2016年6月23日星期四

কোন বিষয়গুলো নেফ্রাইটিস অসুস্থতা শর্ত খারাপ করা?

 
  নেফ্রাইটিস ইউরিমিয়া মূল কারণ. অনুপযুক্ত বা অসময়ে চিকিৎসার চূড়ান্ত ফলে মূত্রবিষদুষ্টতা সঙ্গে রেনাল ফাংশন এবং অসুস্থতা অবস্থার অবনতি অবনতিতে, নেতৃত্ব দেবেন. সুতরাং, আমরা যে বিষয়গুলি অসুস্থতা খারাপ করতে পারেন এড়িয়ে চলা উচিত. তারপর, কি অসুখ শর্ত প্রভাবিত করতে পারে?
  আমার ফেসবুক: https://www.facebook.com/profile.php?id=100011473128726
  গ্রুপ: https://www.facebook.com/groups/1406673302964993/
  ক্রনিক নেফ্রাইটিস রোগীদের নিম্নলিখিত দিকগুলিতে আরো মনোযোগ দিতে হবে:
  1. অত্যধিক পরিশ্রমের চলুন. এটা শারীরিক কাজ, শ্রমসাধ্য ব্যায়াম, দেরী কাজ করলেন, আর যৌন মাত্রাধিক খাটুনি ওভারলোড অন্তর্ভুক্ত. এই সকল অসুস্থতা শর্ত খারাপ করা যেতে পারে.
  2. ব্যাকটেরিয়া এবং ভাইরাস সংক্রমণের চলুন. সংক্রমণ সবচেয়ে সাধারণ ফ্যাক্টর যা নেফ্রাইটিস, উচ্চ শ্বাস নালীর বিশেষভাবে সংক্রমণ (সাধারণ ঠান্ডা), asymptomatic bacteriuria, ফ্লু, pharyngtis, trachitis, এবং ব্রংকাইটিস খারাপ করতে পারে.
  যখন বোঝা উপর চাপ পরিস্থিতির 3.Avoid ধরনের আকস্মিক গ্যাস্ট্রোইনটেস্টাইনাল রক্তক্ষরণ, গুরুতর gastroenteritis, বমি বমি ভাব, বমি, ডায়রিয়া, নিম্ন রক্তচাপ এবং এলার্জি শক, ইত্যাদি, শরীর থেকে দেখা দেয় এবং শরীরের ক্ষমতা পরিচালনার বাড়াবাড়ি, অ্যাড্রিনাল বল্কল জরুরিভাবে সমন্বয় করা হবে হরমোন লুকাইয়া এই জরুরী অবস্থার সঙ্গে মানিয়ে নিতে. আর এই চাপ পরিস্থিতি অসুস্থতা শর্ত তীব্রতর করা হবে.
  যেমন অ্যামিনো, gentamicin, kanamycin, এবং streptomycin যেমন ওষুধ, 4. আবেদন এছাড়াও কিডনি ক্ষতি করতে হবে. .
  একসঙ্গে উপযুক্ত চিকিত্সা সঙ্গে এই বিপজ্জনক কারণের 5.Timely বর্জন রোগীদের পুনরুদ্ধারের নিশ্চয়তা. যদি সময়মত নিরাময়, অধিকাংশ রোগীদের শব্দ কার্যকরী কিডনি পুনরায় ফিরে পেতে পারেন. যাইহোক, যদি গুরুত্বের চিকিত্সা না হলে, এই উপরে ফ্যাক্টর অসুস্থতা অবস্থার হঠাৎ অবনতি দেখা দিতে পারে এবং পরিশেষে রেনাল ব্যর্থতা এবং ইউরিমিয়া হতে.

  মূত্রবিষদুষ্টতা জন্য যেমন, ক্রনিক নেফ্রাইটিস প্রধান অভিযুক্ত ব্যক্তি, যা 55.7% জন্য অ্যাকাউন্ট. মূত্রবিষদুষ্টতা প্রতিরোধ করার জন্য, এটা প্রগতিশীল রেনাল ক্ষতি বন্ধ করতে খুবই গুরুত্বপূর্ণ. আরো কি, যখন ক্রনিক নেফ্রাইটিস সুদৃঢ় হচ্ছে, আমরা একটি ঠান্ডা, ফ্লু, শ্রম, বিষাক্ত ওষুধ সংক্রামক এড়াতে তাই চেষ্টা করা উচিত, এবং. শুধু এই ভাবে, নেফ্রাইটিস নিয়ন্ত্রণ করা যায়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor