2016年6月6日星期一

ক্রনিক কিডনি রোগ (CKD) কারণগুলো কী কী?

  
  সেখানে দীর্ঘস্থায়ী কিডনি রোগ দুটি নেতৃস্থানীয় কারণ, ডায়াবেটিস মেলিটাস এবং রক্তচাপ, উচ্চ রক্তচাপ হিসাবে পরিচিত হয়, যার অর্থ. এই দুটি কারণে ক্লিনিকাল ক্ষেত্রে অর্ধেকের বেশি হিসাব, ​​প্রাসঙ্গিক পরিসংখ্যান অনুযায়ী. ডায়াবেটিস emerges যখন আপনার রক্তে গ্লুকোজ খুব বেশী, যা আপনার শরীরের অনেক অঙ্গ, কিডনি ও হার্ট মত, সেইসাথে রক্তনালীসমূহ, স্নায়ু এবং চোখের ক্ষতি করতে পারে না. হাইপারটেনশন ঘটতে যখন আপনার রক্ত ​​শিরাগুলোর দেয়ালে বিরুদ্ধে রক্তচাপ ক্রমাগত এলিভেটেড স্তরের রাখে প্রবণ. অন্যায়ত অনিয়ন্ত্রিত তাহলে, রক্তচাপ হার্ট এটাক, স্ট্রোক এবং কিডনি রোগের একটি প্রধান কারণ হতে পারে. বিপরীতভাবে, দীর্ঘস্থায়ী কিডনি রোগ রক্তচাপ সৃষ্টি করতে পারে এবং তারা অনেক ক্ষেত্রেই যমজ ভাই হিসাবে গণ্য করা হয়.
  অবশ্যই, দীর্ঘস্থায়ী কিডনি রোগ (CKD) কিছু অন্যান্য কারণে হিসেবে নিচে ক্লিনিকাল চর্চা পালিত হয়.
  Glomerular রোগ কিডনি রোগের প্রচলিত এবং চূড়ান্ত কারণ এক ধরনের. কিডনি nephrons লক্ষ লক্ষ দ্বারা গঠিত এবং nephron ক্ষুদ্র filtrating অংশ গ্লমেরুলাস বলা হয়. গ্লমেরুলাস ফাংশন রক্ত ​​থেকে বিষক্রিয়াগত মাথাব্যথা এবং বিপাকীয় বর্জ্য অপসারণ করতে. যখন কিডনির গ্লমেরুলাস ক্ষতিগ্রস্ত বা উদ্দীপ্ত পেতে, এই কিডনি রোগ পর্যন্ত আবর্তন করতে. এই রোগ কিডনি রোগের তৃতীয় সবচেয়ে সাধারণ ধরন হিসেবে স্বীকৃত হয়.
  যেমন পলিসিস্টিক কিডনি রোগ, যা কারণ বৃহৎ সিস্ট কিডনি গঠন এবং পার্শ্ববর্তী টিস্যু ক্ষতি হিসেবে ইনহেরিটেড রোগ.
  যেমন ব্যাথার ঔষধ, hypotensor এবং মৌখিক ভেষজ ওষুধ হিসেবে Nephrotoxic ওষুধ কিডনি থেকে পার্শ্ব প্রতিক্রিয়া আনতে পারেন. কিছু যে উপাদানগুলো আপনার কিডনি জন্য ক্ষতিকর হয়. তাদের বিজ্ঞাপনে অলৌকিক প্রভাব আপনি তাদের চেষ্টা আকৃষ্ট হতে পারে, যদিও, আপনি তার সত্যতা নিরূপণ কারণ ঔষধ বিষক্রিয়া অনেক ক্ষেত্রেই ঘটেছে সংশ্লিষ্ট জ্ঞান উপলব্ধি করা উচিত.
  Malformations যে ঘটতে একটি শিশুর তার মায়ের গর্ভে বিকাশ হিসাবে. উদাহরণস্বরূপ, একটি সরু যে ঘটতে পারে প্রস্রাবের স্বাভাবিক বহিঃপ্রবাহ রোধ করে এবং কিডনি পর্যন্ত ফিরে প্রবাহিত প্রস্রাব ঘটায়. এই সংক্রমণ ঘটায় এবং কিডনি ক্ষতি করতে পারে.
  লুপাস, IgA এবং অন্যান্য রোগ যে শরীরের ইমিউন ইমিউনোথেরাপি প্রভাবিত.

  Obstructions কিডনির পাথর, টিউমার বা একটি বিস্ফারিত প্রস্টেট গ্রন্থি পুরুষের মধ্যে আরো দীর্ঘস্থায়ী কিডনি রোগ সৃষ্টি করতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor