2014年11月21日星期五

প্রথাগত চীনা ঔষধ সঙ্গে Nephrotic সিন্ড্রোম

স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
আমার সন্তানের nephrotic সিন্ড্রোম, হরমোন থেরাপি, সংবেদনশীল, সক্রিয় হরমোন হয়েছে আট মাস ভুগছেন, নয় বছর বয়স ছিল, প্রস্রাব পরীক্ষা স্বাভাবিক হয়েছে. আমি আপনাকে জিজ্ঞাসা: কিভাবে কি চীনা ঔষধ প্রভাব সঙ্গে প্রথাগত চীনা ঔষধ সাথে চিকিত্সার প্রভাব,? এখন কিভাবে লিউ ওয়েই Di হুয়াং Wan সাথে?
Nephrotic ডাক্তার জবাব দিলেন:
হ্যালো, চিকিত্সকের পরামর্শ করা উচিত কি চিকিত্সা, রেফারেন্সের জন্য কিছু পদ্ধতি প্রদান. (1) প্লীহা Qi অভাব, জল ভেজা মুখ্য উপসর্গ বাঁধন:: নিম্নরূপঃ Nephrotic সিন্ড্রোম TCM সংক্ষিপ্তভাবে বর্ণনা করা হয় চার ধরনের বিভক্ত করা যায় কম মূত্রত্যাগ, ফ্যাকাশে গাত্রবর্ণ, কম গ্যাস ক্লান্তি, ঔদাস্য ফোলা চেহারা, কম সন্তুষ্ট থাকার, নিদ্রালু কোমর অ্যাসিড খাওয়া , জিহ্বা, টেন্ডার বা scalloped প্রান্ত, চর্বিযুক্ত শেওলা বা সাদা স্লিপ, ধীর এবং দুর্বল পালস ফ্যাকাশে. প্লীহা ও কিডনি, লি পানি ক্লেদ: আইন শাসক. ম্যারাডোনা: Buzhongyiqitang দান. Astragalus 40g, Codonopsis 20g, Atractylodes 30g, মানডারিন ছুলা 10g, চা হু 10g, Angelica 15g, মোরিন্দা 20g, টলমল 2 0g, Poria 15g, কলা বীজ 30g, Zhigancao 6g 30g তরমুজ চামড়া. (2) প্লীহা অভাব, আর্দ্রতা প্রতিরোধের প্রধান উপসর্গ: শোথ এবং আরও বেশি, প্রধানত নিম্নবাহুতে লো ব্যাক বা ascites, pleural উত্ক্ষেপ, মূত্রত্যাগ, ফ্যাকাশে, ঠান্ডা চেহারা, দরিদ্র ক্ষুধা ও বদহজম, আলগা মল পাতলা, ফ্যাকাশে জিহ্বা, পাতলা সাদা পশম, পাতলা ডাল. উষ্ণতা প্লীহা ও কিডনি, লি পানি ফুলে: আইন শাসক. ম্যারাডোনা: Zhen উ টংকার পরিমিত. রান্না Monkshood 12g, Poria 30g, Atractylodes 20g, peony root পরিচয়ে 10g, আদা, চামড়া, কমলালেবুর খোসা 10g, Dafu পাই 20g, Alisma 15g 10 গ্রাম. (3) লিভার ও কিডনি, তাপ স্মরণবেদনা মুখ্য উপসর্গ: মুখের বা লেগ শোথ, কঠিন মূত্রত্যাগ, দুর্বল কোমর, মাথা ঘোরা, কান মধ্যে ধ্বনিত, কম ঘুমের রীতিমত বিপর্যস্ত যখন চুল গলা ব্যথা, গলা শুকনো মুখ, কোষ্ঠবদ্ধতা, লাল জিহ্বা, পাতলা চর্বিযুক্ত বা পাতলা হলুদ পালস স্ট্রিং ভাঙ্গন. ল শাসক: যকৃত এবং কিডনি, তাপ এবং ক্লেদ পুষা. ম্যারাডোনা: ZDP পরিমিত. Anemarrhena 15g, কর্ক 10g, বাসস্থান 30g, Cornus 10g, paeonol 15g, Alisma 10g, Poria 20g, Polyporus 10g, কলা বীজ 30g, Zeeland 30g, বেকড যষ্টিমধু 6g. (4) stasis পানি transimpedance মুখ্য উপসর্গ: যেমন কাঁটার হিসেবে oliguria, শোথ, কালচে, ঠোঁট এবং চামড়া petechiae বা ecchymosis, লো ব্যাক পেইন, রুট, রুক্ষ চামড়া, নিতে বা ক্ষুধাহীনতা প্যান মন্দ, গাঢ় বেগুনি জিহ্বা বা petechia, কলাই পংক্তিটি বা ধারক. আইন শাসক: রক্তসংবহন, মূত্রবর্ধক ঔষধ Dehumidification. ম্যারাডোনা: পরিমিত Taohongsiwu স্যুপ. পীচ কার্নেল 15g, safflower 15g, Angelica 10g, লাল peony root পরিচয়ে 10g Chuanxiong 10g, leeches 6g, Zeeland 1 5G, motherwort 30g, কলা বীজ 15g.
উপযুক্ত ক্রনিক রেনাল ব্যর্থতা খেতে চাপ ড্রপ ওষুধ কি ধরনের
স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
হ্যালো! আমার বাবা ক্রনিক রেনাল ব্যর্থতা দুই বছর হয়েছে, এবং কারণ উচ্চ রক্তচাপ জনিত হয় ছিল. এখন antihypertensive ওষুধের (Plendil, এন Fuda metoprolol) খাওয়া প্রতিদিন ডায়ালাইসিস করতে 3-4 দিন. প্রভাব মোট খুবই ভালো, এবং কখনও কখনও রক্তচাপ 200 পৌঁছেছেন অথবা অধিক আমি এই অবস্থায় সবচেয়ে আদর্শ antihypertensive ওষুধের কি ব্র্যান্ড খাওয়া, জিজ্ঞাসা করতে চাই না, সবসময় itchy এক বা দুই দিনের ডায়ালিসিস শরীরের চামড়া পাসে, এবং কিভাবে করতে হয় উপশম? সবসময় দুর্বল অঙ্গপ্রত্যঙ্গের প্রথম দিন পরে ডায়ালিসিস. দুঃখিত, আরও সমস্যা, একটি উদ্বিগ্ন মেয়ে এর হৃদয় ক্ষমা করুন!
কিডনি রোগ বিশেষজ্ঞরা উত্তর:

হ্যালো, এটি বর্তমানে ওষুধের পারেন ব্যবহৃত বিভিন্ন পরীক্ষার জন্য ব্যাপক চিকিত্সা করা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor