2017年3月12日星期日

আবশ্যক রেনাল Proteinuria সূচিত নেফ্রাইটিস


রেনাল আবশ্যক proteinuria নেফ্রাইটিস ইঙ্গিত? proteinuria অনেকে এই বিষয়ে উদ্বিগ্ন থাকেন এবং সন্দেহ কিনা তারা রেনাল ডিজিজ করিয়েছি. প্রথমত, এর রেনাল proteinuria এর সংজ্ঞা তাকান.
রেনাল proteinuria মানে রেনাল proteinuria উপর পরীক্ষা দেখায় যে এটা ইতিবাচক হয়, অথবা প্রস্রাবে প্রোটিন পরিমাণ অধিক 150 মিগ্রা / 24h হয়. আদবে, proteinuria (Proteinuria এবং কিডনি রোগ) আমরা উপরোক্ত আবেগপূর্ণ proteinuria হয়. এ ছাড়া, সেখানে শারীরবৃত্তীয় proteinuria, যা, স্বাভাবিক অস্থায়ী, হালকা এবং ফলপ্রদ proteinuria এক ধরনের হয়. আমাদের দৈনন্দিন জীবনে, কিছু সুস্থ মানুষ হালকা রেনাল proteinuria থাকতে পারে. অবস্থার নিম্নরূপ:
1. জ্বর
জ্বরের সব ধরণের শীর্ষবিন্দু সময়ের রেনাল proteinuria হতে পারে. জ্বর ঝরে পরে, রেনাল proteinuria থাকবে পরিণামে disappears, যা হয়তো বেড়ে রেনাল প্রবাহ ভলিউম এবং রেনাল পরিস্রাবণ বর্ধিত ব্যাপ্তিযোগ্যতা সঙ্গে সম্পর্কযুক্ত.
2. শীতলতা
শীত বা ঠান্ডা পরিবেশ, মানুষ অস্থায়ী মৃদু ও রেনাল proteinuria, যা রেনাল রক্তনালী অস্থায়ী খিঁচুনি থেকে ফলাফল পেতে পারেন.
3 ব্যায়াম
শ্রমসাধ্য ব্যায়াম বা পরিশ্রম করার পর, লোকেরাও রেনাল hematuria, যা কিডনি রুঢ়ভাবে বৃদ্ধি রক্ত ​​প্রবাহ এবং বর্ধিত adrenergic সম্পর্কিত হতে পারে হতে পারে.
তাই এটা সব proteinuria ক্রনিক নেফ্রাইটিস একটি নিদর্শন চিহ্নিত করার বৈজ্ঞানিক নয়. যতদিন প্রবর্তনা খর্ব হয়, রেনাল proteinuria পরিণামে অদৃশ্য হয়ে যাবে.
জনগণের proteinuria দীর্ঘস্থায়ী কিডনি রোগের একটি লক্ষণ ধরা পড়ে তাহলে, আতঙ্কিত এবং একবার চিকিৎসাধীন গ্রহণ করো না. একবার চিকিত্সার সময়োপযোগী ও কার্যকর হয়, উপসর্গ ভাল নিয়ন্ত্রণ করা যায়. এখন হয়তো অনেক মানুষ কেন proteinuria প্রদর্শিত আগ্রহী এবং অন্য কথায়, তারা কিডনির আবেগপূর্ণ ক্ষতি ভাবছি যখন proteinuria প্রদর্শিত.
বাস্তবিক, কিডনি মধ্যে, একাধিক মিলিয়ন রেনাল ইউনিট. রেনাল ইউনিট রেনাল glomeruli, রেনাল tubules, ইত্যাদি তারা সব কার্মিক Unites হয় গঠিত. উদাহরণস্বরূপ, রেনাল glomeruli মধ্যে, সেখানে পরিস্রাবণ ঝিল্লি হয়. তারা ক্ষতিগ্রস্ত হয়, কিছু ম্যাক্রো-অণু যেমন proteinuria হিসেবে আউট ফুটা করা হবে, অবশেষে proteinuria নেতৃস্থানীয়.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ক্ষতিগ্রস্ত রেনাল পরিস্রাবণ ঝিল্লি মেরামত করতে পারেন, যার মাধ্যমে, proteinuria অবশেষে অদৃশ্য হয়ে যাবে. আপনি কিভাবে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy proteinuria কতটুকু গ্রাস করবে সম্পর্কে আরো পরিচিতি পেতে চান, বিশেষজ্ঞদের অনলাইন পরামর্শ বা আমাদের ইমেল করুন

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor