2016年6月23日星期四

 উপাদানগুলোও কারণ হতে পারে যে GFR মধ্যে পতন


  আমরা আগে থেকেই জানা আছে যে glomerular রক্ত ​​কৈশিক এন্ডোথেলিয়াল কোষ এবং Mesangial কোষ যান্ত্রিক বাধা গঠিত, এবং রক্ত ​​কৈশিক এর এপিথেলিয়াল কোষের চার্জ বাধা গঠন; glomerular tubules এর এন্ডোথেলিয়াল কোষ ইতিবাচক চার্জে এই দরকারী পদার্থ reabsorb. এই ইমিউনোথেরাপি এর কাজ শব্দ বর্জ্য এবং রক্তে ক্ষতিকারক পদার্থের স্বাভাবিক রেচন, সেইসাথে দরকারী পদার্থ ধারনকারী নিশ্চয়তা.
  আমার ফেসবুক:https://www.facebook.com/profile.php?id=100011473128726
  গ্রুপ: https://www.facebook.com/groups/1406673302964993/
  সুতরাং, আমরা অনুমান করতে পারে glomerular পরিস্রাবণ হার পতন ঘনিষ্ঠভাবে এক অস্বাভাবিকতা থেকে সংশ্লিষ্ট বা এই কার্মিক কোষের বিভিন্ন হয়.
  তারপর, কোন বিষয়গুলো এই কার্মিক কোষ ক্ষতির কারণ হতে পারে?
  প্রথমত, রক্ত ​​এবং অক্সিজেন ঘাটতি কার্মিক কোষ ক্ষতির দিকে পরিচালিত করবে. অসুস্থতা অবস্থায় শরীরের রক্তসংবহন অস্বাভাবিক, এবং অধিকাংশ ক্ষেত্রে রক্ত ​​প্রবাহ বেগ অপচিত হয়. একবার রক্ত ​​প্রবাহ অপচিত হয়, ক্ষতিকর পদার্থ ধীরে ধীরে রক্তে স্তূপাকার হবে. সেখানে যেমন রক্ত, পুষ্টি পদার্থ এবং কার্মিক কোষ জন্য উপলব্ধ অক্সিজেন বেশী বেশী বর্জ্য হ্রাস করা হবে. আর দীর্ঘমেয়াদী রক্ত ​​এবং অক্সিজেন ঘাটতি নিশ্চয় কার্মিক কোষ দিয়ে ক্ষতির কারণ হবে.
  দ্বিতীয়ত, প্রদাহজনক প্রতিক্রিয়া কার্মিক কোষ আরও ক্ষতির কারণ হবে. একটি অসুস্থতা পরিস্থিতি, সেখানে কিডনি ব্যাকটেরিয়া এবং ভাইরাস আক্রমণ হতে হবে, এই শুধুমাত্র কিডনি ইস্কিমিয়া এবং অক্সিজেনের অভাব পরিস্থিতি তীব্রতর করা না কিন্তু ক্রিয়ামূলক কোষের প্রদাহজনক প্রতিক্রিয়া হতে. প্রদাহজনক কারণের অত্যধিক কার্যকলাপ সেলুলার ফাংশন পতন বা এমনকি বিদারণ, ক্রিয়ামূলক কোষ apoptosis, proteinuria (Proteinuria এবং কিডনি রোগ) এবং অতিপ্রাকৃত রক্তের প্রধান উপসর্গ যেমন হতে হবে.
  তৃতীয়ত, তঞ্চন কার্মিক কোষ ক্ষতির দিকে পরিচালিত করবে. বিদারণ এবং কার্মিক কোষ apoptosis রক্তক্ষরণ যা thrombocytes এর কার্যকলাপ, যা রক্ত ​​কৈশিক মধ্যে রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধা বৃদ্ধি দেয় বাড়ায় নেতৃত্ব দেবেন. তঞ্চন রক্ত ​​এবং অক্সিজেন ঘাটতি পরিস্থিতিতে না শুধুমাত্র aggravates, কিন্তু রক্ত ​​আরও পরিস্রুত করা কঠিন হয়.
  চতুর্থত, রক্ত ​​নিরেস ক্রিয়ামূলক কোষ ক্ষতির কারণ হতে পারে. রক্তের স্টিক দৃঢ়তা, চর্বি এবং চিনি অত্যধিক ভোজনের দ্বারা সৃষ্ট হয় এই দুটি পদার্থের মহান সান্দ্রতা আছে. রক্তের নিরেস বৃদ্ধি পরিস্রাবণ অসুবিধা, এবং আরো অনেক কিছু বোঝা সঙ্গে কার্মিক কোষ লোড.

  পঞ্চমত, ক্রিয়ামূলক কোষ কোষীয় ম্যাট্রিক্স কারণ চাপ অত্যধিক বিস্তার. গবেষণা দেখানো হয়েছে যে যখন কার্মিক কোষ বিদারণ এবং দূরে বিবর্ণ, কোষীয় ম্যাট্রিক্স বিস্তার মাধ্যমে স্থান দখলে রাখা হবে. কার্মিক সেলের স্থান দখল করা ছাড়াও, বৃদ্ধি কোষীয় ম্যাট্রিক্স কার্মিক কোষ অবশিষ্ট চাপ সৃষ্টি করবে এবং ধীরে ধীরে তাদের ক্ষতির বাড়ে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor