2016年7月23日星期六

 প্রস্রাবে creatinine মাত্রা


  এটা creatinine করতে আসে, তখন আমরা প্রস্রাব creatinine এবং সিরাম creatinine মনে হবে. তাদের মধ্যে সম্পর্ক কি? এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য, আমরা প্রথম জিনিসটা উচিত creatinine কি. Creatinine পদার্থ এক ধরনের যা আমাদের শরীরে পেশী বিপাক কারণে অস্তিত্ব আসে হয়. Creatinine স্তর, খাদ্য দ্বারা প্রভাবিত হয় ব্যায়াম পরিমাণ, এবং তাই. এটা রক্তের মতো লাল হচ্ছে বা ঠিক সিরাম ভাষী, এবং তারপর প্রস্রাব সঙ্গে একসঙ্গে আউট খালাস করা হয় আসে. তাই উপরে থেকে, আমরা একটি উপসংহার পেতে পারেন যে প্রস্রাব আরও creatinine, সিরাম কম creatinine. কিভাবে রক্তের উচ্চ creatinine মাত্রা কমাতে
  এবং উপরে থেকে, আমরা একটি উপসংহার স্বাভাবিক অবস্থায়, প্রস্রাবে creatinine স্তর সিরাম যে এর চেয়ে বেশী হয় যে খুঁজে পেতে পারেন. যাইহোক, যখন কিডনি ক্ষতিগ্রস্ত হয়, creatinine সম্পাদনকালে ফাংশন কমে, তাই সিরাম আরও creatinine, যা ক্ষতি হতে হবে যদি এটি একটি দীর্ঘ সময় জন্য accumulates থাকবে.
  সাধারণত, সিরাম creatinine আরও বৈজ্ঞানিক সূচক যা রেনাল ফাংশন বিচার করতে পারে বলে মনে করা হয়. কিছু ক্ষেত্রে, আমরা প্রয়োজনে প্রস্রাবে creatinine বিবেচনা করতে পারেন.
  সিরাম আরও creatinine এবং প্রস্রাবে কম এক প্রক্রিয়া কি? রেনাল glomeruli সেখানে পরিস্রাবণ ঝিল্লি, যা আছে, ছিদ্র যা, মাধ্যমে এই ধরনের creatinine যেমন ছোট অণু পাস করতে হয়. যাইহোক, যখন কিডনি ক্ষতিগ্রস্ত হয়, কোষ ক্ষতিগ্রস্ত হবে এবং ছিদ্র 'ব্যাস পরিবর্তন করা হবে. তাই সিরাম মধ্যে creatinine স্তর অনুযায়ী পরিবর্তন হবে.
  তাই সমস্যা সমাধানের জন্য, আমরা ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত করা উচিত, এইভাবে প্রস্রাবে creatinine স্তর স্বাভাবিক ঘুরিয়ে উপার্জন. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy পক্ষে অর্জন করা সম্ভব.

  প্রথমত, পরে এটা আস্রবণ মাধ্যমে কিডনি মধ্যে আশ্লিষ্ট হয়, সক্রিয় এবং পুষ্টিকর পদার্থ রক্তসংবহন উন্নত এবং রক্তে stasis দ্রবীভূত, এইভাবে মাইক্রো প্রচলন এবং কিডনি রক্ত ​​এবং অক্সিজেন এর অপ্রতুলতা উন্নতি করতে. দ্বিতীয়ত, সক্রিয় উপকরণ কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত মধ্যে ভূমিকা পালন করতে পারে, এর জন্য প্রথম ধাপ পরে, একটি অনুকূল পরিবেশ সৃষ্টি হয়. তারপর, মেরামত পর, ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ রেনাল glomerular পরিস্রাবণ ঝিল্লি সহ, পুনরুদ্ধার, এইভাবে রেনাল ফাংশন পুনর্নির্মাণ এবং প্রস্রাবের মধ্যে অত্যধিক creatinine বাইরে লিক বাঁধন.
  https://www.facebook.com/profile.php?id=100011473128726, আপনার বার্তা পাঠাতে পারেন: https: আপনি বা আপনার পছন্দ বেশী, বন্ধু কিডনি রোগ থাকে, তাহলে আপনি আমার হোয়াটসঅ্যাপ যোগ করতে পারেন: 008615512139310;:; স্কাইপ ফেইসবুক kidney_symptoms? liufuqin818@gmail.com: ই-মেইল. আমি আপনাকে সাহায্য করার জন্য সব থেকে বের হয়ে যাব.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor