2017年3月3日星期五

হাইপারটেনসিভ Nephropathy ভূমিকা

অর্ডার রোগীদের হাইপারটেনসিভ nephropathy আরো সম্পূর্ণরূপে জানেন করার জন্য, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে বিশেষজ্ঞদের সারসংক্ষেপ, কারণ ও রেনাল হাইপারটেনসিভ থেকে পার্থক্য থেকে এটা চালু, এবং আশা করি এটা সব পাঠকদের জন্য সহায়ক. হাইপারটেনসিভ Nephropathy সারাংশ:
হাইপারটেনসিভ nephropathy দীর্ঘমেয়াদী hypertention দ্বারা সৃষ্ট রেনাল ব্যর্থতা উল্লেখ করে এবং রোগ নির্ণয়ের উপর Nephrosclerosis বলা হয়. এটা অগ্রজ hypertention রোগীদের যার প্রস্রাব 24h মধ্যে প্রোটিন 1G চেয়ে এবং অন্যান্য রেনাল প্যাথোলজিক্যাল পরিবর্তন ছাড়া কম প্রচলিত. Hypertention কিডনি রোগ, এবং তদ্বিপরীত প্রবৃত্ত পরিচিত. উপরন্তু অধিকাংশ রেনাল ব্যর্থতা রোগীদের রেনাল বায়োপসি ভুগা না, তাই Nephrosclerosis হার সম্ভব অত্যন্ত অনুমান করা হয়.
হাইপারটেনসিভ nephropathy পথে
রেনাল রক্ত ​​প্রবাহ ভলিউম কার্ডিয়াক আউটপুট প্রায় 1 / 5-1 / 4 পর্যন্ত সময় লাগে, এবং কিডনি অসংখ্য microvascular জালক গঠিত হয়, তাই উচ্চ রক্তচাপ নিঃসন্দেহে কিডনি ক্ষতি হবে. দীর্ঘমেয়াদী hypertention ধমনীতে ব্লক ও অথেরোস্ক্লেরোসিস প্রবর্তিত হবে. আবেগপূর্ণ পরিবর্তন রেনাল ধমনীতে থাকে তাহলে, রেনাল বিনষ্টকলা ঘটতে পারে, এবং সেখানে প্রস্রাব প্রোটিন এবং উচ্চ রক্তচাপ মত লক্ষণ হতে হবে.
যেহেতু hypertention এবং রেনাল আঘাত একে অপরকে প্রভাবিত, তারা রোগ একসাথে তীব্রতর করা হবে.
হাইপারটেনসিভ nephropathy রেনাল hypertention সমান হতে পারে?
hypensive nephripathy এর প্রাথমিক পর্যায়ে কোন সুস্পষ্ট ক্রিয়ামূলক বা কাঠামোগত পরিবর্তন নেই.
দীর্ঘ সময় উচ্চ রক্তচাপ এইভাবে রেনাল arteriosclerosis ঘটাচ্ছে কিডনি কম রক্ত ​​প্রবাহ হতে পারে. দিনে দিনে, রেনাল ফাংশন ক্ষতিগ্রস্ত হবে. কিডনি এমনকি সঙ্কুচিত হতে পারে. hypensive nephripathy প্রাথমিক পর্যায়ে রোগীদের উচ্চ রক্তচাপ আছে বা কোন উচ্চ রক্তচাপ হতে পারে. সময় পাশ দিয়ে, পানি ও সোডিয়াম শরীরের মধ্যে স্তূপাকার, এবং অন্ত: স্র্রাবী হরমোন ভারসাম্য প্রভাবিত করবে. উচ্চ রক্তচাপ কিডনি ক্ষতি হতে পারে, nephripathy hypensive নেতৃস্থানীয়. আর পালা সীসা মধ্যে hypensive nephripathy এগিয়ে বা উচ্চতর রক্তচাপের হবে. তারা অন্য কথায় একে অপরের যোগাযোগ করার. উচ্চ রক্তচাপের প্রাথমিক পর্যায়ে তাই, মানুষ তাদের উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ এবং এটা worsing বা আরও ক্ষতি নেতৃস্থানীয় বন্ধ করা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor