2014年9月30日星期二

ফুড মাধ্যমে মাত্রা হ্রাস কিভাবে

Creatinine স্তর অনেক উপায়ে স্বাভাবিকভাবেই কমে যাবে. আপনার দৈনন্দিন খাদ্য আরো অনেক মনোযোগ দিতে কার্যকর পদ্ধতি এক.
ফুড মাধ্যমে মাত্রা হ্রাস কিভাবে
Creatinine পেশী বিপাক করে নির্মিত হয়. আমাদের শরীরের মধ্যে, Creatinine কিডনি দ্বারা রক্ত থেকে ফিল্টার করা হয় এবং প্রস্রাব সঙ্গে বরাবর শরীর থেকে বহিষ্কৃত. রক্তে creatinine দুই ধরনের বিভক্ত করা যায়: এক অন্তর্জাত Creatinine বলা হয় এবং আমাদের পেশী থেকে আসে না. আরেকটি আমাদের খাদ্যের মাধ্যমে আমাদের খাওয়া দেখা থেকে যা আসে exogenous Creatinine হয়. আমরা প্রতিদিন দেখা একই পরিমাণ খাওয়া যার ফলে, আমাদের শরীরের মধ্যে Creatinine মাত্রা ব্যাপকভাবে পরিবর্তন করা হবে না.
আমরা এখন কি বলেন অনুযায়ী, আমরা আমাদের Creatinine মাত্রা হ্রাস করার জন্য দেখা পরিমাণ খাওয়া এড়ানো সহায়ক জানতে পারেন. দেখা আমাদের রক্তে Creatinine সম্পদ এক, তাই আমরা Creatinine সম্পদ হ্রাস, যখন Creatinine মাত্রা স্বাভাবিকভাবেই কমে যায়.
এছাড়া, সমৃদ্ধ প্রোটিন সঙ্গে খাবার খাওয়ার সীমিত. আমাদের শরীর নির্মাণ এবং টিস্যু এবং পেশী এবং মেরামত সংক্রমণ যুদ্ধ বন্ধ করার জন্য প্রোটিন ব্যবহার করে. প্রোটিন এছাড়াও এটি আমাদের শরীরের নিচে ভাঙা এবং এই বর্জ্য আমাদের কিডনি মাধ্যমে নিষ্কাশিত করা প্রয়োজন হয় যখন বর্জ্য একটি নির্দিষ্ট পরিমাণ উত্পাদন করে; যার ফলে, উচ্চ প্রোটিন খাবার আমাদের কিডনি থেকে বোঝা বৃদ্ধি হবে. কিডনি ক্ষতির সঙ্গে মানুষের জন্য, তাদের কিডনি বৈকল্য এবং সব বর্জ্য নি: সৃত করা যথেষ্ট নয় শক্তিশালী হয়. বর্ধিত রেনাল বোঝা কিডনি ক্ষতির খারাপ এবং কিডনি ফাংশন কম করে তোলে. আমরা Creatinine কিডনি মাধ্যমে খালাস করা হয়, তাই কিডনি ফাংশন দরিদ্র হয়, Creatinine সময়মত নিষ্কাশিত করা যাবে না হবে এবং এর ফলে, Creatinine স্তর. উচ্চ প্রোটিন খুব প্রয়োজন সঙ্গে এই আলো, কম খাবার খেতে চেষ্টা করুন. যাইহোক, এই রোগীদের প্রোটিন ingesting এড়িয়ে চলা উচিত মানে এই নয়. প্রোটিন আমাদের শরীরের প্রয়োজনীয় পদার্থ, তাই এটি প্রয়োজন ঠিক পরিমাণ আহার করা. উপরন্তু, কিডনি রোগ রোগীদের দ্বারা পাকস্থলিতে গ্রহণ প্রোটিন ডিমের সাদা, চর্বিহীন মাংস এবং দুধ এবং মাছ সাধারণ, যা উচ্চ মানের প্রোটিন হতে হবে.

Creatinine মাত্রা কার্যকরভাবে হ্রাস করা যেতে পারে, যদিও আমাদের দৈনন্দিন জীবনে,, আপনি এটি সঠিক পদ্ধতি না জানা উচিত. আপনি কিডনি ক্ষতির মেরামত শুধুমাত্র যখন, স্তর আমূল হ্রাস করা Creatinine করতে পারেন, তাই উচ্চ Creatinine স্তর, কিডনি ক্ষতির সৃষ্টি হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor