2016年6月3日星期五

  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy তিন চিকিত্সাগত প্রসেস


  কিছু রোগীদের কৌতুহলী এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy থেরাপিউটিক প্রক্রিয়া সম্পর্কে আশ্চর্য বোধ. এই উত্তরণ রাজ্যের তিনটি উদ্দেশ্য প্রসেস যে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ব্লক রেনাল ফাইব্রোসিস.
  প্রথম কোর্স রক্তসংবহন উন্নীত করা এবং রক্তনালী বিঘ্ন অপসারণ করা হয়. মাইক্রো-চীনা মেডিসিন সক্রিয় উপাদান ক্ষতিগ্রস্ত ক্ষত এবং পশা রোগের চিকিত্সা করতে. বৈকল্য মধ্যে থেরাপিউটিক প্রক্রিয়া, রক্তনালী, বিরোধী প্রদাহ, বিরোধী তঞ্চন dilating রক্ত ​​সান্দ্রতা হ্রাস এবং কোষীয় ম্যাট্রিক্স অধ: পতিত নিয়ে গঠিত. প্রত্যাশিত আরোগ্যক্ষম প্রভাব যতদিন অর্জন করা যেতে পারে যেমন সঠিক চিকিত্সা পরিচালিত করুন, এবং প্রকাশ উন্নত করা হবে. উদাহরণস্বরূপ, রোগীদের প্রস্রাব ভলিউম বৃদ্ধি. সাধারণ বিষক্রিয়া এবং পরিপাক নালীর বিষক্রিয়া লক্ষণ উন্নত হয়ে.
  দ্বিতীয় কোর্স রক্তে stasis অপসারণ এবং এই কোষীয় ম্যাট্রিক্স অধ: পতন হয়. কার্যকর উপাদান এর প্রধান ফাংশন প্রদাহ পরাজিত এবং রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধা নিরস্ত আরও রক্তনালীসমূহ dilating এবং রক্ত ​​প্রবাহ প্রচলন আপ revving ছাড়াও, হয়. এই প্রতিজ্ঞা উপর, আমরা কার্যকর পদ্ধতির অধ: পতন এবং সেই গঠিত কোষীয় ম্যাট্রিক্স অপসারণ করার সিদ্ধান্ত নেয়. ইতোমধ্যে, চিকিত্সা জটিলতা একই গতিতে চলছে. অধিকাংশ ক্ষেত্রে, আমরা জটিলতা চিকিত্সার সঙ্গে সংসর্গে কৌশল immunoadsorben প্রযোজ্য.
  আবেগপূর্ণ ক্ষত পর্যাপ্তরূপে চিকিত্সা পেতে পারেন, Uremic বিষক্রিয়া লক্ষণ উন্নত করতে এবং রেনাল ফাংশন ভালো হতে দেখা যাচ্ছে.
  তৃতীয় কোর্সের মেরামত রেনাল ফাংশন পুনর্নির্মাণের হয়. এই কোর্সে প্রধান টাস্ক এবং মেরামত রেনাল ফাংশন সীমিত হয়. কিডনি 'স্ব-Repairing ক্ষমতা সক্রিয় উপাদান দ্বারা সক্রিয় পেতে. এছাড়া, কার্যকর উপাদান হানিকর টিস্যু জন্য অপরিহার্য পুষ্টি প্রদান এবং রেনাল পুনর্বিন্যাস গতি আবর্তন করতে. গত, আবেগপূর্ণ ক্ষত এ, ক্লিনিকাল উপসর্গ, লক্ষণ ও সূচকের স্বাভাবিক হতে চালু.

  ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের সুস্থতা আবেগপূর্ণ ক্ষত এবং মাইক্রো-চীনা মেডিসিন ধ্রুবক একত্রীকরণের চিকিত্সার উপর ভিত্তি করে তৈরি. যেহেতু আমরা জানি, রেনাল ফাংশন ক্ষতি, একটি দীর্ঘায়িত অবশ্যই তাই তার পুনরুদ্ধার করে. কোন চিকিত্সামূলক পদ্ধতির এই উদ্দেশ্য শৃঙ্খলা মেনে চলতে হয়েছে. তাই আমরা যে সুপারিশ রোগীদের চিকিত্সার উপর জোর দেয়. শুধু এই দ্বারা, প্রত্যাশিত প্রভাব কার্যত সাধিত হতে পারে. উপসর্গ, লক্ষণ এবং ক্লিনিকাল ইন্ডিকেটর অবশেষে অদৃশ্য রিকভার করতে পারেন. রোগীদের চিকিত্সা করার জন্য একটি আস্থা আছে এবং একটি আশাবাদী attitud রাখা আবশ্যক.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor