2016年7月23日星期六

উচ্চ creatinine স্তরের বিপদ

 
  দীর্ঘ সময় উচ্চ creatinine মাত্রা বিপদ সৃষ্টি করবে. উচ্চ সিরাম creatinine এর মানে হল যে রেনাল glomerular পরিস্রাবণ হার এবং পালনের বিষক্রিয়াগত মাথাব্যথা ফাংশন হ্রাস. রেনাল ফাংশন ক্ষতিগ্রস্ত হয় এবং দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের রেনাল ব্যর্থতা মঞ্চে আসতে শুরু. সিরাম creatinine স্বাভাবিক পরিসীমা 40 120 umol / L হয়. উচ্চ সিরাম creatinine ভাল চিকিত্সা করা যায় না এমন, অনেক ক্ষতি হচ্ছে মধ্যে আসতে হবে. (কিভাবে রক্তের উচ্চ creatinine মাত্রা কমাতে)
  সোডিয়াম বিপাক বিশৃঙ্খলা
  উচ্চ সিরাম creatinine hyponatremia বা hypernatremia হতে পারে.
  পটাসিয়াম বিপাক বিশৃঙ্খলা
  উচ্চ creatinine এছাড়াও hyperkalemia বা Hypokalaemia হতে পারে.
  জল বিপাক বিশৃঙ্খলা
  এটা বেড়ে প্রস্রাব, রাত, তৃষ্ণা, ক্লান্তি, দুর্বলতা, বা পুরো শরীরের শোথ বিশেষভাবে বেড়ে প্রস্রাব, রক্তচাপ বেড়ে যায় (উচ্চ রক্তচাপ ও কিডনি রোগ), ফুসফুস, হৃদযন্ত্র ফোলা এবং আরো অনেক কিছু অন্তর্ভুক্ত.
  রেনাল osteodystrophy
  রোগীদের সাধারণত ostalgia এবং পেশিদৌর্বল্য আছে. Ostalgia সাধারণত পুরো শরীর, যা প্রধানত নিম্ন শরীরের উপর হয় মধ্যে ছড়িয়ে পড়ে. অস্বাভাবিক হাড় চিত্রে কম হতে পারে.
  ছেড়ে দাও, প্লিজ
  এই ক্ষেত্রে, উচ্চ creatinine সঙ্গে দীর্ঘস্থায়ী কিডনি রোগের গভীর শ্বাস, দরিদ্র ক্ষুধা, বমি, ক্লান্তি, মাথা ব্যাথা, এবং এমনকি কোমা হতে পারে.
  রক্ত ইমিউনোথেরাপি উচ্চ creatinine মাত্রা ক্ষতি
  রক্ত ইমিউনোথেরাপি ক্ষতি তাই রেনাল রক্তাল্পতা হতে পারে, এবং.
  কিভাবে নিয়ন্ত্রণ এবং উচ্চ creatinine চিকিত্সার জন্য?
  কিডনির ক্ষতি একটি দীর্ঘ সময়, যা আমাদেরকে বলে চিকিত্সা একটি স্বল্প সময়ের হিসাবে ভাল নয় খরচ. প্রথমত, আমরা ভেতরের পরিবেশ, যা ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত করার জন্য একটি ভালো অবস্থায় সরবরাহ করতে পারে, এভাবে রেনাল ফাংশন পুনরুজ্জীবিত এবং রেনাল ফাংশন হ্রাস সাহায্য উন্নত করার প্রাকৃতিক চিকিত্সা ব্যবহার করা উচিত.

  আরো তথ্যের জন্য, লাইনে আমাদের পরামর্শ বা আমাদের ইমেল করুন.
  https://www.facebook.com/profile.php?id=100011473128726, আপনার বার্তা পাঠাতে পারেন: https: আপনি বা আপনার পছন্দ বেশী, বন্ধু কিডনি রোগ থাকে, তাহলে আপনি আমার হোয়াটসঅ্যাপ যোগ করতে পারেন: 008615512139310;:; স্কাইপ ফেইসবুক kidney_symptoms? liufuqin818@gmail.com: ই-মেইল. আমি আপনাকে সাহায্য করার জন্য সব থেকে বের হয়ে যাব.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor