2014年11月25日星期二

গুরুতর নিরুদন দ্বারা সৃষ্ট কিডনি ক্ষতি

গুরুতর নিরুদন দ্বারা সৃষ্ট কিডনি ক্ষতি
কিডনি রক্ত প্রবাহ মধ্যে একটি আকস্মিক, গুরুতর ড্রপ. ভারি রক্ত ক্ষয়, একটি আঘাত, বা কিডনি রক্ত প্রবাহ কমে যায় পচন নামক একটি খারাপ সংক্রমণ. না শরীর (নিরুদন) মধ্যে যথেষ্ট তরল কিডনি ক্ষতি করতে পারে.
নিরুদন লক্ষণ
নিরুদন লক্ষণ শুকনো মুখ, তৃষ্ণা, মাথা ঘোরা এবং দ্রুত হৃদস্পন্দন অন্তর্ভুক্ত. এছাড়াও আপনি আপনার ankles, পায়ে এবং ফুট শ্বাস, বিভ্রান্তি এবং তরল ধারণ ক্ষুদ্রতা হতে পারে.
কি নিরুদন সঙ্গে আপনার কিডনি কি হবে?
আপনার শরীরের গুরুতরভাবে নিরূদ হয়ে থাকে, এই একটি prerenal রাষ্ট্র হতে পারে. আপনি কিডনি তারা সঠিকভাবে কাজ করার জন্য প্রয়োজন তরল পান না. কিডনি সঠিকভাবে কাজ করার জন্য আমাদের অঙ্গ সমস্ত সক্রিয় করতে শরীর জুড়ে রক্ত পাম্প. কিডনি বৈকল্য হয়ে যখন, একটি শর্ত prerenal রাষ্ট্র বলা হয়.
একটি prerenal রাষ্ট্র এক ধাপ দূরে কিডনি সবে কাজ করছে যেখানে রেনাল ব্যর্থতা থেকে. অস্থায়ী ডায়ালিসিস প্রয়োজন হবে. যেমন বয়স, কন্ডিশনার এবং অন্যান্য লক্ষণ বা রোগীর গ্রহণ আপনি অন্যান্য কারণের উপর নির্ভর করে ডায়ালিসিস পর রোগীর ফিরে কাজ করার জন্য কিডনি সঙ্গে জীবন চালিয়ে যেতে পারেন যদি ডায়ালিসিস আপনার জীবনের একটি অংশ হয়ে বা হবে কিনা তা নির্ধারণ করা আছে.
নিরুদন প্রতিরোধ কিভাবে

সর্বদা, আপনার চিকিত্সক সঙ্গে কিন্তু বৃদ্ধ এবং শিশুদের জন্য পরীক্ষা তাদের তরল ভোজনের নিরীক্ষণ এবং কিভাবে অনেক বার তারা বাথরুম যান. আপনি একটি হাসপাতালে বা পুনর্বাসন / নার্সিং হোমে এক পছন্দ করে থাকেন, তত্ত্বাবধান আপ না দেওয়া. তারা যাচ্ছে শিরায় প্রদানের জন্য তরল আছে, যদি না, তারা যথেষ্ট তরল মধ্যে গ্রহণ করা হয় যে মনে করি না. তারা জিজ্ঞাসা, যদি না রোগীদের দেওয়া আরো বরফ পানি ধারক নেই, তাই খাবার এ ছাড়া অন্য দিন সময় কোন অতিরিক্ত তরল আছে. প্রাপ্তবয়স্কদের জন্য তরল ধাক্কা এবং শিশুদের জন্য Pediasure যোগ করুন. Pediasure hydrate করতে সাহায্য করে এবং একটি শিশু হবে যে ভিটামিন আছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor