2014年9月30日星期二

IgA nephropathy সঙ্গে রোগীর খাদ্য

IgA nephropathy রোগীদের খাদ্যতালিকাগত নির্দেশিকা মনোযোগ দিতে হবে
খাদ্যের মধ্যে IgA nephropathy তীব্র তীব্রতা এর আগুনের আলো জাজ্বল্যমান টাইপ পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন
IgA nephropathy রোগীদের আগুনের আলো জাজ্বল্যমান তীব্র তীব্রতা, আমাদের অন্তরে, মুখ sores, প্রস্রাব লালভাব বা আণুবীক্ষণিক Hematuria, লাল জিহ্বা, পাতলা হলুদ জিহ্বা লেপ, দ্রুত ডাল এবং অন্যান্য উপসর্গ উত্ত্যক্ত করা হবে না. রোগীদের যথাযথ হিসাবে ব্যবহার করা জন্য রক্তপাত এবং অন্যান্য ভেষজ পদ্ধতির থামাতে রক্ত শীতল, Qingxin Chufan যথাযথ, নিম্নলিখিত খাদ্য উপলব্ধ সূত্র পুনঃস্থাপন.
কাঁটাগাছ 30g 20g বাসস্থান, Rhizoma Imperatae 15g বাঁশ 12g, ভাজা গন্ধরাজ ফুল, স্বাস্থ্য খড় 10g চাল, 100g, চিনি পরিমাণ. প্রথম ছয় স্বাদ জল পাতলা পুরু জাউ, চিনি টক অন্ন মধ্যে রস রান্না করা. 1 দিন, 2 মাত্রা.
কাঁটাগাছ বাসস্থান,,, 30g, কাঁচা যষ্টিমধু 10G, notoginseng পাউডার 2g phragmites মি, Coix বীজ 60g, ক্রিস্টাল চিনি ডালপালা. জল স্বাদ আগে 4 মি, Coix বীজ জাউ ডালপালা মধ্যে, রস রান্না শিলা চিনি পারেন গলিত যোগ করুন. 1 দিন, 2 মাত্রা.
(3) 30g Rhizoma Imperatae, Plantago, ছোট বাঁশ 10G, পদ্ম কোর 1g, চিনি পরিমাণ. প্রথম তিন গন্ধ ক্যু ঝি ক্বাথ Shengyou Lian থেকে কোর চিনি কাপ, কভার মধ্যে গরম এবং উদাস 10 মিনিট সময়. চা পক্ষে এক দিন,, এ পর্যন্ত watered নিচে.

এই IgA nephropathy রোগীদের সঙ্গে IgA nephropathy রোগীদের আগুনের আলো জাজ্বল্যমান তীব্র তীব্রতা সুপারিশ পুনঃস্থাপন খাদ্য শুধুমাত্র রেফারেন্সের জন্য তালিকাভুক্ত যেখানে পেশাদারী চিকিৎসা পরামর্শ, মধ্য দিয়ে যেতে হবে, পাশ পুনঃস্থাপন খাদ্য ধরনের জন্য উপযুক্ত হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor