2016年6月6日星期一

ক্রনিক কিডনি ডিজিজ জন্য আবেগপূর্ণ এজেন্ট

 
  hemorheology এর দৃষ্টিকোণ থেকে, এটি যুক্তরাষ্ট্রের দীর্ঘস্থায়ী কিডনি রোগ (অত: পর ইহাতে CKD বলা হয়) সঙ্গে রোগীদের রক্তরস সান্দ্রতা, রক্ত ​​সান্দ্রতা একটি টিলা, এবং fibrin বিষয়বস্তু এবং thrombocyte এর অ্যাগ্রিগেশন revved আপ পেতে আছে. এই ঘটনাগুলি ইস্কিমিয়া এবং কলাবিনষ্টি ট্রিগার প্রধান কারণ.
  1.Infections যেমন গলবিলপ্রদাহমূলক ব্যাধিবিশেষ এবং টনসিল ইত্যাদি ক্রনিক কিডনি রোগ (CKD) এর প্রধান inductions, এক এদিকে, ঠান্ডা আরম্ভ এবং দীর্ঘস্থায়ী কিডনি রোগ তীব্রতর করা সবচেয়ে প্রচলিত সংক্রমণ হয়.
  2. যেমন বায়ু এবং ক্লেদ মতই মারাত্মক প্রতিবেশ মানব শরীরের অনাক্রম্যতা এবং রোগ-প্রতিরোধী ক্ষমতা হ্রাস করতে পারেন.
  মানুষের অনাক্রম্যতা পতন, যা সময়ের সাথে ক্রনিক কিডনি রোগ (CKD) মধ্যে বিকশিত করতে পারেন 3. অতিরিক্ত ক্লান্তি ফল.
  4. দীর্ঘমেয়াদী দমন প্রস্রাব না শুধুমাত্র ক্ষতির মূত্রাশয়, কিন্তু প্রস্রাব ধরে রাখার থলি ব্যাকটেরিয়া প্রজনন সহজতর করতে পারেন. একবার এই ব্যাকটেরিয়া মূত্রনালী বা কিডনি থেকে অনগ্রসর যেতে, এই বিষাক্ত পদার্থ কিডনি আক্রান্ত করতে পারে, যাতে প্রস্রাবে সংক্রমণ, কিডনি রোগ এবং এমনকি মূত্রবিষদুষ্টতা উত্থান.
  5. অনেক ক্রনিক কিডনি রোগ (CKD) ক্ষেত্রে যা ঔষধ অন্ধভাবে গ্রহণ করে সৃষ্ট আছে. ঠান্ডা চিকিত্সা এবং প্রদাহ, ব্যথা-হত্যাকারী, ডায়েটিং পিল এবং চীনা ভেষজ ঔষধ পরাস্ত জন্য অনেক ওষুধ ওষুধ nephrotoxic জন্যে. তারা খুব সাধারণ এবং ব্যাপকভাবে ব্যবহৃত হয়. রোগীদের নির্দ্ধিধায় হয় বিপদ হতে যদি তারা এই ওষুধ সম্পর্কে চিকিৎসাবিদ্যায় নিজের অজ্ঞতার কথা.

  6. কিডনি আরো যদি অত্যধিক লবণ শোষিত হয় ঘটতে পারে. লবণ প্রধান বিষয়বস্তু Nacl হয়. যেহেতু আমরা জানি, Na থেকে + + মানবদেহের জন্য একটি অপরিহার্য খনিজ, এবং Cl- গ্যাস্ট্রিক অ্যাসিড উত্পাদন এবং মানব শরীরের রক্ত ​​আস্রবণসঙক্রান্ত চাপ বজায় রাখা প্রয়োজন. তবে অত্যধিক Na থেকে + + মানুষের শরীরে পানি ধারণ করতে পারে না, যাতে শোথ সঞ্চালিত. তাছাড়া এটা রক্ত ​​ভলিউম এবং ছোট ধমনীতে টান যাতে রক্তচাপ রোগীদের মধ্যে ঘটে বৃদ্ধি করতে পারেন. অতএব, যারা আরো লবণ লাগে আরও উচ্চ রক্তচাপ একটি উচ্চ প্রকোপ আছে সম্ভবত. হাইপারটেনশন Nephropathy কারণ নির্দ্ধিধায় হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor