবে লক্ষণ ③ tubulointerstitial ক্ষতি, nocturia রেনাল সোডিয়াম কমে যাওয়া, Fanconi সিন্ড্রোম, রেনাল নলাকার রক্তে অম্লাধিক্যজনিত বিকার, সম্ভবত একটি দরিদ্র ভবিষ্যদ্বাণী বৃদ্ধি. (3) খাদ্যতালিকাগত কারণের: উচ্চ প্রোটিন খাদ্য ক্রনিক নেফ্রাইটিস রোগের উন্নয়ন ত্বরান্বিত করতে পারেন
কিডনি রোগীদের: আপনার সময়োপযোগী উত্তর দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, আপনাকে ধন্যবাদ! তথ্য লট, তাই লিখতে, কিন্তু আমি মোট, যেমন কিডনি ক্ষতি হিসাবে পুনর্বাসন সন্তুষ্টি অন্যান্য আরো ভালো আইন, ডাক্তার, ডাক্তারের কাছে গত পরশু দিন আছে না কত বর্তমান প্রযুক্তি এখনও স্পষ্ট নয় বলে মনে করেন আমার দরিদ্র খাদ্য (উচ্চ ইউরিক অ্যাসিড) বিশেষভাবে আপনি মনোযোগ দিতে চান জায়গা সম্পর্কে কথা বলতে পারেন যে বলেন! আপনাকে ধন্যবাদ !!!

Nephropathy ডাক্তার: পুনর্বাসন বা, যতদিন সক্রিয় চিকিত্সার পাশাপাশি নিয়ন্ত্রিত হয়, ফল ও সবজি প্রচুর খেতে পারেন মাংস খাওয়া অবধান পারেন চিকিত্সা পদ্ধতি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor