2014年9月30日星期二

Hematuria কিভাবে IgA nephropathy শিশুদের রোগ নির্ণয়ের

IgA nephropathy Hematuria শিশুদের রেনাল বায়োপসি কি? প্রায়ই বিশেষজ্ঞদের আপনি আরো ব্যাখ্যা দিতে, পিতামাতার জন্য বিরক্তিকর: ক্লিনিকাল রেকর্ড থেকে দেখা যায়, 10 প্রায়ই সিরাম গড় বয়স IgA nephropathy পুরুষ, আরো সাধারণ স্থূল Hematuria পর্ব শিশুদের মধ্যে বিচ্ছিন্ন Hematuria কর্মক্ষমতা IgA মাত্রা বৃদ্ধি, এবং প্রায়ই শ্বাসযন্ত্রের নালীর সংক্রমণ ইনসেনটিভ তিনটি IgA nephropathy লি আকুল শূন্য, প্রায়ই কিডনি প্রতিকূল আবেগপূর্ণ ফলাফল, প্রথম দিকে রেনাল বায়োপসি নির্দেশিকা এবং চিকিত্সা, রায় আবেগপূর্ণ তীব্রতা গুরুতর Hematuria ডিগ্রী অনুযায়ী নির্ধারণ এবং পূর্বাভাস উন্নতি না, কিন্তু না , এমনকি যদি শুধুমাত্র আণুবীক্ষণিক Hematuria প্রথম দিকে রেনাল বায়োপসি করা উচিত; IgA nephropathy রোগীদের সঙ্গে বিচ্ছিন্ন Hematuria শিশুদের রক্তচাপ, proteinuria এবং অগ্রগতি রেনাল ফাংশন সূচক পর্যবেক্ষণ, দীর্ঘমেয়াদী ফলো আপ প্রয়োজন; IgA nephropathy চিকিত্সার সঙ্গে শিশুদের উপর, ক্রনিক রেনাল ব্যর্থতার কিছু কিছু ক্ষেত্রে কয়েক বছর পরে ঘটতে পারে, রেনাল ফাংশন সুরক্ষা, ধীর রোগ অগ্রগতি চিকিত্সা কী.
IgA nephropathy মধ্যে বিচ্ছিন্ন কি Hematuria: শিশুদের IgA nephropathy বিচ্ছিন্ন Hematuria সঙ্গে প্রস্রাবে লোহিত কোষ শিশুদের IgA nephropathy মধ্যে proteinuria এবং রেনাল ফাংশন পরিবর্তন ছাড়া উচ্চ রক্তচাপ এবং অন্যান্য নিদানিক উপসর্গ ছাড়াই, স্বাভাবিক বেশী গণনা করা হয়.

IgA nephropathy রোগবিদ্যা ফোকাল বা mesangial বিস্তার বিকীর্ণ, এবং বিভিন্ন ক্লিনিকাল প্রকাশ, সবচেয়ে সাধারণ বিচ্ছিন্ন Hematuria সকলে সমান সঙ্গে, Glomerular mesangial বিকীর্ণ IgA এজাহার দ্বারা চিহ্নিত. IgA nephropathy শিশুদের বিচ্ছিন্ন Hematuria সবচেয়ে সাধারণ কারণ শিশুদের বিচ্ছিন্ন Hematuria শিশুদের 40.6 শতাংশ. পূর্বে IgA nephropathy শিশুদের মধ্যে বিচ্ছিন্ন Hematuria কর্মক্ষমতা আবেগপূর্ণ হালকা বলে মনে করা, পূর্বাভাস কিছু রোগীর বিতর্কের রেনাল বায়োপসি এবং চিকিত্সা লাইন করতে হবে যে সাম্প্রতিক বছরগুলোতে ভাল, কম রেনাল বায়োপসি করা হয়. অধিকাংশ পন্ডিত প্রাথমিক পর্যায়ে IgA nephropathy শিশুদের মধ্যে রেনাল বায়োপসি IgA nephropathy বিচ্ছিন্ন Hematuria শিশুদের চিকিত্সার নির্ধারণ করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor