2017年3月21日星期二

পলিসিস্টিক কিডনি রোগ সঙ্গে সুখে থাকুন

যেসব লোকেরা পলিসিস্টিক কিডনি রোগ (PKD) ধরা হয় এই রোগের চিকিৎসা অসুবিধা কারণে বিপর্যস্ত হবে. তাঁদের অনেকেই তাদের নিকট আত্মীয়দের মৃত্যুর যিনি পলিসিস্টিক কিডনি রোগ নির্ণয় করা হয় অভিজ্ঞতা ছিল. সেখানে কোনো চিকিত্সা পদ্ধতি তাদের পরিবারের সঙ্গে আরামে বসবাস পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের সাহায্য করতে পারে, তাই না? আমি আশা করি ভেষজ ঔষধ চিকিত্সা সাহায্য করতে তাদের পরিবারের সঙ্গে একসঙ্গে বাস করতে. ভেষজ ওষুধ চিকিৎসার এই ধরনের কি?
ভেষজ ঔষধ চিকিত্সা এই ধরনের মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy বলা হয়.
"মাইক্রো-মেডিসিন" এই ধরনের একটি শর্তে যে ভেষজ ঔষধ গুঁড়া ঔষধ প্রসেসের একটা ধারাবাহিক প্রক্রিয়া বোঝায়.
"Osmotherapy" এক অভিস্রবণ থেরাপি যে বাহ্যিকভাবে ব্যবহার বোঝায়. সহজভাবে, মাইক্রো-মেডিসিন অভিস্রবণ ডিভাইস এবং কার্যকর penetrant সাহায্যে কিডনি ক্ষত মধ্যে আশ্লিষ্ট হয়. যদিও এই থেরাপি বাহ্যিকভাবে প্রয়োগ করা হয়, এটি একটি অস্ত্রোপচারের খোঁচা এবং LRCD তুলনা নয়.
ভেষজ ঔষধ গাছপালা, শিকড়, ডালপালা ও Cordyceps, and so on সহ পদ্ধতিগত প্রাকৃতিক ওষুধপত্র, এক ধরনের বোঝায়.
মূল আচরণ করতে পলিসিস্টিক কিডনি রোগ:
PKD আচরণ চাবিকাঠি কিডনি সিস্ট বৃদ্ধি নিয়ন্ত্রণ করা হয়. সাধারণত, এটা আম পরিবর্ধন যে ক্ষতির কিডনি টিস্যু এবং তারপর কিডনি বৈকল্য বা এমনকি কিডনি ব্যর্থতা ঘটায়.
তাদের সিস্ট সঙ্কুচিত একবার রোগীদের আরো কিডনি ক্ষতি এবং কিডনি পরিত্রাণ পেতে পারে. এবং তারপর তারা তাদের পরিবারের সঙ্গে একটি ভাল জীবন যাপন করবে.
পরে মাইক্রো-মেডিসিন সিস্ট মধ্যে প্রয়োগ করা হয়, এটা সিস্ট প্রাচীরের এন্ডোথেলিয়াল কোষ নিষ্ক্রিয় সাহায্য করতে পারেন. একবার এন্ডোথেলিয়াল কোষ নিষ্ক্রিয় হয়, তরল নিষ্কাশিত করা হবে না. সিস্ট ধীরে ধীরে সঙ্কুচিত হবে.
পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের জন্য টিপস:
রোগীদের যারা PKD ধরা হয় তাদের সব পরিবারের সদস্যদের একটি পরীক্ষা (সিটি বা বি আল্ট্রাসাউন্ড) নিতে তাদের কিডনি একাধিক সিস্ট আছে কিনা চেক আপ করা উচিত.
তারা একবার PKD ধরা হয়, তারা সময়মত চিকিত্সা গ্রহণ করা উচিত. মন প্রথম সনাক্তকরণ এবং তাড়াতাড়ি চিকিত্সা বহন করছি.
চিকিত্সার প্রাপ্তির পর, রোগীদের ভাল ছিল আবার আম আগের চেয়ে ছোট হয়ে কিনা তা বের করার জন্য একটি পরীক্ষা নিতে.
আমি আশা করি সব পলিসিস্টিক কিডনি রোগ পরিবার একটি সুখী জীবন লাভ করতে পারেন. আমি আশা করি তারা শীঘ্রই ভাল হয়ে যাবে.
যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে আপনি ওয়েবসাইট বা ই-মেইল kidneyalyssa@hotmail.com আমরা সাহায্য করার জন্য আপনি আরও আরামে বাস আমাদের যথাসাধ্য চেষ্টা করবে আমাদের পরামর্শ আমরা স্বাগত জানাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor