2016年6月23日星期四

Creatinine 600 umol / এল


  creatinine তাৎপর্য
  Creatinine একটি গুরুত্বপূর্ণ সূচক যা creatinine জন্য রেনাল ফাংশন বিচার করতে ব্যবহার করা হয় একটি বিষ যা পেশী বিপাক কারণে হচ্ছে এবং শেষ পর্যন্ত কিডনি মাধ্যমে শরীর থেকে বের কারামুক্ত করা উচিত আসে হয়. creatinine স্বাভাবিক পরিসীমা 44 103 umol / এল হয়. অবধান যে এই সংখ্যা চীনা জন্য ঠিক হয় এবং এমনকি চীন কিছু ল্যাবস মধ্যে প্রয়োগ করা হয় সেখানে একই দেশে বিভিন্ন সুবিধার জন্য.
  আমার ফেসবুক: https://www.facebook.com/profile.php?id=100011473128726
  গ্রুপ: https://www.facebook.com/groups/1406673302964993/
  কারণ কেন creatinine বাড়ে
  ক্ষতিপূরণের ক্ষমতা কারণে creatinine পর্যন্ত রেনাল ফাংশন বেশি 60% কমে বৃদ্ধি হবে না. এই তত্ত্ব ব্যাখ্যা করতে কেন পরে একজন ব্যক্তির অন্য কোন ব্যক্তিকে তার কিডনি এক donates, তিনি এখনও বেঁচে থাকতে পারে ব্যবহার করা যেতে পারে. কিডনি পর ক্ষতিগ্রস্ত হয়, কিছু রেনাল glomeruli একই সময়ে ক্ষতিগ্রস্ত হয় এবং স্বাভাবিকভাবে কাজ করতে পারে না. এই ক্ষেত্রে, অন্যান্য রেনাল glomeruli টক্সিনের পরিস্রুত করতে আরও কাজ করতে হবে এবং যতক্ষণ পর্যন্ত না এই glomeruli ক্ষতিগ্রস্ত হয় এবং ভাল কাজ করতে পারে না, creatinine বৃদ্ধি শুরু হবে.
  creatinine 600 রোগীদের অবস্থার (কিভাবে রক্তের উচ্চ creatinine মাত্রা কমাতে)
  যখন creatinine যেমন 600 umol / এল, অধিকাংশ দেশে দীর্ঘস্থায়ী কিডনি রোগের যেমন উচ্চ আন্তর্জাতিক মান ডায়ালাইসিস দত্তক গ্রহণ করা রোগীদের গ্রহণ করার জন্য ডায়ালাইসিস 450 umol / এল হয় শুরু হয়েছে. তবে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের ডায়ালিসিস পছন্দ করি না তারা ভয় করে যে, ডায়ালিসিস একবার এটা শুরু বন্ধ হবে না হয়. এ ছাড়াও রয়েছে অন্যান্য কারণে রোগীদের চিকিত্সা পদ্ধতি পরিবর্তন করা উচিত হয়.
  প্রথমত, ডায়ালিসিস দীর্ঘস্থায়ী কিডনি রোগের চিকিত্সা করতে পারবেন না. এটা শুধুমাত্র সাহায্য করতে টক্সিনের আউট পালনে. বস্তুত হিসাবে, কিডনি স্বকীয় কোষে ক্ষতি হয়েছে.
  দ্বিতীয়ত, ডায়ালিসিস শুধুমাত্র ছোট অণু পরিস্রুত করতে এবং বড় এক আসা আউট করতে পারবেন না.
  তৃতীয়ত, শুধুমাত্র ডায়ালাইসিস কিডনির ক্ষতি ক্ষয় বন্ধ করতে পারবেন না, তাই কিছু সময় পর, কিডনি রোগ আরো গুরুতর হয়ে যাবে.
  creatinine 600 চিকিত্সার
  উপরে থেকে, আমরা একটি সিদ্ধান্তে উপনীত হয়েছেন যে আমরা সঙ্গে creatinine 600 umol / এল দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য একটি উন্নত চিকিৎসার খুঁজে বের করা উচিত পেতে পারেন.

  বৈজ্ঞানিক নির্ণয়ের, ব্র্যান্ড নতুন ঔষধ ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয়, ইমিউন সুরক্ষা এবং অনাক্রম্য ক্লিয়ারেন্স সঙ্গে ইমিউন বাধাদানের: Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে, আমরা প্রধানত ইমিউনোথেরাপি, যা সাধারণত 6 ধাপে ভাগ করা যেতে পারে পোষ্যপুত্র গ্রহণ করা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor