2014年9月26日星期五

প্রস্রাব মধ্যে প্রোটিন এবং রক্তের জন্য চিকিত্সা.

Proteinuria প্রস্রাব সিরাম প্রোটিন একটি বাড়তি উপস্থিতি মানে. প্রস্রাব প্রোটিন প্রায়ই ফেনিল প্রস্রাব এছাড়াও প্রস্রাব (bilirubinuria), পশ্চাত্গামী উল্লাসধ্বনি, pneumaturia (প্রস্রাব বায়ু বুদবুদ) কারণে একটি নল, অথবা যেমন pyridium হিসাবে ওষুধের মধ্যে বিলিরুবিন সৃষ্টি করতে পারে, যদিও প্রস্রাব, ফেনিল হয়ে কারণ .
প্রস্রাব মধ্যে প্রোটিন এবং রক্তের জন্য চিকিত্সা.
দীর্ঘস্থায়ী কিডনি রোগের সঙ্গে বেশ কিছু রোগীর প্রস্রাব একটানা প্রোটিন এবং রক্ত ​​হবে. তারা এটা ইউরিমিয়া পর্যায় মধ্যে বিকশিত হতে পারে যে চিন্তিত, তাই তারা সব কাছাকাছি চিকিত্সার জন্য অনুসন্ধান. প্রস্রাব প্রোটিন এবং রক্ত ​​কার্যকর চিকিত্সা এবং কমিয়ে করা হয়েছে, তখন কিন্তু একটি ঠান্ডা, জ্বর বা অতিরিক্ত পরিশ্রম সংক্রামক পরে, এটা আবার প্রদর্শিত হবে. IgA Nephropathy রোগীদের প্রায়ই এই মত বৃত্ত.
কেন প্রস্রাব প্রোটিন এবং রক্ত ​​আছে?
প্রস্রাবের সঙ্গে রক্ত ​​আসলে প্রস্রাব লাল রক্ত কোষ অস্বাভাবিক বৃদ্ধি. সুস্থ মানুষের প্রস্রাবের সঙ্গে রক্ত ​​কোষ বা সামান্য লাল রক্ত কোষ কোন লাল পর্যন্ত. প্রস্রাব লাল রক্ত কোষ, বা লাল রক্ত কোষ প্রায়ই আছে আণুবীক্ষণিক পরীক্ষা 3 / HPF উপর, এটা Hematuria বলা যেতে পারে. রেনাল Hematuria কিডনি থেকে আসে. এটা প্রস্রাব লাল রক্ত কোষ গঠন পরিবর্তন দ্বারা সৃষ্ট হয়.
প্রস্রাব প্রোটিন সত্যিই দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য একটি মাথা ব্যাথা হয়. প্রস্রাব প্রোটিন পরিমাণ শুধুমাত্র কিডনি ক্ষতি ডিগ্রী সম্পর্কিত, কিন্তু একটি গুরুত্বপূর্ণ সূচক বিচার অসুস্থতা অবস্থার উন্নতিশীল হয় না. শুধুমাত্র অত্যন্ত সুস্থ মানুষের জন্য প্রস্রাব প্রোটিন ট্রেস এবং Urinalysis প্রস্রাব প্রোটিন নেতিবাচক দেখায়. কিডনি ক্ষতি Glomerular ফাংশন পরিবর্তন এবং Glomerular বুনিয়াদ ঝিল্লি বৃদ্ধি ব্যাপ্তিযোগ্যতা বাড়ে যাইহোক, যদি নির্গলিত প্রস্রাব প্রোটিন এইভাবে প্রস্রাব প্রোটিন যার ফলে nephron অংশটির এর reabsorption ক্ষমতা উপর, যা বৃদ্ধি হবে.
প্রস্রাব প্রোটিন এবং রক্ত ​​জন্য চিকিত্সা কি?
উপরোক্ত বিশ্লেষণ অনুযায়ী, আমরা প্রোটিন এবং লোহিত ফুটো প্রধান কারণ ঝিল্লি filtrating Glomerular ক্ষতি হয় না. অতীতে আমরা শুধুমাত্র প্রধান রোগ চিকিত্সা এবং ঝিল্লি মেরামত সামান্য হয়নি. অতএব, যখন জন্য অদৃশ্য হয়ে যাবে প্রস্রাব এমনকি প্রোটিন এবং রক্ত, মূল কারণ সমাধান করা হয়েছে এবং Glomerular filtrating ঝিল্লি ক্ষতিগ্রস্ত হয়েছে. পুনরাবির্ভূত হবে প্রস্রাব inducing কারণ, প্রোটিন এবং রক্ত ঔষধ প্রভাব বা কারণে পরে.
Micronized চীনা ঔষধ বেশী কার্যকলাপ আছে. প্রথাগত চীনা ঔষধ প্রভাব পুরো খেলার দান, এটা চীনা ঔষধ ভাঙা আণবিক চেইন পুনরায় লিঙ্ক এবং নতুন ফাংশন তৈরী করতে পারে. এটা ক্ষতিগ্রস্ত Glomerular বুনিয়াদ ঝিল্লি কাজ বুনিয়াদ ঝিল্লি উপর জমা ইমিউন জটিল এবং ক্ষতিগ্রস্ত টিস্যু অপসারণ এবং এটি মেরামত করতে পারেন. এই আবেগপূর্ণ পরিবর্তন কোষ মেরামত ক্ষতিগ্রস্ত কোষ ডিএনএ রেপ্লিকেশন সক্রিয়, মূত্রাশয় গঠন পরিবর্তন উন্নীত করা এবং রেনাল ফাংশন পুনরুদ্ধার করা হয়. অতএব, আবেগপূর্ণ পরিবর্তন মূল কারণ মেরামত পর পুঙ্খানুপুঙ্খভাবে অদৃশ্য হয়ে যাবে এবং প্রস্রাব প্রোটিন এবং রক্ত ​​ধীরে ধীরে হ্রাস এবং অদৃশ্য হয়ে যাবে. উপসর্গ মূল কারণ সঙ্গে অদৃশ্য হয়ে যাবে, তাই এটা ঔষধ বাঁধন পর পুনরায় পুনর্বস্থায় ফিরে সহজ নয়.

কিডনি রোগ দ্বারা সৃষ্ট প্রস্রাব প্রোটিন এবং রক্ত ​​চিকিত্সায়, কী পয়েন্ট মূল কারণ চিকিত্সা করা হয়, যে ক্ষতিগ্রস্ত বুনিয়াদ ঝিল্লি মেরামত করা হয়

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor