2016年6月12日星期日

 ক্রনিক কিডনি রোগ (CKD) এর একটি প্রধান কারণ - নেফ্রাইটিস


  পরিসংখ্যান দেখায় সম্পর্কে এক দশ মানুষ ক্রনিক কিডনি রোগ (CKD) আছে, কিন্তু মাত্র 10% ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের জানে যে, তারা এই রোগ আছে. এটা প্রাথমিক স্তরে নির্ণয় ও চিকিত্সার এটা ESRD মধ্যে উন্নয়নশীল থেকে প্রতিরোধ করতে, প্রতি এক থেকে দৃষ্টি আকর্ষণ করা উচিত. কিন্তু কি ক্রনিক কিডনি রোগ (CKD) কারণ? তিনটি প্রধান কারণ ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ এবং glomerulonephritis অন্তর্ভুক্ত. আমরা ইতিমধ্যে কারণ ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপ সম্পর্কে কিছু চালু করা হয়েছে যেমন. এখন আমি সংক্ষেপে glomerulonephritis সম্পর্কে কিছু, নেফ্রাইটিস বলতে চাই.
  কিছু মানুষ মনে করেন যে, ক্রনিক নেফ্রাইটিস তীব্র নেফ্রাইটিস থেকে প্রাপ্ত করা হয়. বস্তুত, শতকরা মাত্র 10% -20% হয়. ক্রনিক নেফ্রাইটিস এর বেশির ভাগ ঘটনাই ইমিউন কমপ্লেক্স দ্বারা ঘটিত হয়. যখন ক্রনিক রেনাল সংক্রমণ নেই, এন্টিজেন অনেকটা ঘটতে পারে, যা ইমিউন কমপ্লেক্স সংঘটন অগ্রগতি. ক্রনিক নেফ্রাইটিস সংক্রমণ সঙ্গে কি কিছু আছে. এটা যে ক্রনিক নেফ্রাইটিস সংক্রমণ টনসিল এবং গলবিলপ্রদাহমূলক ব্যাধিবিশেষ ইত্যাদি এটা জনগণের দৃষ্টি আকর্ষণ করতে হবে দ্বারা সৃষ্ট হয় প্রচলিত.
  কিভাবে নেফ্রাইটিস সনাক্তকরন যায় কি? টিপিক্যাল উপসর্গ উচ্চ রক্তচাপ, শোথ, proteinuria এবং hematuresis ইত্যাদি

  কিভাবে নেফ্রাইটিস চিকিত্সার জন্য? মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আমাদের হাসপাতালে বিশেষজ্ঞদের দ্বারা বিকশিত হয়. এটা উভয় কার্যকর এবং অনেক বছর 'ক্লিনিকাল প্র্যাক্টিস মাধ্যমে সুবিধাজনক প্রমাণিত হয়েছে. তার প্রধান ফাংশন রক্ত ​​সান্দ্রতা প্রতিরোধ এবং কোষীয় ম্যাট্রিক্স অধ: পতিত, dilating রক্তনালী বিরোধী প্রদাহ, বিরোধী তঞ্চন অন্তর্ভুক্ত. অতএব, নেফ্রাইটিস নিরাময় করা যায়. প্রাথমিক স্তরে নির্ণয় ও চিকিত্সার এটা developin থেকে প্রতিরোধ করতে পারি

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor