2014年9月26日星期五

কিডনি রোগের ধরন কি কি

শব্দটি "কিডনি রোগ" ব্যাপকভাবে কিডনি রোগের কিছু ফর্ম ক্ষতি আকস্মিক হয়, যার মানে তীব্র হয় এবং উপসর্গ খুব দ্রুত নিজেদের প্রকাশ কার্যকরী হ্রাস শর্তে যে কোনো ধরনের পাঠাতে পারেন.
ক্রনিক কিডনি রোগ কিডনি ফাংশন পতন ধীর এবং প্রগতিশীল মানে হল যে.
সেখানে কয়েক বা দীর্ঘস্থায়ী কিডনি রোগ প্রাথমিক পর্যায়ে কোনো লক্ষণ হিসাবে অনেক মানুষ কিডনি তাদের স্বাস্থ্য সমস্যার উৎস যে অজান্তেই বছর দীর্ঘস্থায়ী কিডনি রোগের সঙ্গে বাস.
কিডনি রোগ উভয় ধরনের,
দীর্ঘস্থায়ী এবং তীব্র কারণে কিডনি, ঔষধ ঔষধ, বা সংক্রমণ ফিল্টার আউট করতে চেষ্টা করতে বাধ্য করা হয়েছে যে অটো ইমিউন রোগ, পাকস্থলিতে গ্রহণ বিষক্রিয়াগত মাথাব্যথা হতে পারে.
যেমন উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস হিসাবে নির্দিষ্ট অন্যান্য রোগ, কিডনি অতিরিক্ত চাপ করা এবং তাদের শেষ পর্যন্ত দীর্ঘস্থায়ী কিডনি রোগ অবদান, সমাবস্থা নীচের কাজ করতে হতে পারে.
কিডনি ফাংশন এক আমাদের স্রোতের সম্মুখের দিকে ফিরে করা প্রয়োজন যে importantmaterials থেকে, আমরা আমাদের প্রস্রাব বাছা, যা বর্জ্য, আলাদা করতে হয়. প্রোটিন, বেশিরভাগ অ্যালবুমিন, খুব কম হয়ে আমাদের রক্তে আমাদের প্রোটিন মাত্রা, যার ফলে প্রস্রাব মধ্যে ডিস্ক্রিপ্টরের লিক সম্বন্ধে সূচিত যখন proteinuria, কিডনি রোগ অনেক ধরনের ফলে, দেখা দেয়.
আমরা রক্ত ধমনী ভিতরে তরল রাখা আমাদের রক্তে প্রোটিন প্রয়োজন, এবং এটি ছাড়া তরল টিস্যু মধ্যে ডিস্ক্রিপ্টরের লিক সম্বন্ধে সূচিত এবং রক্ত ​​প্রস্রাব মাধ্যমে নিষ্কাশিত হয়. এই "নেফ্রোটিক সিন্ড্রম" হিসাবে পরিচিত হয়.
ক্রনিক pyelonephritis অন্য সাধারণ কিডনি রোগ. এটা সংক্রমণ কিডনি মধ্যে তার পথ খুঁজে বের করে এবং দীর্ঘস্থায়ী প্রদাহ ঘটায় যখন যে এরকম একটি বেদনাদায়ক শর্ত. Hematuria, প্রস্রাবের সঙ্গে রক্ত ​​উপস্থিতি, কিডনি সংক্রমণ এই ধরনের থেকে হতে পারে.
একটি ব্যক্তি অত্যধিক ক্যালসিয়াম oxalate বা তাদের প্রস্রাব ইউরিক অ্যাসিড একটি buildup যখন কিডনি ঘটতে পারে, এবং এটি পাস খুব যন্ত্রনাদায়ক হতে পারে যে পাথরের মত একটি ক্রিস্টাল মধ্যে প্রতিরোধ.
কিডনি ব্যাকটেরিয়া সহজেই বৃদ্ধি করতে পারেন যেখানে একটি বিষাক্ত পরিবেশ, যার ফলে সঠিকভাবে নিজেদের আউট ঘনিষ্ঠরূপে করতে সক্ষম হয় না, কারণ সংক্রমণ, যেমন কিডনি পাথরের সঙ্গে ঘটতে পারে.
উচ্চ রক্তচাপ বা উচ্চ রক্ত চাপ, এবং এটি আচরণ ব্যবহৃত ঔষধ, কিডনি সমস্যা হতে পারে. এক একটি প্রতিবন্ধকতা বা বিকশিত করতে পারেন কিডনি নেতৃস্থানীয় উভয় ধমনীতে, এবং কিডনি রক্তচাপ সাতিশয় ওঠা কারণ, যা একটি রাসায়নিক নামক পিটুইটারি গ্রন্থি-নিঃসৃত একরকম হর্মোন যা প্রস্রাবক্রিয়া কমায় ও রক্তচাপ বাড়ায় খুব বেশী উপায় নির্গমনের দ্বারা প্রতিক্রিয়া.
পলিসিস্টিক কিডনি রোগ সিস্ট কিডনি মধ্যে গঠন শুরু যেখানে একটি জেনেটিক ব্যাধি. সিস্ট কিছু কোন প্রগতিশীল কিডনি ব্যর্থতা সৃষ্টি করে না, এবং অন্যদের, কিডনি মধ্যে তাদের আকার এবং অবস্থান উপর নির্ভর করে, ব্যাপকভাবে তার সঠিক পরিস্রাবণ করণ কিডনি পথে পেতে পারেন.
সেখানে ক্যান্সারের যা একটি প্রধান কিডনি রোগ, এবং যে রেনাল সেল কার্সিনোমা হয়. ক্যান্সার সম্ভবত কিডনি এলাকায় ব্যথা বা রক্তপাত হতে হবে. ভাল খবর ক্যান্সার এই ধরনের সাধারণত অত্যন্ত treatable হয়.
কিডনি রোগের কিছু ধরনের অটো ইমিউন রোগ হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়. বার্জার রোগ রোগীর ইমিউন সিস্টেম কিডনি মধ্যে কৈশিক টিস্যু কাজ যে অ্যান্টিবডি সেট আপ যখন ঘটবে.
বার্জার রোগ এছাড়াও IgA Nephropathy হিসাবে পরিচিত হয়. সিস্টেমিক লুপাস অন্য autoimmune ব্যাধি, এবং শরীরের কিডনি ঝিল্লি বিরুদ্ধে পরিচালিত অ্যান্টিবডি উত্পাদন হতে পারে.
একটি সাধারণত কাজ কিডনি ইন, ফিল্টার ঝিল্লি অ্যালবুমিন এবং অন্যান্য রক্ত প্রোটিন প্রস্রাবের নিষ্কাশিত করা অনুমতি দেয় না. তবে, পদ্ধতিগত নিদারূণ পরাজয় দিয়ে, ফিল্টার ঝিল্লি প্রস্রাব প্রোটিন, ফলে ক্ষতিগ্রস্ত হয়.
হিসাবে আপনি দেখতে পারেন, কিডনি রোগ অনেক ধরনের আছে. কিন্তু একটি ইতিবাচক নোট পাওয়া যায়, বিভিন্ন চিকিত্সা সংখ্যক আমাদের শরীরের পরিস্রাবণ সিস্টেম স্বাস্থ্য পুনরুদ্ধার করতে পছন্দ বিস্তৃত দেয়.
দীর্ঘস্থায়ী এবং তীব্র কিডনি রোগ সময় কিডনি স্বাস্থ্যের উন্নতি দেখানো হয়েছে যে উপলব্ধ অনেক আজ এবং পুষ্টির কাজী নজরুল ইসলাম আছে.

ফার্মাসিউটিকাল ড্রাগ ভিন্ন উপলব্ধ এই কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে কি না এবং উপসর্গের চিকিত্সা যখন কিডনি ক্ষতি অবদান না. প্রাকৃতিক থেরাপির আপনার কিডনি জন্য দীর্ঘমেয়াদী সুরক্ষা প্রদানের, কিডনি ক্ষতি কারণ বিবেচনা করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor