2015年10月28日星期三

কিভাবে সাধারণ মানুষের জন্য ক্রনিক কিডনি রোগ প্রতিরোধ করতে

ক্রনিক কিডনি রোগ একটি সিন্ড্রোম, কিন্তু না একটি নির্দিষ্ট কিডনি রোগ হয়.
এটা কমন কিছু আছে অনেক কিডনি রোগ একটি ইন্টিগ্রেশন হয়. ক্রনিক কিডনি রোগের এই ধারণা নেফ্রোলজি একটি উন্নতি হয়. এটি কিডনি প্রতিরোধ, নির্ণয় ও চিকিত্সা করার জন্য একটি দুর্দান্ত নির্দেশনা ফাংশন আছে.
তারপর কিভাবে সাধারণ মানুষের জন্য দীর্ঘস্থায়ী কিডনি রোগ প্রতিরোধ? নীচে কিছু সাবধানতা অবলম্বন আছে:
1. কম লবণ গ্রহণ করা, এবং একটি হালকা ডায়েটিং করা.
2. সুষম খাদ্য. মানুষ প্রাণী ও উদ্ভিদ প্রোটিন একটি গণ নিতে, ইউরিক এসিড ও ইউরিয়া নাইট্রোজেন প্রয়োজন metabolin কিডনি দ্বারা ধ্বংস করা. তাই কিডনি বোঝা বাড়াতে হবে overeating.
3. সঠিকভাবে আরো জল ও পানীয় প্রস্রাব হতোদ্যম না. প্রস্রাবের ফিরে গুলি ব্যাকটেরিয়া সংখ্যাবৃদ্ধি করা খুবই সহজ. হয়তো ব্যাকটেরিয়া মূত্রনালী মাধ্যমে কিডনি সংক্রমিত হবে.
4., ক্রীড়া দৈনন্দিন করিও ওজন নিয়ন্ত্রণ এবং ঠান্ডা এড়াতে.
গলা ও টনসিলের পুড়া হয় 5. আমরা যদি না হয়, স্ট্রেপটোকোকাস কিডনি রোগ হতে হবে, এন্টিবায়োটিক চিকিত্সা অবলম্বন করা উচিত. (বিশেষ করে শিশুদের জন্য.)
6. কোন ধূমপান ও মদ্যপান সীমা.
7. ড্রাগ অপব্যবহার কে প্রতিরোধ. মেডিসিন ও রাসায়নিক বিষ অনেক ধরণের কিডনি ক্ষত হতে পারে. মানুষ একটি দীর্ঘ সময়ের জন্য বেদনানাশক সংখ্যক নিতে, ভুল ভাবে Aminoglycoside এন্টিবায়োটিক গ্রহণ এবং সব ধীরে ধীরে রেনাল ক্ষতি হতে পারে, যা aristolochic অ্যাসিড, ধারণকারী চীনা ঔষধ নিতে.
8. মহিলাদের ভাল তারা কিডনি রোগ আছে কিনা পরীক্ষা ছিল রেনাল ফাংশন তাদের অবস্থার যে. নারী (কখনও কখনও তারা নহি) কিডনি রোগ আছে, তারা ডাক্তার তারা গর্ভবতী হতে পারেন কিনা কিডনি রোগ বিশেষ পরামর্শ করা উচিত. অন্ধভাবে দ্রুত রেনাল অপ্রতুলতা মধ্যে অবনতি ঘটবে একটি সিদ্ধান্ত, বা কিডনি রোগ না না.
9. প্রতি বছর মেয়াদী শারীরিক পরীক্ষার সময় লাগবে, এবং আপনি একই সময়ে কিডনি বি শ্রুতির পরীক্ষার করতে পারেন. জানতে এবং কিডনি রোগের চিকিত্সা সহায়ক, যা তাদের পরিবার, রোগ ইতিহাস সম্পর্কে জানতে.

বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমার কাছে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের অথবা ইমেইল সঙ্গে পরামর্শ করতে পারেন, আমরা আপনার পেশাগত বিশ্লেষণ প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সা প্রোগ্রাম করা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor