2014年11月2日星期日

উচ্চরক্তচাপ রেনাল ব্যর্থতা, প্রায়ই মাথা ঘোরা, রক্তাল্পতা, রক্তচাপ অস্থিরতা সৃষ্টি

স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
উচ্চ রক্তচাপ জনিত রেনাল প্রায়ই ব্যর্থতা, মাথা ঘোরা, সেইসাথে রক্তাল্পতা, অস্থির রক্তচাপ দুই বছর ভুগছেন আমার চাচা, থুতু সহজ খেতে. এই বছর কি ফোলা ফুট হাজির. আমি যেমন একটি পরিস্থিতির অ রেনাল না বিন্দু নয় জিজ্ঞাসা করতে চাই. তিনি হয় বসবাস করতে পারেন যদি একটি দুর্ঘটনা, সাফল্য ঘটে যা রেনাল,? আমরা তার অবস্থা সম্পর্কে খুব চিন্তিত হন, এবং তাই আমি আপনাকে এই বিষয়ে পরিস্থিতি বুঝতে পারেন আশা করি, এবং আমি কৃত মানুষ এই রোগ ড্রাগ ভাল আরোগ্য আমাকে বলতে পারেন আশা করি, যেখানে কিনতে, আপনাকে ধন্যবাদ!
কিডনি রোগ বিশেষজ্ঞরা উত্তর:
হ্যালো: রায় প্রস্রাব, রেনাল বি আল্ট্রাসাউন্ড ফলাফল সংমিশ্রণ প্রয়োজন.
কত একটি কিডনি ট্রান্সপ্লান্ট চার্জ হয়?
স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
ডাক্তার: হ্যালো! এক মাস আগে, আমার পিতা মূত্রবিষদুষ্টতা ধরা পড়েছিল, hemodialysis এখন হয়. 1020. hemodialysis জন্য উচ্চ creatinine শুধুমাত্র তার জীবন রক্ষা করতে পারে, কিন্তু রোগ জটিলতা অনেক, আমি কত সাধারণ কিডনি ট্রান্সপ্লান্ট ব্যয় পরামর্শ চাই করেছে? ?
কিডনি রোগ বিশেষজ্ঞরা উত্তর:
হ্যালো: সাধারণত 20 থেকে 40 মিলিয়ন, নির্দিষ্ট পরিস্থিতিতে স্থানীয় হাসপাতালে পরামর্শ করতে পারেন প্রয়োজন!
কিডনি পাথরের খাদ্য কি খেতে পারেন?
ফেভারিট প্রশ্ন | অভিযোগ
স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
আমি কিডনি, চর্বি বস্তু রোগ প্রভাবশালী খাওয়া হয় যা খাদ্য কিছু খাবার, খাওয়া যাবে না ছিল?
কিডনি রোগ বিশেষজ্ঞরা উত্তর:

হ্যালো, খাদ্য রচনা ধরনের এবং প্রস্রাব pH এর হতে পারে পাথরের উপর ভিত্তি করে করা উচিত. 1, অক্সালিক অ্যাসিড পাথর যেমন শাক, টমেটো, আলু, beets, শতমূলী, বাদাম, চা, কোকো, চকলেট এবং হিসাবে উচ্চ অক্সালিক অ্যাসিড খাবার এড়িয়ে চলা উচিত. এবং যেমন দুধ, পনির, .. 2 হিসাবে উচ্চ ক্যালসিয়াম খাদ্য, প্রস্রাবে ক্যালসিয়াম কন্টেন্ট কমাতে ক্যালসিয়াম ভোজনের সীমাবদ্ধ উচিত ইডিওপ্যাথিক hypercalciuria; 3, পৌনঃপুনিক Oxalate পাথর, hypercalciuria কম ক্যালসিয়াম খাদ্যের প্রয়োজন হবে না. কম ক্যালসিয়াম খাদ্য ফলে পাথর গঠনের প্রস্রাবে Oxalate রেচন বৃদ্ধি নেতৃত্বে, এবং এটি একটি কম ক্যালসিয়াম খাদ্য নয়. কন্ট্রোল সোডিয়াম ভোজনের, অত্যধিক সোডিয়াম ভোজনের প্রস্রাবে ক্যালসিয়াম রেচন বৃদ্ধি করতে পারেন. সোডিয়াম ভোজনের হ্রাস: হালকা খাওয়া, যতটা সম্ভব টিনজাত ও প্রক্রিয়াজাত খাবার খরচ কমাতে. যেমন কলা ও অন্যান্য খাদ্য হিসাবে পটাসিয়াম ধারণকারী আরো খাবার, খাওয়া. 4, hyperuricemia এবং উচ্চ ইউরিক এসিড প্রস্রাবের, কম purine খাবার খান পশু অঙ্গ খাওয়া এড়াতে, মাছ এবং কফি খাবেন. মাংস ভোজনের হ্রাস: পশু প্রোটিন যুক্ত খাবার খাওয়া কমিয়ে, সুযোগ পাথর গঠনের কমাতে. এই ক্যালসিয়াম oxalate পাথর প্রতিরোধ ক্যালসিয়ামের ভোজনের বৃদ্ধি বিশেষভাবে, বুঝতে আকাঙ্খিত নয়. বিপাক স্পীড আপ করতে পারেন প্রস্রাব সল্ট জল প্রচুর পরিমাণে পান, তাই জল অন্তত 3000 মিলি পান: জল ক্রীড়া প্রচুর পান. আরো ব্যায়াম যার ফলে পাথরের প্রজন্মের হ্রাস, হাড়ের ক্যালসিয়াম ক্ষয় কমাতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor