2015年9月4日星期五

কেন একটি কোল্ড রোধ করে CKD জন্য গুরুত্বপূর্ণ

একটি ঠান্ডা ধৃতি স্বতঃস্ফূর্তভাবে মওকুফ করতে পারেন যা অনেক মানুষের জন্য, শীতকালে একটি সাধারণ ঘটনা. আর বেশির ভাগ সময়ে, আমরা একটি ঠান্ডা অবধান না. তবে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য, এটি তাদের জন্য একটি মারাত্মক আঘাত দিতে হবে. কেন?
আমরা উপরে নিবন্ধে উল্লেখ করা হয়েছে, কিডনি রোগ অনাক্রম্য রোগ এক ধরনের. অ্যান্টিজেন বা আবেগপূর্ণ ভাইরাস বা ব্যাকটেরিয়া আমাদের আক্রমণ করা হলে, আমাদের শরীরের ইমিউন ইমিউনোথেরাপি স্বকীয় ইমিউন কোষ আমাদের আক্রমণ যা অ্যান্টিজেন বা আবেগপূর্ণ ভাইরাস বা ব্যাকটেরিয়ার বিরুদ্ধে যুদ্ধ, কাজ করতে শুরু করবে, যার মানে, সেট আপ হবে. সেই অনুযায়ী, এই স্বকীয় ইমিউন কোষ অ্যান্টিবডি বলা হয়. অ্যান্টিজেন এবং অ্যান্টিবডি মধ্যে যুদ্ধ ইমিউন প্রদাহজনক প্রতিক্রিয়া বলা হয়. ইমিউন প্রদাহজনক প্রতিক্রিয়া সময়, অ্যান্টিজেন এবং অ্যান্টিবডি একে অপরের আলিঙ্গন করবে এবং তাদের সমন্বয় ইমিউন কমপ্লেক্স বলা হয়. সাধারণত, ইমিউন কমপ্লেক্স শরীরের বাইরে একসঙ্গে রক্তসংবহন সঙ্গে পালন করবেন. ইমিউন কমপ্লেক্স যথারীতি সফলভাবে আমরাই পারি না যাইহোক, যদি তারা কিডনি এক এলাকা সম্মুখের আমানত এবং যেমন রেনাল টিস্যু, রেনাল স্বকীয় কোষ হিসেবে সেখানে থাকার. যেহেতু আমরা জানি, কিডনি এই এজাহার কিডনি জন্য সঠিক এবং স্বাগতম নয়. একদিকে, কিডনি এ সব এজাহার দরকার হয় না. অন্য দিকে, দীর্ঘ সময় এজাহার কিডনি রোগ বলা হয় যা আবেগপূর্ণ ক্ষতি, হতে হবে. শরীরের কার্যকরভাবে দূর ইমিউন কমপ্লেক্স সময়মত না করতে পারেন, যা বিশেষ বা দুর্বল. সুতরাং ইমিউন কমপ্লেক্স কিডনি সম্মুখের জমা হবে, এবং তারপর উপসর্গের একটি সিরিজ প্রদর্শিত হবে.
একটি ঠান্ডা সংক্রামক কিডনি রোগ খারাপ হবে কেন পরে, আমরা ব্যাখ্যা করবে. সংক্রমণ ঘটায় এবং একটি ঠান্ডা হতে পারে, যা ভাইরাস বা ব্যাকটেরিয়া মানুষের শরীরে হানা, অ্যান্টিবডি আবার তাদের সাথে যুদ্ধ এবং আবার পাশাপাশি নতুন ইমিউন জটিল ফর্ম হবে. সাবেক এক সম্পূর্ণরূপে সাফ করা হয়েছে, নতুন এক দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের অবস্থার আরো অবনতি, যা পাশাপাশি অস্তিত্ব আসে.
আমরা একটি সদ্য নির্মিত বাড়ির একটি দেয়ালে ধাক্কা উদাহরণস্বরূপ, যদি আমরা নিচে ধাক্কা না পারেন. একটি প্রাচীর একটি দীর্ঘ ইতিহাস রয়েছে এবং ক্ষতিগ্রস্ত হয়েছে যাইহোক, যদি এই ক্ষেত্রে, আমরা তা ধাক্কা যদি, এটি সহজে নিচে পড়ে যেতে পারে. সুতরাং এটি একটি ঠান্ডা সংক্রামক থেকে আমাদের রোধ করতে প্রয়োজনীয় শান্ত হয়.
একটি ঠান্ডা সংক্রামক থেকে আমাদের প্রতিরোধ এত গুরুত্বপূর্ণ কেন সাবেক উত্তরণ, আমরা ব্যাখ্যা. এই উত্তরণ আমরা প্রধানত আপনার জন্য একটি ঠান্ডা থেকে দূরে আমাদের সাহায্য করতে পারেন, যা পদ্ধতি প্রবর্তন করা হবে.
প্রথমত, দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের আক্রমণ যা ভাইরাস বা ব্যাকটেরিয়া অপেক্ষাকৃত দুর্বল ইমিউন ইমিউনোথেরাপি এবং নিম্ন সহ্য করার ক্ষমতা আছে. সুতরাং চর্চা এবং শরীরের অনাক্রম্যতা শরীর গঠন ও উন্নত করতে সাহায্য করতে পারেন কিছু সঠিক কর্মকান্ডে অংশ গ্রহণ পালন. নির্বাচন করতে পারবেন দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য কার্যক্রম তাই, হাঁটা Taiji, যোগ বাজানো, এবং হয়. অত্যধিক এক এইভাবে ক্লান্ত ঠান্ডা দ্বারা ধরা হচ্ছে ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের করতে হবে, কারণ ব্যায়াম বা কার্যকলাপ সংযমী হতে হবে যে মনে রাখুন.
দ্বিতীয়ত, শীতকালে, রোগীদের গরম রাখা এবং আমরা ছুটা পরিকল্পনা যখন আরো পরতে মনে রাখা উচিত. আমরা বাড়িতে থাকি, তখন উচ্চ তাপমাত্রা, এবং আমরা যখন আউট হয়, তাপমাত্রা মধ্যে একটি বড় ফাঁক আছে. তাপমাত্রার পরিবর্তনের ফলে নিজেদেরকে সামঞ্জস্য যখন এই ক্ষেত্রে, আমরা সহজেই একটি ঠান্ডা করে ধরা হয়েছে বলে হয়.
তৃতীয়ত, বাড়িতে ভিনেগার ফোঁড়া এবং বাড়িতে ভিনেগার রাখতে পারেন একটি ঠান্ডা, দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর সংক্রামক থেকে নিজেদেরকে প্রতিরোধ. এই ক্ষেত্রে, ভিনেগার অণু বিকীর্ণ এবং ব্যাকটেরিয়া এবং ভাইরাস হত্যা করা হবে. প্রথমত, একটি কন্টেইনারে ভিনেগার যথেষ্ট পরিমাণ ঢালা: পদ্ধতি নিম্নরূপ. তারপর এটা থেকে জল যোগ করুন. পানি এবং ভিনেগার অনুপাত 2 1. ফোঁড়া তাদের হয়. এটা সেদ্ধ করা হয়, এটি কয়েক মিনিটের জন্য সেদ্ধ হচ্ছে রাখতে.

চতুর্থত, দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের খাবার বেশি কাঁচা রসুন থাকতে পারে. চীন, রসুন চীনা জনগণের টেবিলের উপর একটি অপরিহার্যতা হয়েছে. এটা রসুন মানুষের ইমিউন ক্ষমতা বাড়াতে পারে, যা ব্যাকটেরিয়া এবং ভাইরাস মৃত্যুও হতে পারে বলে জানা গেছে. গালাগাল প্রতিবেদন রসুন alliin এবং allinase রয়েছে বলছেন যে. উপকরণ এই দুই ধরণের এইভাবে ব্যাকটেরিয়া ও ভাইরাস হত্যাকাণ্ডের, একে অপরের যোগাযোগ করার, এবং garlicin গঠন করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor