2014年11月3日星期一

পলিসিস্টিক কিডনি রোগ রোগের কি ধরনের হয়?

স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
বিশেষজ্ঞরা হ্যালো: আমি কারণ পলিসিস্টিক কিডনি রোগ মৃত্যুর আমার মা 22 বছর বয়সী, আমি পলিসিস্টিক কিডনি রোগ রোগের কি ধরনের জিজ্ঞাসা করতে চাই? যতই জেনেটিক আছে? নিরাময় করা যাবে?
কিডনি রোগ বিশেষজ্ঞরা উত্তর:
হ্যালো: দ্বিপাক্ষিক কিডনি জন্মগত সিস্টিক কিডনি ডিপার্টমেন্ট জড়িত. নানারকম মাপ intrarenal ঢেকে সিস্ট, কিছু আন্তঃ-যোগাযোগ, কিডনি ভলিউম ক্রনিক রেনাল ব্যর্থতা পর্যন্ত, কর্মহীনতার ফলে ক্ষয়িষ্ণুতা যাও রেনাল parenchyma র কম্প্রেশন সঙ্গে বৃদ্ধি. পলিসিস্টিক কিডনি রোগ দুই ধরনের বিভক্ত করা হয়: শিশুসুলভ autosomal প্রচ্ছন্ন, প্রায়ই কয়েক মাসের মধ্যে মারা ছাড়া অন্য জন্মগত malformations দ্বারা অনুষঙ্গী; প্রভাবশালী প্রাপ্তবয়স্ক সূত্রপাত autosomal, মধ্যবয়স্ক বেশী প্রকোপ, প্রায়ই যকৃত, প্লীহা, অগ্ন্যাশয় পলিসিস্টিক ডিম্বাশয়, হাড় এবং অঙ্গ ক্ষত এবং ইন্ট্রাক্রেনিয়াল aneurysm দ্বারা সংসর্গী. চিকিত্সা, অধিকাংশ রোগীদের একটি পারিবারিক ইতিহাস, নারী বেশি পুরুষ, বিভিন্ন কর্মক্ষমতা আছে. সাধারণ কর্মক্ষমতা: (1) কোমর পেটে ব্যথা: রোগীদের সংখ্যাগরিষ্ঠ জন্য প্রথম উপসর্গ বৃদ্ধির পর ক্লান্ত ছোটো ক্রমাগত বা আক্রমণ বেগ বা ক্রিয়া ছিল. (2) Hematuria: প্রায়ই প্রথম উপসর্গ, সবিরাম যন্ত্রণাহীন স্থূল Hematuria জন্য মানুষের প্রায় অর্ধেক. (3) পেটের ভর: মাল্টি দ্বিপাক্ষিক উপরের পেটে প্রতীয়মান টিউমার মাপ. (4) মাথা ঘোরা, মাথা ব্যাথা সাথে উচ্চ রক্তচাপ থাকতে পারে. (5) রেনাল অপ্রতুলতা: লক্ষণীয়ভাবে অস্বাভাবিক রেনাল ফাংশন পরীক্ষা, নিম্ন ও নির্দিষ্ট প্রস্রাব নির্দিষ্ট মাধ্যাকর্ষণ. (6) প্রায় 1/4 রেনাল শূলবেদনা কর্মক্ষমতা এবং ঘন মূত্রত্যাগ, ত্বরা এবং অস্বস্তি রোগীদের. এক্স-রে, বি আল্ট্রাসাউন্ড, এমআরআই এবং অন্যান্য পরীক্ষা নির্ণয় করতে সাহায্য করার জন্য. অ অস্ত্রোপচার চিকিত্সা এবং শুধুমাত্র অবাধ্য ব্যথা, রেনাল আর্টারি প্রেশার, ureteropelvic বাঁধন এবং যেমন পাথর হিসাবে জটিলতা, empyema চিকিত্সার অস্ত্রোপচার চিকিত্সা চিকিত্সা নীতি. জেনেটিক হিসাবে জেনেটিক হতে পারে.
একটি কিডনি ফাংশন সমস্যা পরামর্শ
স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
আমি পুরুষ, 53 বছর বয়সী. গতকাল, আমি রেনাল ফাংশন পরীক্ষা, creatinine 145umol / এল ইউরিক অ্যাসিড 437umol / এল, (রক্ত ইউরিয়া নাইট্রোজেন 5.50 mmol / L), আমি সমস্যা তাই বড় নয় জানি না? সাম্প্রতিক সময়ের, নিম্ন ফিরে খুব অস্বস্তিকর, প্রায়ই কালশিটে হয়. একটি সমস্যা আছে কি? (আমি একটি ল্যাপারোস্কপিক সার্জারি পরে, প্রাথমিক aldosteronism 2003 ধরা, অধিক 20 বছর জন্য উচ্চ রক্তচাপ ছিল, 90-80 মধ্যে রক্ত চাপ উচ্চ চাপ 130-110 মৌলিক ভাল, কিন্তু কম চাপ, তা উচ্চতর এছাড়াও যখন ঠান্ডা, antihypertensive ওষুধ খেতে, যে, চাপ পার্থক্য, শুধুমাত্র 20-30 ছোট.)

কিডনি বিশেষজ্ঞদের উত্তর: হ্যালো, কিছু সমস্যা, কিন্তু মহান না, প্রথাগত চীনা ঔষধ সঙ্গে প্রস্তাবিত সমন্বয় আছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor