2016年7月23日星期六

Creatinine শ্রেনী 1.37 উচ্চ


  creatinine 1.37 উচ্চ? মানুষ দীর্ঘস্থায়ী কিডনি রোগ নির্ণয় করা হয় পরে, তারা creatinine মাত্রা সম্পর্কে উদ্বিগ্ন হতে হবে. Creatinine পেশী বিপাক, যা অবশেষে পরিস্রাবণ ঝিল্লি থেকে খালাস করা হয়. অন্য কথায়, কিডনি যেমন creatinine হিসেবে পালনের বিষক্রিয়াগত মাথাব্যথা একটি ফাংশন আছে. সুতরাং creatinine মাত্রা সরাসরি কিভাবে কিডনির প্রতিফলিত করতে পারে.
  সময় অধিকাংশ, creatinine creatinine সিরাম বোঝায়. আসলে, একটি মেয়াদ প্রস্রাব creatinine হয়. বিপরীতভাবে, সিরাম creatinine প্রস্রাব creatinine চেয়ে বেশি বিজ্ঞানসম্মত. সিরাম creatinine ব্যাপকভাবে অনেক দেশে ব্যবহার করা হয়, এবং আমরা 2 উপায়ে এটি প্রকাশ করতে পারেন, ইউনিট যার mg / dL যা হয় এবং umol / এল. সিরাম creatinine স্বাভাবিক পরিসীমা 44 -103 umol / এল এবং আমরা বলতে পারি 0.5-1.2mg / dL যা. এখানে, আমরা মনে রাখতে হবে যে ল্যাবের নিজস্ব নির্দিষ্ট পরিমাণ রয়েছে এবং মেশিনের জন্য রক্তের উচ্চ creatinine মাত্রা কমাতে different.How এমনকি একই দেশে, বিভিন্ন ল্যাবস এছাড়াও বিভিন্ন ব্যবস্থা আছে
  creatinine 1.37 mg / dL যা উচ্চ হয়? থেকে উপরে উল্লেখ করা হয়েছে, আমরা একটি সিদ্ধান্তে উপনীত হয়েছেন যে স্বাভাবিক এক 0.5-1.2mg / dL পেতে পারেন. ডাক্তার বলে যে creatinine 1.37 mg / dL যা দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায় 1 হয়. যতদিন CKD রোগীদের সময়োপযোগী বৈজ্ঞানিক চিকিত্সা গ্রহণ করতে থাকবে, তাদের শর্ত উলটাকর হতে পারে.
  কিভাবে creatinine স্তর 1.37 সঙ্গে দীর্ঘস্থায়ী কিডনি রোগের চিকিত্সা করার জন্য? এটা যে পশ্চিমা দেশগুলোর, দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের, হরমোন এবং immunosuppressive এজেন্ট আবেদন যা প্রধানত যেমন proteinuria, মূত্রের সহিত শোণিতস্রাব, শোথ, উচ্চ রক্তচাপ ইত্যাদি উপসর্গ কমা ফোকাস করতে পারেন জনপ্রিয়.
  Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে, আমরা ইমিউন থেরাপি উন্নত এবং একটি নতুন চিকিত্সা পদ্ধতি যা উভয় পশ্চিমা ঔষধ এবং চীনা ঔষধ উপর ভিত্তি করে নির্মিত. বৈজ্ঞানিক নির্ণয়, ইমিউন বাধাদানের, ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয়, ইমিউন সুরক্ষা, এবং অনাক্রম্য ক্লিয়ারেন্স: পুরো চিকিত্সা প্রক্রিয়া 6 ধাপে ভাগ করা যেতে পারে.

  পুরো চিকিত্সার সময়, মাইক্রো-চীনা মেডিসিন ইমিউনোথেরাপি জন্য একটি সঠিক চিকিত্সা পরিবেশ তৈরি করতে প্রয়োগ করা হয়. anticoagulation ফাংশন, মাইক্রো-চীনা মেডিসিন বাধা রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধা এছাড়াও পশ্চিমা দেশগুলোর মধ্যে ইমিউন চিকিত্সার অপ্রতুলতা আপ করতে পারেন. আরো কি, মাইক্রো-চীনা মেডিসিন শুধুমাত্র অনাক্রম্য চিকিত্সা, যা আমাদের হাসপাতালে ইমিউনোথেরাপি প্রভাব নিশ্চিত করতে পারি যে পার্শ্ব প্রতিক্রিয়া হ্রাস করতে পারেন. আরো তথ্যের জন্য, আমাদের পরামর্শ বা আমাদের ইমেইল এবং আমরা পরিবেশন আনন্দিত মনে রাখবেন.
  https://www.facebook.com/profile.php?id=100011473128726, আপনার বার্তা পাঠাতে পারেন: https: আপনি বা আপনার পছন্দ বেশী, বন্ধু কিডনি রোগ থাকে, তাহলে আপনি আমার হোয়াটসঅ্যাপ যোগ করতে পারেন: 008615512139310;:; স্কাইপ ফেইসবুক kidney_symptoms? liufuqin818@gmail.com: ই-মেইল. আমি আপনাকে সাহায্য করার জন্য সব থেকে বের হয়ে যাব.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor