2017年3月15日星期三

পর্যায় 3 কিডনি রোগ

কিডনি উপর ক্ষতির তীব্র ও দীর্ঘস্থায়ী কিডনি রোগ যা সাধারণত CKD যেমন shorted হয় বিভক্ত করা যায়. ক্রনিক কিডনি রোগ একটি দীর্ঘ উন্নতি অবশ্যই হয়েছে এবং এই কোর্সের পাঁচটি পর্যায়ে বিভক্ত করা হয়. এখানে এই নিবন্ধটি পর্যায় 3 কিডনি রোগ সম্পর্কে একটি ভূমিকা দেয়. পর্যায় 3 কিডনি রোগ glomerular পরিস্রাবণ 30 মিলি / মিনিট / 1.73 মি 2 59 মিলি / মিনিট / 1.73 মি 2 থেকে ক্ষণিকের হার দ্বারা চিহ্নিত করা হয়. সাধারণত পর্যায় 3, কিডনি রোগ সবসময় কিছু উপসর্গ যা রাতে ফোলা, ক্লান্তি, ঘন মূত্রত্যাগ অন্তর্ভুক্ত উপস্থাপন, প্রস্রাব রঙ, ফেনিল প্রস্রাব, বমন, দরিদ্র ক্ষুধা পরিবর্তন এবং পিছনে ব্যথা কমে আসে. এসব লক্ষণ আমাদের দৈনন্দিন জীবনে সাধারণ হয়, তাই তারা উপেক্ষিত করা খুব সহজ. অতএব, মাঝে মাঝে, এমনকি যদি কিডনি রোগ লক্ষণ উপস্থাপন করা হয়েছে, কিছু মানুষ এখনো বুঝতে না যে তারা অসুস্থ হয়. এ কারণে ক্রনিক কিডনি রোগ প্রাথমিক পর্যায়ে প্রতিষ্ঠিত করা কঠিন হয়.
যদিও দীর্ঘস্থায়ী কিডনি রোগ চিকিত্সা করা কঠিন, আসলে, এটা খুবই সম্ভব ক্ষতিগ্রস্থদের পুনরুদ্ধার পেতে জন্য এবং পূর্বশর্ত যে তারা খুবই প্রাথমিক পর্যায়ে চিকিত্সা তাদের রোগ পেতে হবে. পর্যায় 3 কিডনি রোগে আক্রান্ত মানুষ হিসেবে, তাদের কিডনি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে এবং ইতিমধ্যে সাহায্য না করতে পারেন তাদের মৌলিক স্বাভাবিক জীবন বজায় রাখা. অতএব, সাধারণত, এটা প্রায় অসম্ভব তাদের ভিত্তিগত পুনরুদ্ধার পেতে, কিন্তু যতদিন তারা কার্যকর চিকিত্সা গ্রহণ এবং ডাক্তারদের নির্দেশাবলী অনুসরণ করুন, তারপর তারা বেশ তাদের রোগ সঙ্গে একটি স্বাভাবিক জীবন যাপন করতে পারে.
পর্যায় 3 কিডনি রোগের চিকিত্সা না শুধুমাত্র চিকিৎসার বোঝায়, কিন্তু পথ্য থেরাপি হিসাবে সহায়ক চিকিত্সা. এছাড়া ভাল জীবিত অভ্যাস মঞ্চে 3 ক্রনিক কিডনি রোগের ক্ষতিগ্রস্থদের জন্য খুবই গুরুত্বপূর্ণ. (নির্দিষ্ট খাদ্যতালিকাগত নীতি ও জীবিত অভ্যাস, আপনি আমাদের পরামর্শক অনলাইন সঙ্গে পরামর্শ করতে পারেন)
পর্যায় 3 কিডনি রোগ হিসাবে গুরুতর হিসাবে অনেক মানুষ কাল্পনিক নয়, কিন্তু যদি আমরা শুধু এটা অবশ ছেড়ে, এটা আমাদের জীবনের শেষ পর্যন্ত বঞ্চিত হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor