2015年10月28日星期三

শ্রেষ্ঠ সময় ক্রনিক কিডনি রোগটা

কয়েকদিন আগে, আমরা পর্যায় 3 ক্রনিক কিডনি রোগ (CKD) একজন রোগীর কাছ থেকে একটি ইমেইল পেয়েছি. তিনি কিডনি প্রতিস্থাপনের অবলম্বন করার সিদ্ধান্ত নিয়েছে বলেন, কিন্তু রোগের পর্যায় 4 ক্রনিক কিডনি রোগ মধ্যে উন্নত না হওয়া পর্যন্ত তিনি চিকিত্সা অবলম্বন করতে চান না. এটি একটি ভুল ধারণা. অনেক রোগী তার সাথে একই মতামত থাকতে পারে. তারা নির্দিষ্ট সময়সীমা পর্যন্ত চিকিত্সা অবলম্বন করতে চান না. কিছু ব্যবসায়ী তারা হাতে অনেক জিনিস আছে, তাই তারা তাদের চিকিত্সা পরিকল্পনা বন্ধ করা. শেষ পর্যন্ত, তাদের রোগ তারা চিকিত্সার জন্য সবচেয়ে ভালো সময় মিস্ যাতে অবনতি.
তারপর চিকিত্সার জন্য সবচেয়ে ভালো সময় কি?
শ্রেষ্ঠ সময় নিকটতম সময়. সংঘটিত হওয়ার পূর্বেই আমরা দুর্ঘটনা প্রতিরোধ করা উচিত. উদাহরণস্বরূপ, একটি ঢাল নেই. আপনি ঢাল অর্ধেক হয়, তাহলে এটি আরোহণ করা সহজ. আপনি ঢাল নীচে হয় তাহলে কিন্তু, আপনার সামনে তুলনায় আরোহণ করা অনেক কঠিন.
আমাদের হাসপাতালে, পর্যায় 1 বা পর্যায় 2 ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য, তারা শুধু মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দ্বারা সঠিকভাবে গ্রহণ করা যেতে পারে, রোগীদের সহজে স্বাভাবিক পুনরুদ্ধার করা সম্ভব. আরো সহজাত কোষ ক্ষতিগ্রস্ত হয় কারণ, পর্যায় 3 ক্রনিক কিডনি রোগ, চিকিত্সা বৃদ্ধি অসুবিধা সঙ্গে রোগীদের জন্য, রোগীদের চিকিত্সা পদ্ধতি হিসেবে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সঙ্গে মিলিত ইমিউনোথেরাপি নেওয়া প্রয়োজন. রোগের পর্যায় 4 মধ্যে বিকাশ, তাহলে এটি আরো কঠিন. রোগীদের স্বাভাবিক চিকিত্সা আগে ডায়ালাইসিস প্রয়োজন. রোগের পর্যায় 5 মধ্যে খারাপের তাহলে কি খারাপ, তা বিবেচনা করা কঠিন. স্বাভাবিক চিকিত্সা ছাড়াও, রোগীদের প্রতি কয়েক দিন ডায়ালিসিস অবলম্বন করা আবশ্যক এবং এটি প্রায় চার ঘন্টা সময় স্থায়ী হয়. তাঁরা আরো দুঃখভোগের বহন করবে.
তাই রোগীদের সঙ্গে যত তাড়াতাড়ি সম্ভব চিকিত্সা অবলম্বন করা উচিত. কখনও চিকিত্সার বিলম্ব, বা এটা অসুবিধা বৃদ্ধি হবে. আর রোগ নিরাময়কারী প্রভাব কারণ আপনার দরিদ্র অবস্থার লাঘব হবে. কিছুই আপনার স্বাস্থ্য বেশী গুরুত্বপূর্ণ. আপনি একটি সিদ্ধান্ত নেওয়ার জন্য সতর্ক হতে হবে. আরো আগে, আরো ভাল.

বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমার কাছে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের অথবা ইমেইল সঙ্গে পরামর্শ করতে পারেন. আমরা পেশাদার বিশ্লেষণ প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সা পরামর্শ করতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor