2015年9月11日星期五

কি আমরা যা CKD উন্নয়ন প্রতিরোধ করতে পারি?

CKD অনেক রোগী তারা চিকিত্সা ছাড়া CKD উন্নয়ন প্রতিরোধ করতে পারি কি জানেন যে আপনি চান. আমরা সব রোগ নিরাময়ের শুধুমাত্র চিকিত্সা উপর নির্ভর না করতে পারে জানেন, কিন্তু যত রোগীদের 'মনোভাব ও আচরণে সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত. রোগীদের তাদের পুনরুদ্ধারের কিছু ব্যবস্থা গ্রহণ করা উচিত.
1. পরিবর্তন জীবন শৈলী. রোগের ঘটনাকেই রোগীদের 'জীবন শৈলী সঙ্গে খুব ঘনিষ্ঠ সম্পর্ক আছে, তাই তারা যা CKD প্রকাশিত হবার পরেও তারা ভুল জীবন শৈলী পরিবর্তন করার চেষ্টা করতে হবে.
2. সংক্রমণ এড়ানোর. রোগীর CKD ফেলেছে, তাহলে সংক্রমণ এড়ানোর জন্য তারা তাদের যথাসাধ্য চেষ্টা করতে হবে. সংক্রমণ কারণ যা CKD রোগীদের দরিদ্র অনাক্রম্য ইমিউনোথেরাপি এর, যা CKD উচ্চ মৃত্যুর হার হতে.
3. একটি বিশেষ খাদ্যের রাখুন. যা CKD রোগীদের যথেষ্ট শক্তি, নিম্ন ফসফরাস, উচ্চ ক্যালসিয়াম ও সীমিত পটাসিয়াম সঙ্গে কম লবণ, কম প্রোটিন সঙ্গে খাবার খেতে হবে. তারা যত তাড়াতাড়ি সম্ভব পুনরুদ্ধার করার জন্য একটি কঠোর ডায়েটিং রাখতে হবে.
4. মদ্যপান ও ধূমপান এড়িয়ে চলুন. তারা উভয় কিডনি উপর খারাপ প্রভাব আছে, কারণ যা CKD রোগীদের, মদ্যপান ও ধূমপান ছেড়ে দিতে হবে এবং তারা আরো গুরুতর রোগ হতে পারে.
5. CKD এর জটিলতা নিয়ন্ত্রণ করুন. ক্রনিক কিডনি রোগ চিকিত্সা যখন, রোগীদের কিছু জটিলতার ঘটনাকেই অবধান করা আবশ্যক এবং তারা একবার এক মাসে কিছু টেষ্ট করতে বা তাদের ডাক্তার 'ধারনা অনুসরণ করা উচিত.
চিকিত্সা শুধুমাত্র একটি দৃষ্টিভঙ্গি রোগের চিকিত্সা করতে পারবেন, এবং অন্যান্য গুরুত্বপূর্ণ দিক আমাদের নিজস্ব প্রচেষ্টার সঙ্গে আরো কার্যকরভাবে চিকিত্সা করা হয়. না উন্নত চিকিৎসা ও তাদের পরম প্রচেষ্টার সঙ্গে CKD রোগীদের জন্য একটি স্বপ্ন হবে একটি সুস্থ জীবন থাকার এবং একটি সুস্থ শরীর জমিদারি.

আপনি যা CKD কার্যকরী চিকিত্সা সম্পর্কে জানতে চান, আপনি আমাকে ইমেইল করতে পারেন এবং আপনি পেশাদারী সমাধান পাবেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor