2014年9月29日星期一

কেন ক্রনিক কিডনি রোগ ধীরে ধীরে চিকিত্সা করা উচিত

কেন ক্রনিক কিডনি রোগ ধীরে ধীরে চিকিত্সা করা উচিত
কিডনি রোগ একটি দীর্ঘ অবশ্যই একটি কঠিন রোগ. এটি একটি দীর্ঘস্থায়ী ধীর অগ্রগতির সঙ্গে রোগ, এবং চিকিত্সার জন্য কঠিন. রোগীর ক্রমাগত ঔষধ গ্রহণ করা আবশ্যক. ভাল প্রভাব তৈরি করা হয়েছে, এমনকি যদি, একীকৃত চিকিত্সা অন্তত এক বা দুই বছর বা তার বেশি প্রয়োজন হয়. অবাধ্য রেনাল রোগ আর সময় প্রয়োজন.
কিডনি রোগের চীনা ঔষধ চিকিত্সা কিছু সুবিধা আছে. এটা কিডনি প্রতিষ্ঠান মেরামত এবং ডিফারেনশিয়াল চিকিত্সার মাধ্যমে কিডনি ফাংশন, উন্নত, যে কিডনি রোগ নিয়ন্ত্রণে পারেন, তাই হয়. রোগীর একটি ভাল প্রভাব পেতে চায় কিন্তু যদি, এটা কিছু সময় লাগে. বছর বা এমনকি দশ বছর দীর্ঘস্থায়ী রোগ, কারণ, রাতারাতি চিকিত্সা কার্যকর হতে পারে না. অতএব, শুধুমাত্র ঔষধ লগ্ন দ্বারা, প্রভাব দেখা যায়. এক বা দুই রুটিন প্রস্রাব কিছু বলার না. চিকিত্সার কোর্সের, এটি কিডনি রোগ পুনরাবৃত্তি অথবা পৌনঃপুনিক ঠান্ডা, ক্লান্তি, মেজাজ swings, দরিদ্র খাদ্য, ইত্যাদি বেশ কিছু রোগীর এই বুঝতে না দ্বারা সৃষ্ট যে অনিবার্য. রোগ এইজন্য তারা শেষ পর্যায়ে সাফল্যের ছোট বৃক্ষের পতন হয়, যাতে প্রস্রাব প্রোটিন বা লাল রক্ত কোষ বৃদ্ধি, তারা খুঁজে ফিরে যুদ্ধ, বারবার প্রদর্শিত হবে. এছাড়াও বেশ কিছু রোগীর একটি নির্দিষ্ট সময়ের জন্য কিছু ঔষধ গ্রহণ করেছেন. চেক স্বাভাবিক আছে, তারা ঔষধ স্ব জাহির বন্ধ. নেই দীর্ঘ প্রস্রাব প্রোটিন এবং লাল রক্ত কোষ ফলাফল আবার প্রদর্শিত পরে. তারপর রোগ এই, এমনকি বছর মত পুনরাবৃত্তি করা হয়. সুতরাং, ভাল আসলে নিয়ন্ত্রিত হতে পারে যে কিছু রোগ ভাল চিকিত্সা সুযোগ মিস করবেন না.
ক্লিনিকাল, আমরা অনেক রোগী বা রোগীর পরিবারের সহজ রোগ চিকিত্সার দুই চরম নিতে হয় যে পাওয়া যায় নি.
প্রথমত, কিছু রোগীর অবস্থা এবং পূর্বাভাস জন্য অপর্যাপ্ত মনোযোগ দিতে. তারপর কোন চিকিত্সা লক্ষ্য, কোন ঔষধ অধ্যবসায়, সময় বিলম্ব হয়. সুতরাং, রোগ অবশেষে দুরারোগ্য হয়ে.
দ্বিতীয়ত, কিছু রোগীদের মানসিক বোঝা অত্যন্ত ভারী, এবং এমনকি কিছু রোগীর কিডনি রোগ নিজেকে সম্পর্কিত বই অনেক কিনতে. তারা প্রতিদিন পড়া, এবং সর্বত্র কিডনি বিশেষজ্ঞ যান. যদি নিজেকে কিডনি রোগের একটি বিশেষজ্ঞ পরিণত হয়েছে. তারা চিকিত্সা পাবেন, তারা সবসময় ডাক্তার এর চিকিত্সা পরিকল্পনা সন্দেহ এবং ডাক্তার চিকিত্সা সঙ্গে সহযোগিতা করবেন না. সবাই জানে প্রভাব পরিবর্তন গুণগত মাত্রিক থেকে চলন্ত একটি পর্যায়, যখন কোনো বিশেষজ্ঞ এর নির্ণয় ও রোগ চিকিত্সা, একটি বোঝার প্রক্রিয়া আছে. ডাক্তার ঘন ঘন প্রতিস্থাপন চিকিৎসা নির্ণয়ের এবং রোগের চিকিত্সার নিষিদ্ধ করা হয়. এছাড়াও বেশ কিছু রোগীর কারণ, চলমান কাছাকাছি রোগ খারাপ তৈরীর ক্লান্ত হয়. কিছু কিছু রোগীর প্রস্রাব পরীক্ষা সূক্ষ্ম পরিবর্তনের জন্য বিস্ময়কর এবং এমনকি তারা তাদের নিজস্ব সনাক্ত একটি পরীক্ষা ফালা কিনতে. বস্তুত, তারা কিডনি রোগ চিকিত্সার জন্য খুব প্রতিকূল হয়, যা একটি বড় মানসিক বোঝা নিজেদের করা.

সুতরাং, আমরা কিডনি রোগী এবং রোগীর পরিবারের সদস্যদের স্মরণ করিয়ে, এটা কিডনি মহান গুরুত্ব জোড়া এবং সক্রিয় চিকিত্সা গ্রহণ করা প্রয়োজন. কিন্তু তারা অধীর করা উচিত হবে না. তারা সম্পূর্ণ পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত, চিকিত্সা মেনে চলতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor