2014年9月26日星期五

অস্ত্রোপচার ছাড়া পলিসিস্টিক কিডনি রোগ আচরণ

পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের জন্য, তাদের জ্বলন্ত বাসনা কার্যকর চিকিত্সা গ্রহণ করা হয়. শ্রীমতি লিলি পলিসিস্টিক কিডনি রোগ ভুগছেন, তার পলিসিস্টিক কিডনি রোগের চিকিত্সা করার জন্য, তিনি একসঙ্গে তার স্বামীর সাথে, সুন্দর গ্রিক দ্বীপ থেকে চীন এসেছিলেন.
শ্রীমতি লিলি জন্য, বুদ্ধিমান মাইক্রো চীনা মেডিসিন Osmotherapy মিস. মারিনা, একটি কিডনি-বিশেষজ্ঞ সহকারী সিজিয়াজ়ুআংগ কিডনি রোগ হাসপাতাল সঙ্গে অনলাইন চ্যাট শুরু হয়. পলিসিস্টিক কিডনি রোগ একজন রোগীর হতে বলা হচ্ছে পরে, শ্রীমতি লিলি ইন্টারনেট থেকে কিছু চিকিত্সা তথ্য পেতে আগ্রহী. তিনি ইন্টারনেট অনুসন্ধান করা হয়, সে মিস. মারিনা পূরণ করা, এবং অসুস্থতা অবস্থা সম্পর্কে তার সাথে কথা বললাম. মিস. মারিনা শ্রীমতি লিলি কারণে ফিরে ব্যথা এবং উচ্চ রক্ত ​​চাপ, পলিসিস্টিক কিডনি রোগ সাধারণ উপসর্গ, চিকিত্সা নিতে হবে প্রস্তাব. তারা তথ্য যোগাযোগ পরিবর্তন, এবং ইমেলের মাধ্যমে যোগাযোগ করতে শুরু করে. এটা মাইক্রো চীনা মেডিসিন Osmotherapy শুনতে শ্রীমতি লিলি জন্য প্রথম সময়, তাই তিনি যেমন সাফল্যের হার, পার্শ্ব প্রতিক্রিয়া, চিকিত্সা প্রভাব, খরচ এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সম্পর্কে অনেক প্রশ্ন ছিল. মিস. মারিনা তার অসুস্থতা অবস্থার বিশ্লেষণ সাহায্য করেছে এবং তার সব প্রশ্নের উত্তর. পরিষ্কারভাবে সব বুদ্ধিমান পরে, শ্রীমতি লিলি চিকিত্সার জন্য চীন যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে.
ভর্তি তারিখ: 21:00 18-8-2011
নিষ্কাশন তারিখ: 08:00 18-9-2011
প্রধান অভিযোগ: 5 বছর Multicystic কিডনি রোগ.
প্রথম পরীক্ষা, ডান কিডনি: 209 * 97 মিমি: 233 * 95 মিমি, কিডনি বাকি. কিডনি অনেক সিস্ট ছিল. ডান কিডনি বৃহত্তম 53 * 43 মিমি ছিল এবং বাম কিডনি 33 * 36 মিমি ছিল.

সার্জারি বা পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া, শুধুমাত্র এক মাসের জন্য মাইক্রো চীনা ঔষধ Osmotherapy নেওয়ার পর, তার সিস্ট ছোট পেয়েছিলাম. , 226 * 78 মিমি কিডনি বাম:: ডান কিডনি: তিনি কারামুক্ত ছিল আগে, গত চিকিৎসা রিপোর্ট দেখিয়েছে 220 * 80 মিমি, ডান কিডনি বৃহত্তম আম 47 * 35 মিমি এবং বাম কিডনি 39 * 28 মিমি ছিল. শ্রীমতি লিলি তাই আনন্দের সাথে ছিল এবং কষ্টসহকারে তিনি dreaming ছিল, এটা সত্যি বিশ্বাস করা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor