2016年7月23日星期六

চীনা ভেষজ সঙ্গে উচ্চ creatinine নিচু কিভাবে


  কিভাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য চীনা আজ সঙ্গে উচ্চ creatinine অর্ধবৃত্ত? চীন একটি প্রাচীন এবং বড় দেশ, যা অনেক বিদেশীদের জন্য অনেক প্রাচীন এবং রহস্যময় কিছু রয়েছে. রোগীদের অনেক অন্যান্য চিকিত্সা উপায়ে চেষ্টা পর চীনা ঔষধ বিশেষত জন্য চীনা আজ বলেন হয় ডিজিজ উপর অবিশ্বাস্য প্রভাব আছে. কিভাবে চীনা আজ উচ্চ creatinine গরুর প্রভাব সম্পর্কে কি?
  কেন দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের এই প্রশ্নের উত্তর দেওয়ার আগে, প্রথমত, আমরা আউট কারণ হবে. প্রাথমিক ও মাধ্যমিক কারণের ধরণের দরুন, কিডনি আংশিক মাইক্রো প্রচলন অবরুদ্ধ করা হয়েছে, যা কিডনি রক্ত ​​এবং অক্সিজেন এর অপ্রতুলতা বাড়ে. সুতরাং, কিডনি মধ্যে স্বকীয় কোষ ক্ষতিগ্রস্ত হয়. প্রদাহ প্রতিক্রিয়া, কোষের একটি বৃহৎ পরিমাণ মারা যায়, যা রেনাল ফাইব্রোসিস বাড়ে উদ্দীপনা সঙ্গে. তাই সমগ্র রেনাল ফাংশন কমতে যা সফলভাবে পালন করতে পারবেন না যথারীতি creatinine জন্য সিরাম creatinine বৃদ্ধি স্তর ঘটায়.
  উপরন্তু, কিডনি রোগ দীর্ঘস্থায়ী কিডনি রোগ এক ধরনের. রোগীদের এক দিনের মধ্যে কিন্তু একটি দীর্ঘ সময় জন্য এটা পাবেন না. রেনাল ব্যর্থতা রোগীদের জন্য তাই, সেখানে ইতিমধ্যে একটি বৃহৎ পরিমাণ হয়েছে
  অন্তর্নিহিত কোষ যা কিডনি ক্ষতিগ্রস্ত হয়েছে. কি বৃদ্ধি ম্যাট্রিক্স জবানবন্দী দিয়ে আরো বলেন, creatinine, রক্তে থাকবে সিরাম creatinine বৃদ্ধির নেতৃস্থানীয়. কি খারাপ, creatinine স্তর বৃদ্ধির গতি আরও দ্রুত হতে হবে. (উচ্চ creatinine স্তর)
  সুতরাং কিভাবে রক্তে উচ্চ creatinine অর্ধবৃত্ত? কিভাবে রক্তের উচ্চ creatinine মাত্রা কমাতে?
  পশ্চিমা দেশগুলোতে, সেখানে বেশ কিছু ওষুধ যা রক্তে creatinine কমে যাবে হয়. যাইহোক, তারা শুধু দূরে স্পষ্ট, যা ঐ অস্তিত্ব লাভ এবং আছে রক্তে উপস্থিত হতে পারে এবং দীর্ঘস্থায়ী কিডনি রোগ বা রুট থেকে নিম্ন creatinine ঠিক নয়.
  বিপরীতভাবে, চীনা ঔষধ বা চীনা আজ আরো ব্যাপকভাবে উচ্চ creatinine অর্ধবৃত্ত প্রয়োগ করা হয়. এটা, ইমিউন কমপ্লেক্স দূরে পরিষ্কার ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত, এবং একই সময়ে রেনাল ফাংশন পুনর্নির্মাণের পারেন. এখানে, আমরা স্বকীয় কোষ মেরামতের সম্পর্কে কিছু বলতে এটা ব্যাখ্যা করতে কেন creatinine স্তর রক্তে উচ্চ চাই. রেনাল glomeruli এর mesangial এলাকায়, সেখানে একটি পরিস্রাবণ বাধা. পরিস্রাবণ বাধা, একটি basilar ঝিল্লি হয়. সেখানে basilar ঝিল্লির ছিদ্র, যা, creatinine এবং অন্যান্য ক্ষুদ্র অণু মাধ্যমে মাধ্যমে প্রেরণ করতে পারেন হয়. সুতরাং স্বকীয় কোষ ক্ষতিগ্রস্ত হয়, তাহলে creatinine পাস করতে পারে না. সুতরাং creatinine স্তর উঁচু.
  চীনা ঔষধ বা চীনা আজ ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত করতে পারেন, এইভাবে রক্তে উচ্চ creatinine কমিয়ে দেয়.
  https://www.facebook.com/profile.php?id=100011473128726, আপনার বার্তা পাঠাতে পারেন: https: আপনি বা আপনার পছন্দ বেশী, বন্ধু কিডনি রোগ থাকে, তাহলে আপনি আমার হোয়াটসঅ্যাপ যোগ করতে পারেন: 008615512139310;:; স্কাইপ ফেইসবুক kidney_symptoms? liufuqin818@gmail.com: ই-মেইল. আমি আপনাকে সাহায্য করার জন্য সব থেকে বের হয়ে যাব.

  

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor