2017年3月6日星期一

অস্বাভাবিক স্কিন এবং ডায়াবেটিক Nephropathy নির্ণয়ের

ডায়াবেটিক Nephropathy লক্ষণ সুস্পষ্ট. যাইহোক, যদি মানুষ ডায়াবেটিক Nephropathy নির্ণয়ের মনোযোগ দিতে হবে না, তারা খুব সহজেই চিকিত্সা দেরী হবে. ডায়াবেটিক Nephropathy সঙ্গে অনেক রোগী জানতে পারেন তারা চামড়ায় অস্বস্তি আছে. এখন এর চামড়ায় অস্বস্তি মধ্যে সম্পর্ক এবং ডায়াবেটিক Nephropathy নির্ণয়ের সম্পর্কে জানাতে. স্কিন আমাদের কাছে খুবই জরুরী. এটা বাইরে এবং মানুষের শরীর, যা আমাদের রক্ষা করতে পারে এবং আরো কিছু লক্ষণ যা ইঙ্গিত কিছু শরীরের ভুল আছে প্রতিফলিত করতে পারেন মধ্যে একটি বিচ্ছিন্ন লেয়ার. চামড়ায় কিছু অস্বস্তি সত্যিই ডায়াবেটিক Nephropathy লক্ষণ হতে পারে. নির্দিষ্ট উপসর্গ নিম্নরূপ. এবং ত্বক চুলকানি এবং কিডনি রোগ
1. বুদ্বুদ যা জ্বলন্ত কারণে সৃষ্ট হয় এক মত হয়. বুদ্বুদ দেয়ালে খুব পাতলা এবং সেখানে বুদ্বুদ মধ্যে পরিষ্কার তরল, প্রতিবেশ যার কোন বক্তিমাভা রয়েছে. সাধারণত, সেখানে লাল দাগ যা পায়ের আঙ্গুল, আঙ্গুলের হত্তয়া, হাত বা পায়ের ফিরে, বা বোতাম প্রান্ত হয়. লাল দাগ নিজেদের কয়েক সপ্তাহ পর অদৃশ্য হয়ে যাবে, কিন্তু এটি আবৃত্তি করতে.
2. ডায়াবেটিক Nephropathy সঙ্গে কিছু রোগীদের এছাড়াও শুষ্ক ত্বক বা এমনকি আংশিক এলাকায় বা পুরো শরীরের furfuration থাকতে পারে. তারা শক্তিশালী চুলকানি অনুভব করতে পারেন. মহিলাদের জন্য যেহেতু, যোনি থেকে চুলকানি বেশি গুরুতর.
3. প্রদাহ miliaria মত ঘাড় ফিরে জায়গা নিতে পারে. রোগীদের এটা স্পর্শ যদি, এটা যন্ত্রণাদায়ক মনে, যা ফোঁড়া বা phlegmon মধ্যে বিকশিত করতে পারেন. পচান নিষ্কাশনও পরে, এটা নিজেদের অদৃশ্য হয়ে যাবে. কিন্তু কিছু সময় পর, এটা আবার ঘটা পারে.
4. ডায়াবেটিক Nephropathy সঙ্গে কিছু রোগীদের কোনো কারণ ছাড়াই ঘাম পারেন, যার এলাকায় সবসময় উপরের চেহারা বা দেহ. কেউ কেউ এমনকি অনেক ঘাম হতে পারে.
5. কিছু পায়ে ব্যথা অনুভব করতে পারেন, এবং উষ্ণতা অনুভব করতে পারে না. উপরন্তু, ত্বক শুষ্ক হয় এবং আলসার, কলাবিনষ্টি, যা সুস্থ সহজ নয় আছে সহজ.
কিন্তু শেষ না অন্তত, রোগীদের আকস্মিক কমলা ছোট নোড বা ছোট papula, যা গোলাপী আভা দ্বারা বেষ্টিত করা হয়, যা পাঁচড়া মনে হবে যখন রোগীদের স্পর্শ এর একটি গ্রুপ দেখতে পারেন.
উপরে উল্লিখিত ডায়াবেটিক Nephropathy রোগীদের জন্য চামড়ায় লক্ষণ. আমরা এটা রেফারেন্স যা নির্ণয়ের সাহায্য করতে পারেন যেমন হতে পারে আশা করি. মানুষ কোন অস্বস্তি থাকে, অনুগ্রহ করে হাসপাতালে যান এবং একটি পরীক্ষা আছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor