2016年6月12日星期日

কিভাবে একটি ঠান্ডা কারণ কিডনি রোগ পারেন?

  
  আগে তারা কিডনি রোগ আছে অনেক ক্রনিক কিডনি ডিজিজ রোগীদের একটি ঠান্ডা বা ডায়রিয়া আছে. তারা শুধু কোনো ওষুধ ছাড়াই সেখানে স্তব্ধ পর্যন্ত এটি একটি ইমিউন ইমিউনোথেরাপি সমস্যা মধ্যে বিকাশ তারপর ক্রনিক কিডনি রোগ এমনকি অনেক খারাপ ইউরিমিয়া মধ্যে শেষ. আমাদের হাসপাতালে পরিসংখ্যান অনুযায়ী, অন্তত 30% কিডনি রোগ সৃষ্ট বা ঠান্ডা দ্বারা প্রবর্তিত হয়.
  কীভাবে একটি ঠান্ডা কারণ ক্রনিক কিডনি রোগ (CKD)?
  চিকিৎসা বিন্দু থেকে, একটি ঠান্ডা নিজেই কিডনি রোগের কারণ হতে পারে না. যাইহোক, হেমোলিটিক streptococcus দ্বারা সৃষ্ট ঠান্ডা মানুষের অনাক্রম্যতা ব্যাধি প্রবৃত্ত করতে. এটা দীর্ঘ জন্য বাধার করা না যায় তাহলে, প্রতিবন্ধী ইমিউন ইমিউনোথেরাপি অসুস্থ টিস্যু, যা তীব্র নেফ্রাইটিস হতে হবে যেমন স্বাভাবিক রেনাল কোষ আক্রমণ করবে. আর এটা ক্রনিক কিডনি রোগ (CKD) যদি সময়মত চিকিত্সা অভাব মধ্যে বিকশিত হতে পারে. এছাড়া, ঠান্ডা প্রায়ই উচ্চ শ্বাস নালীর সংক্রমণ ঘটায়. যখন প্যাথোজেন শ্বাসনালী এবং ক্লোমশাখা বরাবর ছড়িয়ে, এটা যেমন trachitis, ব্রঙ্কাইটিস ও নিউমোনিয়া ইত্যাদি নিম্ন শ্বাস নালীর, সংক্রমণ হলে আরও নিচে বিকাশ হয়ে যাবে, এটা প্রস্রাবে ইমিউনোথেরাপি প্রভাবিত করবে. সর্বাধিক কিডনি রোগ সনাক্ত হলে রোগীদের একটি পরীক্ষা করাতে হয়.
  ঠান্ডা করার গুরুত্ব
  এতে ক্ষুব্ধ বছরগুলোতে, ক্রনিক কিডনি রোগের অসুস্হতা বৃদ্ধি হয় এবং এক প্রধান সব বিশ্বজুড়ে মানুষের স্বাস্থ্য হুমকি রোগ হয়ে গেছে. ক্লিনিকাল ক্ষেত্রে যে অসুস্থ-তথ্য দেখিয়েছেন আছে এবং অবহেলা ক্রনিক কিডনি রোগ প্রেরণা এবং প্রতিরোধের জন্য এক বড় বাধা হয়ে দাঁড়িয়েছে. অন্যান্য মেয়র রোগের সঙ্গে তুলনা করলে, ক্রনিক কিডনি রোগ সহজে সনাক্ত করা হয় না অনেক রোগীদের জন্য এ সব প্রাথমিক পর্যায়ে কোন সুস্পষ্ট লক্ষণ. রোগীদের এটা হেলা, তাহলে এটি ইউরিমিয়া মত আরো তীব্র হতে পারে.

  অতএব, আমি একটি ঠান্ডা এড়াতে উষ্ণ রাখতে সুপারিশ. আপনি একটি ঠান্ডা ধরা হলে, একটি সময়োপযোগী চিকিত্সার প্রয়োজন হয়. যখন একটি পূর্ণবয়স্ক এক বছরের মধ্যে একটি ঠান্ডা ছয়বার ছিল, এক সতর্কতা উপর করা হয়েছে. তাহলে সেখানে প্রস্রাব রঙের অস্বাভাবিকতা হয়, প্রস্রাব ভলিউম, বেদনা ও কোমর ব্যথা পরিবর্তনের এক হাসপাতালে যেতে একটি ডাক্তার দেখাতে হয়েছে. সাধারণ মানুষের মূত্র পরীক্ষা এক সময় প্রতি বছর আছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor