2014年9月26日星期五

কেস বিশ্লেষণ: ইউরিমিয়া ট্রিটিং জন্য ইমিউনোথেরাপি

রোগী: ফুজিয়ান প্রদেশ থেকে 30 বছর বয়সী Lijun, পুরুষ,,
রোগীর অবস্থা: দরিদ্র আত্মা, ক্ষুধা এবং ঘুম; তীব্র বমি বমি ভাব এবং বমি; গুরুতর রক্তাল্পতা; চুলকানি; পৃষ্ঠশূল; ক্লান্তি; হালকা প্রস্রাবে রঙ এবং গন্ধ; ডবল চোখের পাতা এবং উভয় নিম্ন অঙ্গপ্রত্যঙ্গের উপর অসম্মান শোথ.
রোগ নির্ণয়: ইউরিমিয়া, মূত্রাশয় রক্তাল্পতা, মূত্রাশয় উচ্চ রক্তচাপ.
স্টেম সেল প্রতিস্থাপনের আগে: hemodialysis, দুবার সপ্তাহে; hemodialysis, সিরাম Creatinine আগে: 1620 umol / এল, ইউরিয়া নাইট্রোজেন: 27.56 mmol / L, ইউরিক অ্যাসিড: 486 umol / এল.
আগস্ট 3, একটানা hemodialysis আট ঘন্টা পরে, কর্ড রক্ত স্টেম সেল ট্রান্সপ্লান্ট করা হয়. 10 দিন পরে, পর্যালোচনা করা হয়: 1302 umol / এল, ইউরিয়া নাইট্রোজেন: 22.34 mmol / L, ইউরিক অ্যাসিড: 465 umol / এল hemodialysis, Creatinine আগে. ডায়ালিসিস ব্যবধান 4-5 দিন দীর্ঘায়িত করা হয়. এবং রোগীর অবস্থা স্থিতিশীল ছিল.
এটি কার্যকরভাবে রেনাল রক্ত সঞ্চালন বৃদ্ধি এবং রেনাল detoxification ক্ষমতা বৃদ্ধি, সিরাম Creatinine, যাতে কিডনি ফাংশন উন্নতি করতে পারে Uremic রোগী, ক্রমাগত hemodialysis এবং দড়া রক্ত ​​স্টেম সেল প্রতিস্থাপনের জন্য যে দেখা যায়, ইউরিয়া নাইট্রোজেন কমে যায় এবং রোগীর উদ্দেশ্য অর্জন করতে পারে ডায়ালিসিস ব্যবধান দীর্ঘ এবং এমনকি এটি পরিত্রাণ.
সিজিয়াজ়ুআংগ কিডনি রোগ হাসপাতাল বিশেষজ্ঞদের রোগীর হাসপাতালে ছিল পরে, রক্ত ​​পরিশোধন ইমিউনোথেরাপি তারপর প্রথম এবং দেওয়া হয়েছে. রক্তের পরিশোধন স্টেম সেল হত্তয়া জন্য একটি অ বিষাক্ত, বিপজ্জনক নয় এমন পরিবেশ দেওয়া. এদিকে, অন্যান্য ঔষধ একটি সহযোগিতা ভূমিকা পালন করে. স্টেম সেল venae মাধ্যমে রোগীদের শরীরের মধ্যে tranfused এবং রক্তসংবহন সঙ্গে বরাবর ক্ষত পৌঁছেছেন হয়. প্রাসঙ্গিক সংকেত দ্বারা প্ররোচিত, কোষ একটি ভূমিকা ক্ষতিগ্রস্ত কোষ প্রতিস্থাপন ক্ষত দ্বারা প্রয়োজন সহজাত কোষে রুপান্তরিত হতে পারে ডাঁটা.
অতএব, পরীক্ষামূলক এবং ক্লিনিকাল এলাকায় উভয় মানুষ ইমিউনোথেরাপি দুটি প্রধান ফাংশন পাওয়া গেছে: মেরামত এবং রক্ত কিডনি perfusion এবং সমস্ত শরীর শক্তিশালীকরণ, রেনাল ধমনী এবং পরিপাক নালীর ধমনী বিস্তৃত এইভাবে আরও পুনর্নির্মাণ; বিষাক্ত উপসর্গ, অক্সিজেন সরবরাহ বৃদ্ধি বিপাক বৃদ্ধি, কারণে অক্সিজেনের অভাব ভিতরের পরিবেশ ব্যাধি রাষ্ট্র মুক্তিদান এবং কমে, স্থানীয় microcirculation উন্নতি

উপরন্তু, ইউরিমিয়া রোগীদের স্টেম সেল প্রসারিত যখন প্রয়োজন প্রোটিন প্রদান এবং পুনর্গঠন করা এবং এইভাবে nephrons রক্ষা, ইউরিয়া নাইট্রোজেন এবং Glomerular উচ্চ পরিস্রাবণ হ্রাস করতে পারেন করতে পারেন, যা অপারেশন পরে যৌগ α-Keto অ্যাসিড গ্রহণ করা প্রয়োজন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor