2015年9月3日星期四

আমার eGFR 30 কাছাকাছি হয় এবং Creatine 1.7 হয়

দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর মধ্যে একজন তিনি ক্রনিক কিডনি রোগ নির্ণয় করা হয়েছে এবং eGFR প্রায় 30 এবং Creatine 1.7 যে ফেসবুক একটি বার্তা এবং ছেড়ে. তিনি শর্ত কতটা গুরুতর এবং তিনি গ্রহণ করতে পারেন কি ব্যবস্থা জানতে চায়.
উভয় (GFR সমান, যা) eGFR এবং সিরাম creatinine বিপরীতে কিডনি ফাংশন. (উচ্চ ক্রিয়েটিনাইন শ্রেনী) বিচারার্থে রেফারেন্স হয় কোন সন্দেহ নেই, GFR আরো সঠিক এবং অধিকাংশ দেশে ল্যাবস দ্বারা গৃহীত হয়েছে, যা বিজ্ঞানসম্মত. GFR ভিত্তিতে, দীর্ঘস্থায়ী কিডনি রোগ পাঁচটি পর্যায়ে বিভক্ত করা যায়.
পর্যায় 1 এ, পারে GFR আরো 90 মিলি / মিনিট / 1.73m2 হয়.
পর্যায় 2, GFR 89 60 মধ্যে মিলি / মিনিট / 1.73m2 হয়.
মঞ্চে 3, GFR 59 30 মধ্যে মিলি / মিনিট / 1.73m2 হয়.
পর্যায় 4, GFR 29 15 মধ্যে মিলি / মিনিট / 1.73m2 হয়.
পর্যায় 5 ইন, GFR এই পর্যায়ে কম 15., অধিকাংশ রোগীদের ডায়ালিসিস আওতাধীন.
উপরে থেকে, আমরা eGFR প্রায় 30 এই রোগীর বিপরীত পারেন যা একটি গুরুতর পর্যায়ে, পর্যায় 3. পর্যায় 3 এ মানে হল যে একটি উপসংহার পেতে পারেন. চিকিত্সা সময়মত বা কার্যকর নয় যাইহোক, যদি এই রোগীর এটা আরো অসুবিধা তাদের পুনরুদ্ধার করার জন্য, যার ফলে পর্যায়ে 4 বিকশিত হবে.

অধিকাংশ দেশে, রোগীদের পশ্চিমী ঔষধ গ্রহণ. রোগের ইমিউন বিশৃঙ্খলা সৃষ্টি হয়, তাহলে তারা immunosuppressive এজেন্ট নিতে হবে. চিকিত্সা করার পর, তারা প্রভাব যাতে সন্তোষজনক নয় যে জানতে হবে. Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আমরা এখন পর্যন্ত একটি ব্র্যান্ড নতুন ইমিউন থেরাপি, যা পশ্চিম মেডিসিন এবং প্রথাগত চীনা মেডিসিন, সমন্বয় খুঁজে গবেষণা করেছেন. বৈজ্ঞানিক নির্ণয়ের, ইমিউন বাধাদানের, ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয়, ইমিউন সুরক্ষা এবং ইমিউন ক্লিয়ারেন্স: সাধারণত, এটা নিম্নরূপে যেতে যা 6 ধাপ, বিভক্ত করা যেতে পারে. আরো তথ্যের জন্য, আমাদের সঙ্গে পরামর্শ বা একটি বার্তা এবং ছেড়ে দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor