2016年7月23日星期六

 নিচু কিভাবে creatinine 1.6 mg / dL


  Creatinine, যেমন আমরা প্রধানমন্ত্রী উল্লেখিত যা পেশী বিপাক দ্বারা সৃষ্ট হয় শরীরে টক্সিনের এক ধরনের. glomerular পরিস্রাবণ হার সঙ্গে অনুরূপ, এটি একটি খুব গুরুত্বপূর্ণ রেফারেন্স যা অবশেষে জন্য কিডনির কার্যক্ষমতা নির্দেশ করতে হতে পারে, creatinine কিডনি থেকে খালাস করা হবে. সাধারণভাবে, যদি creatinine 1.6 mg / dL, এটা নির্দেশ করে যে ক্রনিক কিডনি রোগের পর্যায় 2. বিকশিত হয়েছে এবং রোগীদের পরীক্ষার রিপোর্ট প্রাপ্ত পর, তারা বর্ধিত creatinine 1.6 mg / dL অর্ধবৃত্ত কিভাবে জানতে চান.
  Creatinine রেনাল glomerular পরিস্রাবণ থেকে নির্গলিত হয়, বৃদ্ধি স্তর যার রেনাল glomerular পরিস্রাবণ ঝিল্লির ছিদ্র এর ক্ষতি করার কারণে. তাই স্বাভাবিক শক্তি বাড়িয়ে দিয়েছিলাম creatinine স্তর চালু, আমরা উচিত ক্ষতিগ্রস্ত রেনাল স্বকীয় কোষ মেরামত উপর এক হাত ফোকাস. আমরা সাধারণত মাইক্রো-চীনা মেডিসিন ব্যবহার. প্রথমত, এটা পুষ্টিকর পদার্থ, যা কিডনি রক্ত ​​এবং অক্সিজেন এর অপ্রতুলতা উন্নত করতে পারেন, এইভাবে মেরামত করার জন্য একটি অনুকূল পরিবেশ তৈরি রয়েছে. তারপর, সক্রিয় এবং পুষ্টিকর পদার্থ রক্ত ​​হাই creatinine মাত্রা কমাতে ক্ষতিগ্রস্ত স্বকীয় cells.How মেরামত ভূমিকা পালন করবে
  অপরপক্ষে, তত্ত্ব যে সবচেয়ে কিডনি রোগ অনাক্রম্য ব্যাধি কারণে অনুযায়ী, আমরা ইমিউনোথেরাপি, যা মাইক্রো-চীনা মেডিসিন আমরা উপরোক্ত অন্তর্ভুক্ত ফোকাস. কিডনি রোগ অত্যধিক অনাক্রম্য থেকে শুরু হয়, তাই আমরা প্রথমত ঔষধ যা সামান্য পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে এটা দমন করা. দ্বিতীয়ত, আমরা ওষুধ মানবদেহের শরীরের ইমিউন জটিল অস্তিত্ব, যে ক্ষেত্রে, অনাক্রম্য দ্বারা সৃষ্ট ক্ষতি ঘটবে না মানিয়ে এইভাবে আরও ক্ষতিগ্রস্ত হওয়া থেকে সুস্থ বেশী রক্ষা করতে পারেন ব্যবহার.
  তৃতীয়ত, আমরা ওষুধ যা ইমিউন সমন্বয় এবং অনাক্রম্য সুরক্ষা মধ্যে creatinine 1.6 রোগীদের করতে পারেন ব্যবহার করা হবে. এই পর্যায়ে, উভয় চীনা ঔষধ এবং পশ্চিমা ঔষধ ব্যবহার করা হয়.

  এরপর, creatinine 1.6 রোগীদের ইমিউন ক্লিয়ারেন্স পর্যায়ে এসে যা, আমরা ইমিউন শোষণ, রক্তরস বিনিময়, এবং তাই ব্যবহার করা.
  https://www.facebook.com/profile.php?id=100011473128726, আপনার বার্তা পাঠাতে পারেন: https: আপনি বা আপনার পছন্দ বেশী, বন্ধু কিডনি রোগ থাকে, তাহলে আপনি আমার হোয়াটসঅ্যাপ যোগ করতে পারেন: 008615512139310;:; স্কাইপ ফেইসবুক kidney_symptoms? liufuqin818@gmail.com: ই-মেইল. আমি আপনাকে সাহায্য করার জন্য সব থেকে বের হয়ে যাব.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor