2015年9月6日星期日

কিভাবে ক্রনিক নেফ্রাইটিস আটকান?

ক্রনিক নেফ্রাইটিস Glomerular রোগ এক ধরনের, কিন্তু অধিকাংশ রোগীদের রোগের কারণ সম্পর্কে স্পষ্ট নয়. এটা স্ট্রেপটোকোকাস সংক্রমণ সাথে কোন স্পষ্ট সম্পর্ক নেই.
নেফ্রাইটিস রোগীদের জন্য পরিসংখ্যান তাদের 15% ~ 20% তীব্র Glomerular নেফ্রাইটিস থেকে ক্রনিক নেফ্রাইটিস চালু যে ব্যাখ্যা. তবে তীব্র Glomerular নেফ্রাইটিস নির্ণয় করা সহজ নয়. বাস্তবিক শতাংশ একটু বেশি হওয়া উচিত. উপরন্তু, অধিকাংশ ক্রনিক নেফ্রাইটিস রোগীদের তীব্র নেফ্রাইটিস একটি সমৃদ্ধ ইতিহাস আমাদের নেই. বর্তমানে অধিকাংশ পণ্ডিত এটা ক্রনিক নেফ্রাইটিস এবং তীব্র নেফ্রাইটিস মধ্যে কোন নির্দিষ্ট সম্পর্ক আছে মনে হয়. হয়তো ক্রনিক নেফ্রাইটিস ব্যাকটেরিয়া, ভাইরাস বা আদ্যপ্রাণী সংক্রমণ, সৃষ্টি হয়, যা ইমিউন প্রক্রিয়া, উদ্দীপনাময় মধ্যস্থতাকারী এবং অ ইমিউন প্রক্রিয়া মাধ্যমে.
ক্রনিক নেফ্রাইটিস প্রতিরোধ রুট উপায় সংক্রমণ পেতে হ্রাস এবং pathogeny করার ইশারা মধ্যে এটি প্রতিরোধ প্রতিরোধের উন্নতি হয়.
একটি. আত্মায় অতিরিক্ত পরিশ্রম, উচ্চ চাপ এড়িয়ে চলুন.
এটা আপনি প্রায়ই অতিরিক্ত পরিশ্রম, মধ্যরাত তেল পুড়িয়ে এবং studing উচ্চ চাপ আছে ক্রনিক নেফ্রাইটিস তীব্রতর করা সম্ভব. আমাদের একটি নিয়মিত জীবন রাখা তোমার পক্ষে ভাল. আমরা কাজ এবং বিশ্রাম মধ্যে ভারসাম্য বজায় রাখা, এবং কর্মকান্ডে অংশ নিতে এবং ঘন ঘন ব্যায়াম করবেন, কিন্তু অতিরিক্ত পরিশ্রম এড়িয়ে চলা উচিত. , যুক্তিসঙ্গত পুষ্টি খান কার্যকরভাবে স্বাস্থ্য সজীব করা এবং প্রতিরোধের বিল্ড আপ. একটি ভাল স্বাস্থ্যবিধি অভ্যাস গঠন, ব্যক্তিগত পরিচ্ছন্নতা ও পরিষ্কার স্যানিটেশন অবধান একটি সুখী মেজাজ রাখতে এবং স্বাস্থ্যসেবা সচেতন জোরদার.
বি. ব্যাকটেরিয়া ও ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ.
ব্যাকটেরিয়া ও ভাইরাস সংক্রমণ তীব্র নেফ্রাইটিস এর সবচেয়ে সাধারণ কারণ. তাই বিশেষ করে, উচ্চ শ্বাস নালীর সংক্রমণ, এর আগের অবস্থায়ও ইহা bacteriuria, ফ্লু, গলবিলপ্রদাহমূলক, tracheal ব্রঙ্কাইটিস এবং ইন, ক্রনিক নেফ্রাইটিস বাড়া পারেন. সক্রিয়ভাবে প্রতিরোধ এবং সক্রিয়ভাবে তীব্র নেফ্রাইটিস আচরণ, শরীরের সংক্রমণ কমাতে, এবং তাই ঠান্ডা, পুঁজভর্তি amygdalitis এবং ত্বকের পুঁজভর্তি সংক্রমণ ও প্রতিরোধ থেকে Indi সংক্রমন থেকে আটকান.
মানুষ উপরে রোগ সংক্রমিত বা তীব্র নেফ্রাইটিস ও প্রাথমিক Glomerular রোগে আক্রান্ত হওয়ার পরে, তারা সময় গণ্য করা উচিত. 3 থেকে 6 মাসের জন্য নিয়মিত বজায় রাখার পর, তীব্র নেফ্রাইটিস এবং দীর্ঘস্থায়ী Indi সংক্রমণের রোগীদের ক্রনিক নেফ্রাইটিস পরিণত থেকে রোগের এই ধরণের প্রতিরোধ যা সার্জারী দ্বারা রোগ নির্মূল করা উচিত.
গ. আপনার খাদ্যের অবধান: নেফ্রাইটিস রোগী, উচ্চ প্রোটিন খাদ্য এড়ানোর খাদ্য নিরাপত্তা অবধান এবং আরো তাজা ফলমূল ও সবুজ খাদ্য খাওয়া উচিত. নীতি খাদ্যে যে, বিভিন্ন অসংখ্য সংগ্রহে যুক্তিসঙ্গত এবং বিরস হয়.
ঘ. স্ব মনিটর অবধান. আপনি যেমন নিশাচর বৃদ্ধি বেগধারণে অক্ষমতা, ক্ষুধামান্দ্য, কোমর ব্যাথা ও সকালে অস্বাভাবিক মূত্রত্যাগ হিসাবে, অস্বস্তি বোধ করে, এই সব আপনি হয়তো কিডনি রোগ যেতে পারে নির্দেশ করে. আপনি রোগ প্রতিরোধ করা জরুরী, যা যত তাড়াতাড়ি সম্ভব রোগ সময় নির্ণয় ও চিকিত্সার জন্য পরীক্ষা করার হাসপাতালে নিয়ে যেতে হবে.

বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমার কাছে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের অথবা ইমেইল সঙ্গে পরামর্শ করতে পারেন. আমরা পেশাদার বিশ্লেষণ প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সা পরামর্শ করতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor