2014年9月30日星期二

যখন রেনাল সিস্ট চিকিত্সার প্রয়োজন?

রেনাল সিস্ট যখন চিকিত্সার প্রয়োজন? "রেনাল সিস্ট, ইত্যাদি রেনাল সিস্ট চিকিত্সা, কিডনি রোগ, পলিসিস্টিক কিডনি রোগ, একটি সংক্ষিপ্ত ভূমিকা জন্য রোগীদের উদ্বেগ, সিজিয়াজ়ুআংগ কিডনি রোগ হাসপাতালের অধিকাংশ" রেনাল সিস্ট চিকিত্সা প্রয়োজন?
রেনাল সিস্ট, একক চেম্বার, গোলাকার ব্যাস সিস্ট 20mm ব্যাস হত্তয়া 10 বছর লাগবে স্বাভাবিক পরিস্থিতিতে, এছাড়াও 30 ~ 40mm আপ, সাধারণত 5 ~ 10mm হয়. সহজ রেনাল সিস্ট সংখ্যাগরিষ্ঠ বিশেষ চিকিত্সা, হিসাবে দীর্ঘ হিসাবে নিয়মিত আল্ট্রাসাউন্ড ট্র্যাকিং করতে পারেন প্রয়োজন হয় না. এটা পরিসংখ্যান প্রাচীর অনুযায়ী, অস্থিরতার পরিমাণ বৃদ্ধি, প্লাস এটা প্রায় রেনাল ফাংশন, ম্যালিগন্যান্ট রূপান্তর খুব ছোট সুযোগ প্রভাবিত করে না, যখন সিস্ট সংখ্যা বৃদ্ধি ঝোঁক সহজ রেনাল সিস্ট চিকিত্সার না ধীর অস্থিরতার পাওয়া যায়, এবং ছিল প্রায় 1% ক্যান্সার হার. চিকিত্সা ছাড়াই asymptomatic এবং uncomplicated রোগী, একটি বছর ছয় মাসের মধ্যে একবার পর্যালোচনা করা যেতে পারে.
400 121 705 (নির্দিষ্ট টেলিফোন ফ্রি) বা 0311-89262705 85705328: যেমন জীবন বা খাদ্য চিকিত্সার জন্য কিডনি রোগ রোগীদের হিসাবে, আপনি 24 ঘন্টার বিশেষজ্ঞদের অভিভাবক সম্বন্ধে হট লাইন কল মুক্ত মনে করতে পারেন
আপনি যখন রেনাল সিস্ট থেরাপি প্রয়োজন হয়, তাহলে? "বেশ আপনি নিম্নলিখিত সম্পর্কিত কন্টেন্ট পড়া চালিয়ে যেতে পারেন, বুঝতে.
রেনাল সিস্ট অস্ত্রোপচার চিকিত্সা নিরাময় করা যায়
রেনাল সিস্ট অস্ত্রোপচার চিকিত্সা নিরাময় করা যায়? যে সমস্যা রেনাল সিস্ট সঙ্গে অনেক রোগী যে প্রশ্নের উত্তর দিতে নিম্নলিখিত বিশ্লেষণ করতে হাসপাতালে বিশেষজ্ঞদের সঙ্গে আরো উদ্বিগ্ন হয়:
রেনাল সিস্ট অস্ত্রোপচার চিকিত্সা নিরাময় করা যায়? প্রাপ্তবয়স্ক পলিসিস্টিক কিডনি রোগ, সহজ রেনাল সিস্ট এবং অর্জিত রেনাল সিস্টিক রেনাল সিস্ট: রেনাল সিস্ট সাধারণত তিন ভাগে বিভক্ত করা হয়. রোগ কিডনি মধ্যে সিস্টিক ভর সাধারণ শব্দ. বয়স্ক পলিসিস্টিক কিডনি রোগ, তাই বহু ক্যাপসুল কিডনি বলা বাইরে বিশ্বের সঙ্গে সংযুক্ত করা হয় না বৃত্তাকার সিস্ট ছোটো থেকে অগণিত আকার ভরা একটি জন্মগত জেনেটিক রোগ, মূত্রাশয় parenchyma,, একটি তরল বড় এবং বিভিন্ন সেমি ধারণকারী ক্যাপসুল হয়. Nocturia পারফরমেন্স বৃদ্ধি, ফিরে ব্যথা, উচ্চ রক্তচাপ. Urinalysis Hematuria, প্রায়ই ধীরে ধীরে ক্রনিক রেনাল ব্যর্থতা মধ্যে বিকাশ. কিডনি, পলিসিস্টিক যকৃতের রোগ, সাথে জড়িত ব্যক্তিদের 30 শতাংশ সঙ্গে মানুষের 10%. রেনাল আম, ডাক্তার বি আল্ট্রাসাউন্ড, শিরায় প্রদানের জন্য pyelography এবং নিশ্চিত সুবিধা গ্রহণ করতে পারেন. সহজ রেনাল সিস্ট বেশিরভাগ একতরফা বাইরে বিশ্বের সিস্ট, সঙ্গে সংযুক্ত করা হয় না একটি জন্মগত ব্যতিক্রম, একতরফা বা দ্বিপাক্ষিক রেনাল এবং এক বা বৃত্তাকার বিভিন্ন আকারের হতে পারে, এটা সহজ রেনাল সিস্ট বলা হয়. তার সূত্রপাত হার সহজেই হতে পারে বয়স বি ultrasound সঙ্গে, বৃদ্ধি, সিটি নির্ণয় করা যাবে. প্রধানত কারণে পরে ইউরিমিয়া বা ডায়ালিসিস অর্জিত রেনাল সিস্ট,. বয়স hemodialysis সময় সঙ্গে কিছুই করার আছে. কিছু সিস্ট একটি সংক্রমণ, এমনকি ক্যান্সার হতে পারে.
রেনাল সিস্ট অস্ত্রোপচার চিকিত্সা নিরাময় করা যায়? এছাড়াও আরো বার্তা রোগীদের মধ্যে রেনাল আম পূর্বাভাস মধ্যে স্বাস্থ্য ফিরে পালিত. শিশুদের জন্য বার্তা. সাধারণ শিশুর পলিসিস্টিক কিডনি রোগের জন্ম ইউরিমিয়া মারা পরে কয়েক মাস, শিশুদের পলিসিস্টিক কিডনি রোগ প্রায়ই বছর আগে, যকৃতের রোগ এবং ইউরিমিয়া মারা যান. বয়স্ক পলিসিস্টিক কিডনি রোগ ইউরিমিয়া খুব ধীর অগ্রগতির, উপসর্গ, 10 বছর, ডান এবং বাম গড় বেঁচে থাকার সময় সূত্রপাত পরে রোগীর 50 বছর বয়সী ডান বাম গড় আয়ু,, কিন্তু মহান মতপার্থক্য, ক্লিনিকাল প্রকাশ ছাড়া জীবনের একটি অনেক আছে.
রেনাল সিস্ট অস্ত্রোপচার চিকিত্সা নিরাময় করা যায়? সিজিয়াজ়ুআংগ কিডনি রোগ হাসপাতাল "মাইক্রো চীনা ঔষধ থেরাপি পশা" রেনাল সিস্ট কিভাবে চিকিত্সা করা হয়?
প্রধানত মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ অনুপ্রবেশ থেরাপি রেনাল সিস্ট চিকিত্সার জন্য সিজিয়াজ়ুআংগ কিডনি রোগ হাসপাতালে. রেনাল সিস্ট চিকিত্সার জন্য থেরাপি ধরনের, দুই দিক ভূমিকা পালন করে:
বর্ধিত প্রাচীর ব্যাপ্তিযোগ্যতা উন্নীত রক্তসংবহন প্রাচীর ত্বরক এক, রক্তবাহ প্রাচীর প্রায় পলিসিস্টিক কিডনি রোগ রক্তনালীসমূহ সম্প্রসারণ; রক্ত ধমনী প্রাচীর মধ্যে চাপ ড্রপ অনুরোধ জানানো; কারণে ইন্ট্রাভাসক্যুলার চাপ চাপ চাপ পার্থক্য উলটাপালটা ক্যাপসুল বেশী; ফিরে রক্ত ধমনী থেকে আম আর্দ্রতা শোষণ মধ্যে তরল দ্রুততর.
দ্বিতীয়ত, সক্রিয় পদার্থ মাইক্রো ভিত্তিক ঔষধ অনুপ্রবেশ থেরাপি আম প্রাচীর এপিথেলিয়াল কোষের ক্রমাগত লুকাইয়া দমন করা; রক্ত ধমনী প্রাচীর এবং প্রতিরোধ সিস্ট পরিবর্ধন অবিরত. চিকিৎসা উপরে, রেনাল সিস্ট চিকিত্সার জন্য সক্রিয় পদার্থ মাইক্রো ভিত্তিক ঔষধ অনুপ্রবেশ থেরাপি একটি সুস্পষ্ট প্রভাব অভিনয় করেছে, রক্তবাহ প্রাচীর এবং আম সংবহন ঝামেলা রাষ্ট্র, তরল প্রাচীর, এবং ব্যাপ্তিযোগ্যতা এবং বাইরের প্রাচীর বৃদ্ধি উন্নতি ক্যাপসুল নিষেধ পার্শ্বগঠনকারী কোষ লুকাইয়া ভূমিকা.
উপরে কিডনি আম সম্পর্কে তথ্য যখন চিকিত্সার প্রয়োজন? "পলিসিস্টিক কিডনি রোগ একটি বংশগত nephropathy, ধীর তাড়াতাড়ি উন্নয়ন, কিন্তু আম হিসাবে কিডনি ব্যর্থতা ইউরিমিয়া, যার ফলে ক্রমবর্ধমান হয়, এবং গুরুতরভাবে কিডনি ফাংশন ক্ষতি হবে. রেনাল সিস্ট সঙ্গে পলিসিস্টিক কিডনি রোগ রোগী বা রোগীর না শুধুমাত্র রেনাল সিস্ট বুঝতে হয় চিকিত্সার প্রয়োজন? "সমস্যা, আরো গুরুত্বপূর্ণ সিস্ট, নিয়ন্ত্রণ উন্নয়ন নিয়ন্ত্রণ ও চিকিত্সার প্রয়োজন? যখন যেমন রেনাল সিস্ট হিসাবে আম, সঙ্কুচিত" এছাড়াও বুঝতে পারছি না, সাইটের বিশেষজ্ঞ সম্বন্ধে হট লাইন খেলা চালিয়ে যেতে পারেন, অথবা সরাসরি অনলাইন গ্রাহক বিশেষজ্ঞ পরামর্শ সঙ্গে! তার সুপারিশ রোগীদের অধিকাংশ সক্রিয়ভাবে রেনাল সিস্ট চিকিত্সার নিয়ন্ত্রণ, একই সময়ে খাদ্য নিয়ন্ত্রণ যে প্রকাশ. পলিসিস্টিক কিডনি রোগ বা রেনাল সিস্ট এর মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ চিকিত্সা সুপারিশ অনুপ্রবেশ, ভাল আম এবং নিয়ন্ত্রণ সিস্ট সংকীর্ণ খেলা করতে পারেন.

স্বকীয় রেনাল সেল মেরামত ও পুনর্জন্ম প্রচার, মূত্রাশয় আঘাত মেরামতের কৌশল সামনের সারিতেই হয়, চিকিত্সা সম্ভাবনা আরো ব্যাপক. রেনাল সিস্ট যখন চিকিত্সার প্রয়োজন? "সমস্যা এখনো আপনার প্রশ্নের সাড়া হবে অনলাইন বিশেষজ্ঞ উপদেষ্টা বিশেষায়িত বিশেষজ্ঞ টেলিফোন সরাসরি চিকিত্সা বুঝতে হয় না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor