2015年9月6日星期日

নেফ্রাইটিস রোগীদের জন্য পথ্য

নিয়মিত দৈনিক খাদ্য বিশেষ করে রোগীদের জন্য, সার্বিক স্বাস্থ্য এবং wellbeing একটি খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে. কিছু খাবার নেফ্রাইটিস রোগীদের সাহায্য করতে পারেন এবং কয়েক খাবার অবস্থার বাড়িয়ে পারে কারণ নেফ্রাইটিস রোগীদের তাদের পুনরুদ্ধারের জন্য সঠিক খাদ্য গ্রহণ করা উচিত. রোগীদের দ্রুত পুনরুদ্ধারের জন্য সঠিক খাদ্য দিয়ে একসঙ্গে কার্যকর চিকিত্সা নেওয়া প্রয়োজন. খাদ্যাভ্যাসের উপর নেফ্রাইটিস রোগীদের জন্য কিছু পরামর্শ আছে.
1. বাঞ্ছনীয় দৈনন্দিন, নিয়মিত তাজা নারকেলের জল পান.
এটা বহুলাংশে সমস্যা সাহায্য করে 2., অ্যাভোকাডো একটি উচ্চ পরিমাণ গ্রাস. আপনি আপনার কাণ্ডকীর্তি এবং অগ্রাধিকার ভিত্তিতে, আভাকাডো স্যুপ, সালাদ বা guacamole আছে চয়ন করতে পারেন.
3. কোন চিনি, কৃত্রিম sweeteners বা preservatives সম্পূর্ণ বর্জিত হয়, যা তাজা উদ্ভিজ্জ রস, প্রচুর আছে. চামচ মধু যোগ করা হয়েছে যা থেকে গাজর রস, বিশেষ উপকারী.
4. দিন প্রায় 4 জন্য একটি সব ফল খাদ্য অনুসরণ এবং আপেল, কমলা, নাসপাতি, আঙ্গুর, পীচ, কলা ও আনারস উচ্চ পরিমাণে ব্যবহার করা হবে.
5. জল আপনার ভোজনের বৃদ্ধি এবং এটি আপনার শরীর থেকে বের টক্সিনের flushes হিসাবে আপনি একটি দিন 8 থেকে 10 চশমা চেয়ে কম গ্রাস তা নিশ্চিত করুন.
6. লতাপাতা, রেউচিনি, চকলেট বা কোকো থেকে তৈরি অন্যান্য পণ্য পাওয়া যায়, যা অক্সালিক অ্যাসিড, উচ্চ পরিমাণে ধারণ করে খাবার এড়িয়ে চলুন.
7. আপনি দূরে প্রক্রিয়াজাত মাংস, জাঙ্ক ফুড এবং তাত্ক্ষণিক খাবার থেকে দূরে থাকতে হবে যে, যার মানে লবণ আপনার ভোজনের, কমান.
8. যদি এই অবস্থা থেকে স্বাভাবিক অন্তত পর্যন্ত কিছুদিনের জন্য সম্পূর্ণরূপে আপনার খাবার থেকে ভাজা খাবার বর্জন করুন.

নেফ্রাইটিস রোগীদের ভাল পুনরুদ্ধারের জন্য সঠিক খাদ্য গ্রহণ করার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ. রোগীদের তারা খেতে পারেন তা এবং তারা খেতে পারবেন না কি জানতে হবে. আপনার খাদ্য এবং আপনার জীবনধারা আরো মনোযোগ দিতে, আপনি দ্রুত সুস্থ হতে ফিরে আসতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor