2014年9月26日星期五

ডায়াবেটিক Nephropathy জন্য ট্রিটিং পদ্ধতি

ডায়াবেটিক nephropathy কিডনি রোগ বা ডায়াবেটিস সঙ্গে মানুষের মধ্যে দেখা যায় যে ক্ষতি হয়.
কারণ, ঘটনা, এবং ঝুঁকি
প্রতিটি কিডনি nephrons নামক ছোট ইউনিট হাজার হাজার শত শত গঠিত হয়. এই কাঠামোর আপনার রক্ত ​​ফিল্টার এবং আপনার শরীর থেকে বর্জ্য অপসারণ সাহায্য.
ডায়াবেটিস সঙ্গে মানুষের মধ্যে, nephrons ঘনিষ্ঠ করা এবং ধীরে ধীরে সময়ের খুঁতেল হয়ে. কিডনি ফুটা করা শুরু এবং প্রোটিন (অ্যালবুমিন) প্রস্রাবের মধ্যে প্রেরণ করা হয়.
সঠিক কারণ অজানা. রক্ত শর্করা খারাপ নিয়ন্ত্রণ কিডনি ক্ষতি হতে মনে করা হয়. আপনি উচ্চ রক্ত ​​চাপ আছে, কিডনি ক্ষতি এমনকি সম্ভবত.
কিছু কিছু ক্ষেত্রে, আপনার পরিবারের ইতিহাস একটি ভূমিকা পালন করতে পারে. ডায়াবেটিস নেই সবাই এই কিডনি সমস্যা বিকাশ.
বয়স 20 আগে শুরু যারা ​​ধূমপান ডায়াবেটিস, এবং টাইপ 1 ডায়াবেটিস যাদের সঙ্গে মানুষ কিডনি সমস্যার জন্য উচ্চ ঝুঁকি আছে.
আফ্রিকান আমেরিকান, হিস্পানিক, এবং আমেরিকান ভারতীয় বংশোদ্ভুত মানুষ কিডনি ক্ষতি আছে সম্ভবত.
ডায়াবেটিক Nephropathy রোগী, শোষণ সহজ কিডনি উপর কম প্রভাব রয়েছে এবং hypoglycemic প্রতিক্রিয়া হতে অসম্ভাব্য যে ঔষধ নির্বাচন করা উচিত. বর্তমানে, ডায়াবেটিস Nephropathy রোগীদের জন্য অগ্রাধিকার ঔষধ এখনও ইনসুলিন হয়. ইনসুলিন একটি প্রাথমিক ব্যবহার বিলম্ব বা এমনকি ডায়াবেটিক Nephropathy উন্নয়ন প্রতিরোধ করতে পারেন.
ইনসুলিন নির্ভরশীল ভয়ে, রোগীদের একটি যথেষ্ট অনুপাত ইনসুলিন নিতে চান না. বিশেষজ্ঞদের এই ধারণা ভুল যে জোর দেওয়া. রেনাল অপ্রতুলতা সঙ্গে ডায়াবেটিক Nephropathy রোগীদের জন্য, ইনসুলিন রেনাল অবনতি কমে ছিল, কারণ, তারা নিয়মিত রক্ত গ্লুকোজ নিরীক্ষণ করা উচিত এবং হাইপোগ্লাইসিমিয়া এড়ানোর জন্য ইনসুলিন গ্রহণ যখন ডোজ সামঞ্জস্য. এছাড়া, চিকিৎসা কিছু পার্শ্ব প্রতিক্রিয়া আছে.
লক্ষ্য মাইক্রো চীনা মেডিসিন Osmotherapy
চীনা মেডিসিন সক্রিয় পদার্থ এবং মেরামত ক্ষুদ্র দ্বীপ কোষ এবং সংবেদনশীলতা জিন ব্লক স্টেম সেল স্বগৃহে প্রত্যাবর্তন প্রভাব মিশ্রন, ক্ষত মধ্যে পশা পারেন.
চীনা মেডিসিন সক্রিয় পদার্থ proteinuria, আণুবীক্ষণিক Hematuria এবং অন্যান্য, সেল বেঁচে থাকার প্রসারিত, সাংগঠনিক কাঠামো উন্নত ইনসুলিন প্রতিরোধের ব্লক এবং শেষ পর্যন্ত উপশম, vasodilator প্রভাব আছে, এবং গঠন এবং Glomerular এন্ডোথেলিয়াল কোষ এবং mesangial কোষ কার্যকারিতা উন্নত করতে পারেন, কোষ ফাংশন সক্রিয় উপসর্গ, এইভাবে রেনাল ব্যর্থতা প্রতিরোধ.

স্টেম সেল কার্যকরভাবে ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র দ্বীপ কোষ এবং সংবেদনশীলতা জিন মেরামত করতে পারেন. এবং স্টেম কোষ এছাড়াও ধীরে ধীরে টিস্যু ফাংশন উন্নতি ক্ষুদ্র দ্বীপ কোষ সংখ্যক মধ্যে পার্থক্য করতে পারেন. ইনসুলিন প্রতিরোধের ব্লক লক্ষ্য চীনা ঔষধ সক্রিয় পদার্থ দিয়ে, ধীরে ধীরে ক্ষুদ্র দ্বীপ কোষ মেরামত ক্ষুদ্র দ্বীপ কোষ ফাংশন পুনরুদ্ধার করতে হবে কোষ স্টেম. যতদিন ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করা যাবে, শর্ত একটি অনুকূল মোড় নিতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor