2014年11月3日星期一

Hematuria সম্পর্কে

স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
চিকিত্সা, প্রস্রাব সংস্কৃতির নেতিবাচক পরে, 2000 সালে তীব্র pyelonephritis ভুগছেন, কিন্তু প্রস্রাবের চেক 2-4 / এইচপি, নির্দিষ্ট মাধ্যাকর্ষণ 1,010, 7.00 (সাংহাই Zhongshan হাসপাতাল) এর pH এর মান, অন্য সব স্বাভাবিক এরিথ্রসাইটস, এই অবস্থায় এটি পাঁচ বছর হয়েছে থেকে যায় যেহেতু, এই কোডে Hematuria ভালুক একটি দীর্ঘমেয়াদী অবস্থা কি? কোড আরোগ্য একটি উপায় আছে কি?
কিডনি রোগের ডাক্তার জবাব দিলেন: হ্যালো: প্রধান বা বিরোধী প্রদাহজনক চিকিত্সা, সন্দেহ বা কিডনি ক্ষতি, এটা বি পর্যালোচনা করা বাঞ্ছনীয়.
কিডনি রোগীদের: রেনাল ফাংশন পরীক্ষা ডাউন সব স্বাভাবিক, বিবরণ কিডনি ক্ষতি না কিনা?
কিডনি ডাক্তার উত্তর: হ্যালো: এটা মৌখিক এন্টিবায়োটিক থেরাপি, পর্যায়ক্রমিক পর্যালোচনার রুটিন প্রস্রাব বাঞ্ছনীয়.
কিডনি রোগীদের: হ্যালো বিশেষজ্ঞদের: আমি pyelonephritis তীব্র তীব্রতা, লোহিত শুধুমাত্র 3-5 / এইচপি, সম্পূর্ণ অদৃশ্য, এবং না এক মাসের জন্য একটানা ইনজেকশন থেরাপি সেফালোসপোরিন তারপর মৌখিক এন্টিবায়োটিক শি নামাঙ্কিত শ্রম ট্যাবলেট এবং গত ছয় নতুন benomyl টুকরা মাস, সেখানে এখনও লোহিত অল্প পরিমাণ, কিন্তু বৃদ্ধি না, তাই আমি লোহিত মৌলিক এবং এন্টিবায়োটিক চিকিত্সা levofloxacin ল্যাকটেট ট্যাবলেট এর একজন ডাক্তার, এবং রেশন দেখতে গতকাল কোনো প্রভাব ছিল মনে, আমি সত্যিই না নিতে সাহস, কিন্তু Hematuria অল্প পরিমাণ মূত্রবিষদুষ্টতা মধ্যে, আমাকে অত্যন্ত কৃতজ্ঞ চেহারা সাহায্য ডাক্তারকে জিজ্ঞাসা করে, যাতে দীর্ঘমেয়াদি কিভাবে করবেন জানেন না!
কিডনি ডাক্তার জবাব দিলেন: হ্যালো: সাধারণত মূত্রবিষদুষ্টতা প্রদর্শন করা হবে না কিডনি ক্ষতি হতে না. Hematuria কিডনি প্রদাহ জনিত দেখান. Hematuria উপসর্গ উপশম, উদ্দীপিত প্রদাহ উপশম এন্টিবায়োটিক চিকিত্সা খান.
আমি নেফ্রাইটিস আছে?
স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
হ্যালো: আমার প্রশ্নের উত্তর দিতে তার ব্যস্ত সময়সূচী আপনাকে ধন্যবাদ, আপনাকে ধন্যবাদ! আমার বন্ধু গত শারীরিক পরীক্ষা, প্রস্রাব পরীক্ষার ফলাফল: সিদ্ধাই রক্ত 2 + +, অন্যান্য স্বাভাবিক হয়, এবং তিনি অন্য কোন অস্বস্তি, তিনি নেফ্রাইটিস ছিল চিকিত্সা কিভাবে রক্ষা করতে হবে আছে ??
কিডনি রোগীদের উত্তর: হ্যালো: উচিত কি না হত তাই গুরুতর মূত্রনালীর সংক্রমণ নেফ্রাইটিস. রেনাল ফাংশন পরীক্ষা করে দেখার জন্য. শুধু একটি প্রস্রাবে নালীর সংক্রমণ, মৌখিক norfloxacin চিকিত্সা হলে.
হালকা hydronephrosis
স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
আমি আজ বাম কিডনি একটি হালকা hydronephrosis সনাক্ত হাসপাতালে আমাকে জিজ্ঞাসা করতে একটা প্রশ্ন আছে. এই রোগ সত্যিই ভাল পুনর্বাসন হয়? অস্ত্রোপচারের মাধ্যমে? অথবা ওষুধ চিকিৎসার? আপনাকে ধন্যবাদ! মাফ করবেন!
কিডনি রোগ বিশেষজ্ঞরা উত্তর:

হ্যালো, ব্লক রেনাল শ্রোণীচক্র স্রাব থেকে প্রস্রাব, জমে hydronephrosis হিসেবে পরিচিত intrarenal চাপ, রেনাল শ্রোণীচক্র dilatation, রেনাল parenchymal ক্ষয়িষ্ণুতা, কর্মহীনতার, বৃদ্ধি. আপনি এখন কী কারণ hydronephrosis কারণ, বাঁধন, উপস্থিতি বা সংক্রমণ এবং রেনাল ফাংশন আঘাত পরিস্থিতির অনুপস্থিতিতে ধসের জিনিসটা হয় হয়. আমি কিডনি সিটি উপরোক্ত সমস্যা নির্মল করছেন সুপারিশ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor