2014年11月1日星期六

কিডনি রোগের সঙ্গে ডাক্তার দ্বারা সাহায্য করুন

ডাক্তার এর বিবরণ:
ক্রনিক নেফ্রাইটিস ভুগছেন, আমি (কোর 130, প্রস্রাবের প্রোটিন + + + + + + + + + + সিদ্ধাই রক্ত), জুন জুলাই 2003 ইন চেক রেনাল বায়োপসি: 16 glomeruli প্রোফাইল, তিনটি ছোট বল স্ক্লেরোসিস, অনিয়মিত পুরু Pao বল ক্যাপসুল, দুটি ছোট বল বল adhesions , Glomerular ক্ষত বাকি mesangial সেল hyperplasia segmental মধ্যপন্থী hypertrophy ও এন্ডোথেলিয়াল segmental বল তিন জোড়া গুরুতর পার্শ্ব এবং প্রদাহজনক কোষ অনুপ্রবেশ অল্প পরিমাণ, mesangial ম্যাট্রিক্স একটি মধ্যপন্থী বৃদ্ধি বিকীর্ণ. Mononuclear ফোকাল স্ক্লেরোসিস কাছাকাছি কোষ এবং রেনাল স্থানে ফাইব্রোসিস, বল, ব্যক্তির ছোট রক্ত শিরাগুলোর দেয়ালে নলাকার ক্ষয়িষ্ণুতা ছোট ফোকাল পুরু এর ফোকাল স্থানে লিম্ফোসাইটিক অনুপ্রবেশ. : রোগ নির্ণয় বর্তমানে প্রায় 100, IgA নেতিবাচক হাসপাতালে পশ্চিমী ঔষধ ভিত্তি নেন নেফ্রাইটিস (এমএমএফ, Lotensin, এবং কুরআন, ক্যালসিয়াম অদ্ভুত সন্তানের) এবং (proliferative বিশ্বব্যাপী স্ক্লেরোসিস mesangial), প্রস্রাবের প্রোটিন, 'এর সিদ্ধাই রক্ত + + - - + + + + + + (আছে ) প্রায় এক বছর ধরে স্থিতিশীল হয়েছে, আমি ডাক্তার জিজ্ঞাসা: ???? মূত্রবিষদুষ্টতা মধ্যে আমি বিয়ে এখন পুনরুদ্ধার কিডনি hurting, এবং আমার সন্তানের করছি যখন উদ্ঘাটিত কি কিভাবে পূর্বাভাস?
হ্যালো ডাক্তার চীন এর "ভোক্তা", "ব্যাক পেইন", "Hematuria" এর nephropathy ক্ষেত্র, রোগ একটি ভার্চুয়াল বা তাপ, এবং তাপ, বায়ু এবং মন্দ অমীমাংসিত নেটওয়ার্ক, তাপ ক্ষতি সালে প্রথম MANNING খোঁজা, অনুপ্রবেশের প্রধানত IgA নেফ্রাইটিস সঙ্গে হস্তক্ষেপ মন্দ, Zhouxian প্রস্রাবে প্রোটিন, এবং এর ফলে, রক্ত ওয়াং Xing অত্যাচার. ক্রনিক রোগ, দীর্ঘ Shangyin, বদ্ধ নেটওয়ার্ক কনজেশন তাপ ক্রস প্রতিরোধের. একটি দীর্ঘ সময় জন্য, নিরাময় করা কঠিন ক্ষতি, ভার্চুয়াল আগুন প্রদাহ, Hematuria, ব্যাক পেইন Shenluotong, এখন ধীরে ধীরে রোগের মাথা Qiyinliangxu পরমানন্দ উপর ভিত্তি করে করা হবে বলে মনে হয়. রাজ্যের পরিস্থিতির উপর নির্ভর করে, বিবাহ ও প্রসব পর স্থিতিশীল, সামান্য প্রভাব থাকা উচিত, ভেষজ চিকিত্সা বিবেচনা!
কিডনি রোগে আক্রান্ত রোগীদের: কিন্তু কিছু বার্ষিক ঘাস, রোগ পূর্বাভাস (এই বিস্তার mesangial স্ক্লেরোসিস এবং বিশ্বব্যাপী) স্থিতিশীল IgA নেফ্রাইটিস পরে, ক্ষতি সবচেয়ে খারাপ ডিগ্রী আমাকে হিসেবে খাওয়া লাঠি এমন কিছু অনলাইন হয়!
Nephropathy ডাক্তার: হ্যালো, আপনি উন্নয়ন নিয়ন্ত্রণ করতে পারেন, ন্যায্য চিকিত্সা বিদ্ধ হয়.

কিডনি রোগে আক্রান্ত রোগীদের: রেনাল বায়োপসি করার সময় একটি বিবাহ, নিরাপত্তা ধন্যবাদ মূত্রবিষদুষ্টতা বর্তমান অবস্থার উপর নির্ভর করে, বিকাশ যখন বিয়ে করার সঠিক চিকিত্সা মেনে চলতে পূর্বাভাস কয়েক বছর আগে, প্রয়োজন হয় না, এবং! ...

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor