2016年7月23日星期六

কিভাবে সিরাম creatinine কমাতে

 
  কিভাবে সিরাম creatinine কমানো যায়? আমরা উপরে, creatinine উল্লেখিত উভয় সিরাম এবং প্রস্রাবে উপস্থিত হতে পারে. সিরাম মধ্যে creatinine সিরাম creatinine, যা রেনাল ফাংশন বিচার করার একটি খুব গুরুত্বপূর্ণ নির্ণয়ের ব্যবহার করা হয় বলা হয়. সাধারণত, creatinine মোট পরিমাণ স্বাভাবিক অবস্থায় স্থিতিশীল. যদি সেখানে প্রস্রাব আরও, সেখানে সিরাম কম হতে হবে. ক্রমে, সেখানে প্রস্রাব কম, সেখানে সিরাম আরও হবে. তাহলে সেখানে প্রস্রাব আরও creatinine, এটা নির্দেশ করে যে কিডনি ক্ষতিগ্রস্ত হয় এবং কিডনি ফাংশন creatinine জন্য তদনুসারে অস্বীকার মূত্রাশয়ে glomerular পরিস্রাবণ হার ছিদ্র দিয়ে পাস করতে পারেন.
  কিভাবে সিরাম creatinine কমানো যায়? ক্লিনিকে, বিশেষ করে পশ্চিমা দেশগুলো যখন ক্রনিক কিডনি রোগ রোগীদের যেমন proteinuria লক্ষণ আছে, তারা সাধারণত পশ্চিমা ওষুধ, যার বেশিরভাগ শুধু তাদের দ্রুত হ্রাস পাওয়ায় উপর গুরুত্ত্ব দেয় নিতে বলা হয়, তবে, তাদের প্রভাব কিছু সময়ের জন্য হয়.
  সুতরাং কিভাবে সিরাম creatinine কমাতে মৌলিকভাবে একটি গরম বিষয় আজ পরিণত হয়েছে.
  চীন মধ্যে, আমরা মাইক্রো- চীনা মেডিসিন Osmothrapy আছে. প্রথমত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy মধ্যে, সেখানে অনেক পুষ্টিকর পদার্থ যা কিডনি কিডনি পুষ্টির সরবরাহ এবং রক্ত ​​এবং অক্সিজেন এর অপ্রতুলতা উন্নত করতে পারেন. দ্বিতীয়ত, যখন একটি ভাল এবং পরিষ্কার ভেতরের পরিবেশ সৃষ্টি করা হয়, পুষ্টিকর পদার্থ ভূমিকা স্বকীয় কোষ এবং ক্ষতিগ্রস্ত রেনাল glomerular basilar ঝিল্লি মেরামত, এইভাবে কিডনি আরও ক্ষতি বাঁধন খেলবে. তৃতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন দূরে স্পষ্ট ইমিউন কমপ্লেক্স যা kidney.How মধ্যে আমানত রক্তের উচ্চ creatinine মাত্রা কমাতে পারেন
  এ ছাড়াও, দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের মনোযোগ অন্য দিকগুলিতে তাই চিকিত্সার সময় সিরাম creatinine হ্রাস আশ্বাস দিতে হবে. বিস্তারিত ব্যাখ্যা নিম্নরূপঃ
  প্রথম সব, নিজেদের একটি ঠান্ডা সংক্রামক থেকে প্রতিরোধ. একটি ঠান্ডা সংক্রামক কিডনি রোগ রুঢ়ভাবে খারাপ করতে. এই কোর্সে, একটি ঠান্ডা সংক্রামক বা সংক্রমণ পেয়ে ইমিউন কমপ্লেক্সের আরো এজাহার হতে পারে. শীতল অনেক সিরাম মধ্যে creatinine বাড়াতে পারে.
  দ্বিতীয়ত, পাশাপাশি খাদ্যের আরো মনোযোগ দিতে. কোকা কোলা, যা বিশ্বের অনেক দেশে খুবই জনপ্রিয়, আরো দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য নিষিদ্ধ করা উচিত.

  উপরে উল্লিখিত কিভাবে সিরাম creatinine কমাতে অধিক বিবরণের জন্য, অনুগ্রহ করে আমাদের সাথে অনলাইন পরামর্শ বা আমাদের ইমেইল চলেছেন.
  https://www.facebook.com/profile.php?id=100011473128726, আপনার বার্তা পাঠাতে পারেন: https: আপনি বা আপনার পছন্দ বেশী, বন্ধু কিডনি রোগ থাকে, তাহলে আপনি আমার হোয়াটসঅ্যাপ যোগ করতে পারেন: 008615512139310;:; স্কাইপ ফেইসবুক kidney_symptoms? liufuqin818@gmail.com: ই-মেইল. আমি আপনাকে সাহায্য করার জন্য সব থেকে বের হয়ে যাব.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor