2016年6月3日星期五

কি ড্রাগস আপনার কিডনি জন্য ক্ষতিকর?

  
  মাদক বিষাক্ত এবং এটি গ্রহণের পর কিডনি মাধ্যমে প্রেরণ করা হয়. ওষুধের আপনি নিতে অবৈধ পদার্থ হন, আপনার কিডনি আহত হবে. তাই কিছু ওষুধ কিডনি জন্য ক্ষতিকর হয় প্রচলন অনুসরণ করছেন.
  1. ব্যথা ঔষধ
  আপনার কিডনি যদি আপনি যেমন এসপিরিন, এ্যাসিটামিনোফেন এবং ইবুপ্রফেন যেমন ওভার দ্য কাউন্টার ওষুধ বৃহত পরিমাণে গ্রহণ ক্ষতিগ্রস্ত হতে পারে. এই ওষুধ কেউই ডাক্তার 'অনুমতি ছাড়া দৈনন্দিন বা নিয়মিত গ্রহণ করা উচিত. আমেরিকানদের হাজারো এসব ঔষধ অত্যধিক পরিমাণে ব্যবহার করে তাদের কিডনি ধ্বংস করেছি.
  2. অ্যালকোহল
  কারণ যে কিছু এলকোহল কিডনি দ্বারা আত্তীকৃত হয় ভারি মদ্যপান আপনার কিডনি আঘাত করতে পারে. মদ্যপ ক্রনিক কিডনি রোগের ঘটনাকেই একটি উচ্চ ঝুঁকি আছে এবং রোগীদের যারা ক্রনিক কিডনি রোগ আছে মদ্যপ একটি অনেক আছে.
  3. অ্যান্টিবায়োটিকগুলো
  অ্যান্টিবায়োটিকগুলো বিপজ্জনক যদি তারা সঠিকভাবে গ্রহণ করা হয় না. কিডনি রোগে আক্রান্ত মানুষ সুস্থ কিডনি সঙ্গে মানুষের চেয়ে অ্যান্টিবায়োটিক একটি ছোট পরিমাণ গ্রহণ করা প্রয়োজন. আগে আপনি ওষুধ নিতে, আপনি আপনার ডাক্তার জিজ্ঞাসা এবং অনুমতি পেতে হবে.
  4. অবৈধ ড্রাগস

  হেরোইন, কোকেন এবং পরমানন্দ সমেত অধিকাংশ অবৈধ ওষুধ, কিডনি রোগ, উচ্চ রক্তচাপ (উচ্চ রক্তচাপ ও কিডনি রোগ), স্ট্রোক, হার্ট ফেলিওর এবং এমনকি মৃত্যুর মত বিভিন্ন রোগ হতে পারে. তারা কিডনি ক্ষতি হতে পারে এবং একবার আপনি তা পরিত্রাণ পেতে পারে না, আপনার কিডনি খারাপ থেকে আরও খারাপ হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor