2017年3月2日星期四

কী GFR (Glomerular পরিস্রুতি হার) মিন

Glomerular পরিস্রুতি হার বিপাকীয় অপচয়কারিদের ফিল্টার করতে, creatinine, ইউরিয়া সহ, শরীর থেকে বের glomeruli হার পরিমাপ করা হয় এবং এটি প্রতি মিনিটে মিলিলিটার মাপা হয়. কিডনি ছোট glomeruli লক্ষ লক্ষ আপ করা হয় এবং তাদের পরিস্রাবণ ফাংশন ঐ অগণ্য ফিল্টার দ্বারা উপস্থিত. এছাড়া, যদিও কিডনি অনেক ফাংশন আছে, পরিস্রাবণ ফাংশন প্রথম এবং গুরুত্বপূর্ণ স্থান গ্রহণ করা হয়. অতএব, GFR আমাদের কত ভাল কিডনি কাজ করছেন সেটি সম্পর্কে তথ্য দিতে পারবেন না. কিভাবে GFR জানতে?
কি আপনার GFR হয় জানি, আপনি রক্ত ​​আপনার creatinine স্তর (কিভাবে রক্তের উচ্চ creatinine মাত্রা কমাতে), লিঙ্গ, বয়স এবং জাতি সম্পর্কে কিছু তথ্য দিতে করার প্রয়োজন হতে পারে. এসব GFR এর সাথে সম্পর্কিত করা হয়, তাই আপনি ঠিক কি ডাক্তার তোমাকে বলেছিলাম না.
কিভাবে অস্বাভাবিক পরীক্ষা মান জানতে?
স্বাভাবিক মান কিছু আপনার কিডনি সঙ্গে ভুল হয়, তাহলে আপনার মূল্য নীচের 60 90. উপরে হয়, এবং যদি আপনার মান 15 এবং 60 এর মধ্যস্থলে আছে, আপনি কিডনি রোগ ভোগা হতে পারে. আপনার মান 15 নিচে হয়, তাহলে আপনার কিডনি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয় এবং কিডনি ব্যর্থতা প্রবেশ.
কিভাবে অস্বাভাবিক মান নিয়ে কি করবে?
অস্বাভাবিক মান আপনার কিডনি অস্বাভাবিক কাজ মানে এবং এই অবস্থা চলতে থাকলে, কিডনি দিনে খারাপ থেকে আরও খারাপ দিন পাবেন না হওয়া পর্যন্ত কিডনি পুরো ফাংশন হারিয়ে যায়. অর্থাৎ, আপনি কিডনি ছাড়া একজন ব্যক্তির সমান. এই ভয়ঙ্কর অবস্থার এড়াতে আপনি কিডনি আক্রমনাত্মক ক্ষতি প্রতিরোধ করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত.
কি ক্ষতিগ্রস্ত কিডনি সম্পর্কে কি করা উচিত?
এমনকি ক্ষতিগ্রস্ত, কিডনি এখনও কাজ করতে হবে কিন্তু তার ক্ষমতা কেটে. অর্ডার না তাদের উপর অতিরিক্ত লোড করা জন্য, একটি খাদ্য কম প্রোটিন প্রয়োজন পরামর্শ দেওয়া হয়. অন্যান্য কিছু ভাঙা মেরামত চাহিদা হয়েছে যে ভালো লেগেছে, আমাদের ক্ষতিগ্রস্ত কিডনি এছাড়াও মেরামত করা আগ্রহী. এই লক্ষ্য অর্জনের জন্য মাইক্রো-চীনা মেডিসিন ব্যবহার করা হয়, যা একটি শক্তিশালী ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত করার ক্ষমতা থাকবে. একবার ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত করা হয়, GFR আপনার মান উন্নত করা হবে.
আগে কিডনি ক্ষতি সনাক্ত করা হয়, ভাল গতি কমে বা তার অগ্রগতি বাঁধন এর সুযোগ. অতএব, GFR পরীক্ষা উপেক্ষা না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor