2015年9月6日星期日

নারী রোগীদের CKD পর্যায় 3 Pregnance হতে পারে?

সঙ্গে নারী রোগীদের জন্য তারা pregnance হতে পারে কিনা ক্রনিক কিডনি রোগ (CKD) পর্যায় 3, সবচেয়ে বিষয়ে সমস্যা. তারা অনুধাবন করতে পারেন কিনা বা না তাদের নির্দিষ্ট রোগের অবস্থার উপর নির্ভর করে. প্রথম তাদের উচিত চিকিৎসা পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিতে হয়. সাধারণত রোগ relapses এবং pregnance সময় দীর্ঘ না হয়, তাহলে তারা একটি প্ররোচক গর্ভপাত করার প্রস্তাব করা হয়. রোগ সুনিয়ন্ত্রিত থাকবে এবং অর্ধেক বছরের মধ্যে অনেকেই ব্যবহার করেন .এক না হলে, যা CKD পর্যায়ে 3 নারী রোগীদের কল্পনা করতে পারেন, কিন্তু তারা নির্দিষ্ট সময়ের মধ্যে পরীক্ষা গ্রহণ করা উচিত. উপসর্গ আছে একবার, তারা সময়মত চিকিত্সা পাওয়া উচিত.
সাধারণ অবস্থায়, ভাল চিকিত্সা হওয়ার পর, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীর যৌন জীবন প্রভাবিত করে না, কিন্তু রোগীদের অত্যধিক গ্লানি এড়িয়ে চলা উচিত. CKD পর্যায় 3 রোগীদের জন্য কামেচ্ছা বিশেষত নারী, হ্রাস করা হয়.
যে বলেন, এছাড়া উচ্চ রক্তচাপ নারী রোগীদের কল্পনা করা উচিত নয়. আরো তুলনায় 75% রোগী গর্ভবতী হওয়ার মারাত্মক হাইপারটেনশন ভোগা. অকাল প্রসবের এবং মৃত হার খুবই বেশী. গর্ভবতী মহিলাদের হাইপারটেনশন ভোগা যখন তাদের pregnance ও সন্ন্যাস রোগের এর toxemia বহন করার জন্য, এটা সহজ. যে মুহূর্তে, রক্তচাপ রুঢ়ভাবে বৃদ্ধি এবং রোগীদের তাই মাথা ব্যাথা, ঝাপসা দৃষ্টি, বমি বমি ভাব, বমি, hyperspasmia এবং স্ট্যান্ড. Aclampsia গর্ভবতী নারী ও শিশুর জীবন হুমকির সম্মুখীন. অতএব, এই অবস্থায়, রোগীদের হার্ট ও কিডনি বোঝা কমাতে pregnance শেষ আছে.
সুতরাং এটা pregnance তৈরীর একটি শক্ত জিনিস, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত নারী রোগীদের জন্য যে দেখা যাবে. কিন্তু যে তারা পারে না মানে এই নয়. যা CKD রোগীদের জন্য সময়মত চিকিত্সা গ্রহণ pregnance প্রতিজ্ঞা.

আপনি এই দৃষ্টিভঙ্গি সম্পর্কে আরো বিস্তারিত চাই, যদি আপনি পরিবেশন করতে বিশেষ কর্মীদের আছে, আমাদের অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ বা আমাকে ই-মেইল পাঠাতে পারেন!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor