2016年6月6日星期一

 ডায়াবেটিক Nephropathy পাঁচটি পর্যায়সমূহ


  বৃহদায়তন ক্লিনিকাল ক্ষেত্রে সন্দেহাতীতভাবে প্রমাণ করা যে ডায়াবেটিক মেলিটাস অগ্রগতি দীর্ঘস্থায়ী কিডনি রোগ মধ্যে বিকাশ করতে পারেন, যে ডায়াবেটিক Nephropathy হিসেবে আখ্যায়িত করা হয়. সাধারণত, অগ্রগতি এই কোর্সের পাঁচটি পর্যায়ে তার বিশেষ অক্ষর অনুযায়ী বিভক্ত করা যায়. এটা খুবই গুরুতর রোগীদের তাদের চিনতে এবং সংশ্লিষ্ট পর্যায়ে যথাযথ চিকিত্সা নিতে হয়.
  প্রথমত, রেনাল ফাংশন পরিবর্তন পরার. প্রাথমিক পর্যায়ে, কিডনি বৃহদাকার হয়ে, এবং উচ্চ পরিস্রাবণ এবং priming হার সাধারণত ঘটে থাকে. এই পর্যায়ে, রোগীদের কঠোরভাবে গ্লুকোজ নিয়ন্ত্রণ করতে হবে.
  দ্বিতীয়ত, কিডনি গঠন বিকৃত পরার, এবং রোগীদের প্রোটিন প্রস্রাব তারা কঠোর কার্যক্রম আছে. রোগীদের এই সময়ের মধ্যে অনেক বাকি আছে উচিত.
  তৃতীয়ত, প্রারম্ভিক পর্যায় Nephropathy, রোগীদের প্রায় 5-15years জন্য ডায়াবেটিস থেকে ভোগ করে. এবং 30% রোগীর তীব্র proteinuria উপস্থিত হবে -40% (Proteinuria এবং কিডনি রোগ) এই পর্যায়ে তাদের রেনাল ফাংশন কমতে শুরু.
  চতুর্থত, ডায়াবেটিস মেলিটাস রোগীদের 10-30 বছর ধরে এই ভুগছেন পর কিডনি রোগ দেখা দেয়. এই পর্যায়ে, রোগীদের শোথ proteinuria একটি হোস্ট, adjoint এবং রক্তচাপ আছে. তাদের রেনাল ফাংশন ব্যাপকভাবে কমে যায়.
  পঞ্চম, চূড়ান্ত পর্যায়ে মূত্রবিষদুষ্টতা হয়, এবং রোগীদের ডায়ালিসিস ও কিডনি প্রতিস্থাপনের নিতে তাদের বেঁচে থাকার জন্য প্রয়োজন.

  রোগীদের উদ্বিগ্ন কিনা তারা ডায়ালাইসিস নিতে যখন তারা মূত্রবিষদুষ্টতা আছে প্রয়োজন হয়. বাস্তবিক, ডায়ালিসিস মানবদেহে সঞ্চিত বিষাক্ত অংশ সমূলে উত্পাটন করা খুবই সহায়ক. কিন্তু দীর্ঘমেয়াদে এটা অন্যান্য থেরাপি নিতে বদলে উপসর্গ অবকাশ একক ডায়ালিসিস উপর নির্ভর করা বাঞ্ছনীয়. বৃহদায়তন ক্লিনিকাল ক্ষেত্রে প্রমাণ করে যে, ডায়ালিসিস একটি ভাল চিকিৎসার পরিবেশ তৈরি করতে পারবেন এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy মেরামত ক্ষতিগ্রস্ত রেনাল ফাংশন পুনরুদ্ধার করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor