2015年9月4日星期五

ক্রনিক কিডনি রোগে আক্রান্ত মানুষ করার পরামর্শ

ক্রনিক কিডনি রোগ সহজ নয় হিসাবে প্রাথমিক পর্যায়ে অন্তর্ভুক্ত, তাই সাধারণত তাড়াতাড়ি কিডনি ব্যর্থতা ধরা হয় কিছু মানুষ একবার কিছু সুস্পষ্ট লক্ষণ দেখা যায় না করা. ক্ষতিগ্রস্ত কিডনি সঙ্গে, আপনি আপনার প্রতি গুরুত্ব প্রদান করা উচিত কি না জানি না? কোন তাহলে, নিম্নলিখিত বিভিন্ন আপনার রোগ নিয়ন্ত্রণ সাহায্য প্রতি একটি দীর্ঘ পথ যেতে পারে যা দাড়ায় সম্পর্কে কটাক্ষপাত আছে দয়া করে.
প্রস্তাবনা এক: ক্রনিক কিডনি রোগে আক্রান্ত মানুষ স্পষ্টত proteinuria (Proteinuria এবং কিডনি রোগ) বৃহৎ পরিমাণ আছে. আমাদের শরীরের পেশী নির্মাণ এবং টিস্যু মেরামত, বৃদ্ধির জন্য প্রতিদিন প্রোটিন চাহিদা. আমাদের শরীরের একটি বর্জ্য পণ্য তৈরি করা হবে যা খাদ্য আমাদের দ্বারা পাকস্থলিতে গ্রহণ প্রোটিন, ইউরিয়া ব্যবহার করার পর. ক্রনিক কিডনি রোগে আক্রান্ত ব্যক্তিদের জন্য, তাদের কিডনি মসৃণ এই বর্জ্য পদার্থ পরিত্রাণ পেতে সক্ষম নাও হতে পারে. অতএব, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত মানুষ তারা তাদের শরীরের ইউরিয়া জমে এড়াতে গলাধঃকরণ প্রোটিনের পরিমাণ কমাতে প্রয়োজন হতে পারে.
প্রস্তাবনা দুটি: কিডনি ক্ষতিগ্রস্ত হয়, ক্রনিক কিডনি রোগ ভুগছেন পাশাপাশি ফসফরাস ভোজনের সীমা উচিত. সাধারণত, অতিরিক্ত ফসফরাস আমাদের কিডনি দ্বারা মুছে ফেলা হবে এবং কিডনি রেচন ক্ষমতা আমাদের রক্তে মিশে আছে ফসফরাস তারপর স্তর হারান, যেহেতু উচ্চ হয়ে যাবে. ফসফরাস এর উচ্চ মাত্রা আমাদের হাড় থেকে ক্যালসিয়াম হারান এবং তাদের সহজে ভাঙ্গা করতে হতে হবে. অতএব, তাদের শরীর জোরদার, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত মানুষ অত্যধিক ফসফরাস ingesting এড়িয়ে চলা উচিত.
প্রস্তাবনা তিন: এছাড়া ফসফরাস এবং প্রোটিন থেকে, সোডিয়াম ভোজনের কার্যকরভাবে সীমিত করা উচিত. ফলে আমাদের শরীরের অত্যধিক সোডিয়াম স্মৃতিশক্তি ফুলে জানাবে না শুধুমাত্র কারণ হয়, কিন্তু উচ্চ রক্তচাপ বৃদ্ধি দেয়. অতএব, সোডিয়াম ভোজনের সীমিত ক্রনিক কিডনি রোগে আক্রান্ত ব্যক্তিদের জন্য খুবই প্রয়োজনীয়, এই উপসর্গ উপশম.
প্রস্তাবনা চার: ক্রনিক কিডনি রোগে আক্রান্ত মানুষ প্রোটিন থেকে কম ক্যালোরি পেতে কারণ, তারা অন্যান্য খাবার থেকে আরো ক্যালোরি পেতে প্রয়োজন হবে. যার ফলে, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত মানুষ ক্যালোরি সঠিক পরিমাণ পেতে কিছু চিনি ও শাকসবজি খাওয়া প্রয়োজন. আপনি মাত্রাতিরিক্ত ওজনের বা ডায়াবেটিক যদি তাছাড়া, তারপর আপনি আপনার ডাক্তার সাথে আলাপ করে এবং তাদের আপনি ক্যালোরি সঠিক পরিমাণ পেতে, অথবা আপনি আমাদের কনসালট্যান্ট সঙ্গে পরামর্শ করতে পারেন জন্য আপনি সবচেয়ে ভালো উপায় খুঁজে পেতে সহায়তা করা প্রয়োজন, আমরা আপনাকে আরেকটি কার্যকর অফার করবে আপনি শারীরিক অবস্থা এবং অসুস্থতা অবস্থার উপর ভিত্তি করে উপায়.
কারণ ক্রনিক কিডনি রোগের বিভিন্ন তীব্রতা, আমরা আপনাকে বিভিন্ন পরামর্শ দিতে পারে. আপনি আপনার জন্য উপযুক্ত, যা নির্দিষ্ট পরামর্শ জানতে চান, তাহলে আপনি বার্তা চলে যাবে বা অনলাইন আমাদের কনসালটেন্ট পরামর্শ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor