2015年10月28日星期三

ক্রনিক কিডনি রোগের পর্যায়ে (CKD)

ক্রনিক কিডনি রোগ (CKD) কিডনি ফাংশন এবং একটি দীর্ঘ সময় একটি প্রগতিশীল ক্ষতি হয়. প্রাথমিক পর্যায়ে যা CKD জন্য কোন সুস্পষ্ট লক্ষণ, যা CKD রোগীদের রোগ আরো ভয়াবহ হচ্ছে না হওয়া পর্যন্ত আবিষ্কৃত হয়েছে. ক্রনিক কিডনি রোগ (CKD) creatinine এবং GFR দ্বারা চিহ্নিত করা হয়েছিল. GFR অনুযায়ী, পেশাদার নির্দেশিকা পর্যায়ে 1, 5 ধাপ CKD তীব্রতা শ্রেণীভুক্ত সামাণ্যতম হচ্ছে এবং দরিদ্র আয়ু চিকিত্সা না হলে বা অকার্যকর চিকিত্সা নিতে সঙ্গে কখনও কখনও একটি গুরুতর অসুস্থতা হচ্ছে কয়েক উপসর্গ সৃষ্টি এবং পর্যায় 5.
পর্যায় 1 এ, কিডনির স্বাভাবিক, কিন্তু ফাংশন কিডনি কিছু প্রভাব হ্রাস এবং কারণ হবে না. রোগীদের একটি প্রস্রাব পরীক্ষা আছে এই পর্যায়ে, ফলাফলের কিডনির অল্পে অল্পে কমে, প্রস্রাবের মধ্যে প্রোটিন এবং লোহিত অনুমতি বৃক্ক বলতে হয় যে প্রদর্শন করবে.
পর্যায় 2, কিডনির আস্তে কমাতে এবং কখনও কখনও এটা কিছু উপসর্গ উপস্থাপন করে, কিন্তু অনেক মানুষের জন্য, এখনও কোনো লক্ষণ নেই. রোগীদের রক্ত ​​পরীক্ষা বা প্রস্রাব পরীক্ষা আছে, যা CKD আবিষ্কৃত হতে পারে.
ক্রনিক কিডনি রোগ (CKD) মঞ্চে 3, কিডনির পরিমিতরূপে কমাতে এবং রোগীদের পরিমিতরূপে ক্ষতিগ্রস্ত কিডনি সাথে কিছু উপসর্গ আছে. রোগীদের অনেক এই পর্যায়ে যা CKD আবিষ্কার, এবং তারা কার্যকর চিকিত্সা নিতে হলে, যা CKD নিরাময় করা যায়. তারা সময়মত কার্যকর চিকিত্সা করা হয় না কিন্তু যদি তারা নিরাময় করা সুযোগ হারাতে পারেন. আপনি এই পর্যায়ে আছে, তাই যদি আপনি যত তাড়াতাড়ি সম্ভব এটা কেমন আচরণ করা উচিত.
পর্যায় 4, কিডনি ফাংশন গুরুতরভাবে কমাতে এবং রোগীদের দুর্ভোগ হয়, যা অনেক গুরুতর লক্ষণ আছে. কখনও কখনও, রোগীদের উচ্চ creatinine সঙ্গে ডায়ালিসিস করতে হবে এবং তারা রোগ সম্পর্কে উদ্বিগ্ন হয়. এটি রোগীদের জীবনে আস্থা হারান করা উচিত নয়, যাতে পর্যায়ে 4 CKD খাওয়াতে বড় সুযোগ আছে.

পর্যায় 5, কিডনি ফাংশন খুব গুরুতরভাবে কমাতে এবং CKD শেষ পর্যায়ে কিডনি রোগ বিকশিত করেনি. বেশীর ভাগ ক্ষেত্রেই রোগীরা ডায়ালাইসিস করতে হবে এবং রোগ দ্বারা অনেক অস্থির. তাদের মধ্যে কেউ কেউ কিডনি ট্রান্সপ্লান্ট করতে পছন্দ করে নিন, কিন্তু অন্যত্র কিছু ঝুঁকি আছে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি পর্যায়ে 5 CKD রোগীদের একটি নতুন আশা ও পার্শ্বপ্রতিক্রিয়া আবার স্বাভাবিক জীবন আছে পুনরুদ্ধার ছাড়া সুযোগ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor